Download করুন উইন্ডোজ এক্সপি সার্ভিস প্যাক ৩ অরগিনাল এডিশন...।

9
1903
Download করুন উইন্ডোজ এক্সপি সার্ভিস প্যাক ৩ অরগিনাল এডিশন...।

সাইভার ওয়ার্ল্ড

I am blogging for Technologyrelated to hacking, hackers, security, tips, tricks and about many more... from 2010. Also making you aware about latest online threats, hope I am doing my best, meet me on various social platforms..

More Info:www.skipper.com.bd
Download করুন উইন্ডোজ এক্সপি সার্ভিস প্যাক ৩ অরগিনাল এডিশন...।
Windows XP Professional SP3 Integrated February 2011 + SATA Drivers Download করুন উইন্ডোজ এক্সপি সার্ভিস প্যাক ৩ অরগিনাল এডিশন...।
আমরা অনেকে  উইন্ডোজ এক্সপি  ব্যবহার করি ।বেশির ভাগ ক্ষেএে  কম্পিউটারে দোকান  থেকে কিনি অরগিনাল ভেবে, কিন্তু দেখা  ওই  এক্সপি গুলো  ফাইল  মিসসিং বা  ফাইল corrupted  । তাই আজ আপনাদের সাথে উইন্ডোজ এক্সপি সার্ভিস প্যাক ৩  অরগিনাল এক্সপি  শেয়ার করবো । আমি নিজে তা  ব্যবহার করছি ,ফাইল টি  iso  করা …নিচে লিঙ্ক  ::      Hot File  লিঙ্ক ৫৯৮ এমভি

Note: This is the original Micro soft Windows XP Professional SP3 ISO (Volume License), including Microsoft Update on February 2011 + SATA drivers, and Internet Explorer 8. There’s no need to install serial, the key is inserted.
Windows Messenger, MSN Explorer and Internet Explorer 6 have been removed (Internet Explorer 8 added.)

শিখে নিন কী ভাবে বুট ডিক  বানাবেন বা তৈরী করবেন ।।খুব সহজে  power iso সফটওয়্যার দিয়ে  বুট ডিক  বানাবেন । সফটওয়্যারটি পোর্টেবল তাই ইন্সটল করার ঝামেলা নাই । নিচে লিঙ্ক থেকে সফটওয়্যারটি ডাউনলোড করুন  :

http://www.mirrorcreator.com/files/17TZ4OFS/PowerISO.zip_links

Power iso   সফটওয়্যারটি open  করুন । তার পর iso ফাইল টি যে খানে রেখেছেন টা  open করুন ।। দেখবেন ফাইল টি  অ্যাড হয়েছে । এর পর Burn  এ ক্লিক করুন ।  তার পর Burning Speed  এ সবনিণ্ড  Speed দিন । নিচে  Burn  এ ক্লিক করুন, দেখবেন  Burning শুরু হয়ছে । কোন সমস্যা  হলে বলবেন ।

9 মন্তব্য

  1. টিটু ভাই ৫৯৮ এম্বি আপ্লোড করার জন্য ধন্যবাদ । কিন্তু তা কি ডাউনলোড সম্ভব বলেন …

    টিটু ভাই

    মোবাইল নেটওয়ার্ক এটা দিয়া ইমপসিবল । যদি বাংলা লায়ন বা কিউবি থাকত তবে নেবার সাহস পাইতাম । যে হারে ডাউনলোড স্পিড তাতে নিতে লাগবে ৭২ঘন্টা আর এম্বি হারামু ১০২৪ পুরাটা । কারণ ৫৯৮ নিতে কম্পক্ষে হলেও ৫০বার ডাউনলোড ফেল মাইরবো আর এম্বি নষ্ট করব। আমি মাত্র ১৬৫এম্বির এবিজি অ্যান্টিভাইরাস নিতে গেলাম দেখি ৯৮% অর্থাৎ বাকী ছিল আর মাত্র ৩.৩ এম্বি । এই টাইমে দেখি লোড ফেইল তো এখন কহন দেখি এই ৫৯৮ এম্বি নিতে কি হইবো ……

  2. স্কিন সট দিলে ভাল হত/.
    শিখে নিন কী ভাবে বুট ডিক বানাবেন বা তৈরী করবেন ।।খুব সহজে power iso সফটওয়্যার দিয়ে বুট ডিক বানাবেন । সফটওয়্যারটি পোর্টেবল তাই ইন্সটল করার ঝামেলা নাই । নিচে লিঙ্ক থেকে সফটওয়্যারটি ডাউনলোড করুন :

একটি উত্তর ত্যাগ