পিসির সমস্যা হাজারো, সমাধান একটি টিউনারপেজ হেল্প লাইন
৯,০০০ অনলাইন গেমস নিয়ে মেতে উঠুন টিউনারপেজ গেমস জোন

ফেসবুকে একটা গ্রুপ খুলেছি, একটু দেখবেন কি !!! (ওয়েব রিভিউ) 

বাংলা ব্লগ প্রতিযোগিতা
বাংলা ব্লগ প্রতিযোগিতা

বন্ধুরা,

 

আমরা যারা অনলাইনে দু পয়সা উপার্জনের জন্য কাজ করি তারা জানি অনলাইনে আয় করা কতটা কষ্টকর । তারপরও অনেকেই অল্প হলেও উপার্জন করছি ।

অনলাইন মানি ট্রান্সফারের সবচেয়ে জনপ্রিয় পদ্ধতি হলো পেপাল । কিন্তু সমস্যা হলো পেপাল আমাদের দেশ সাপোর্ট করে না । অনেকেই বিভিন্ন উপায়ে পেপাল আ্যাকাউন্ট খুলে ব্যাবহার করছেন ,কিন্তু পেপাল ডলার তুলতে পারছেন না ।আবার অনেকেই পেপাল ডলার খুজছেন কিন্তু পাচ্ছেন না । তাছাড়া  আ্যালার্টপে বা মানিবুকার্স থেকে ব্যাংকে বা মাস্টারকার্ডে টাকা আনতে গেলে অনেক খরচ ও ঝামেলা পোহাতে হয় ।

তখন কারো কাছে ডলার বিক্রি করার চিন্তাটাই আমরা প্রথমে করি ।

আবার অনেকেই ফরেক্স বা অন্যান্য ইনভেস্টমেন্ট সাইটে ইনভেস্ট করার জন্য ডলার কিনত চান ।

আমরা বিভিন্ন ডলার ব্যাবসায়ির মাধ্যমে ডলার কেনা-বেচা করতে গেলে ন্যায্য মূল্যে কেনা-বেচাও করতে পারি না । তাই যাতে সরাসরি ডলার ক্রেতা ও বিক্রতার মধ্যে সহজেই যোগাযোগ করা সম্ভব হয় এই উদ্দেশ্যেই এই গ্রুপটি তৈরী করা হয়েছে । জয়েন করুন এখানে ক্লিক করে

 

প্রথমে এই সমস্যার সমাধানের জন্য একটা ওয়েবসাইট তৈরী করার কথা আমার মাথায় এসেছিল । কিন্তু সত্যি কথা হলো এইক্ষেত্রে কিছু ব্যাবসায়িক বিষয় চলে আসে,তাই ঐ চিন্তাটা বাদ দিয়েছি ।জাস্ট সবাই উপকৃত হলেই হলো এটা নিয়ে ব্যাবসার দরকার নেই । তাছাড়া সব ফ্রিল্যান্সারেরই ফেসবুক আ্যাকাউন্ট আছে এজন্য ফেসবুককেই বেছে নিয়েছি ।

 

# আপনি কি স্বার্থ ছাড়া গ্রুপ খুলেছেন ?

## না । আমারই স্বার্থ বেশী । কারন প্রায়ই আমি ডলার ব্যাবসায়ীদের দ্বারস্থ হই !!!

 

(লেনদেনের ব্যাপারটা রিস্ক ফ্রি করার ব্যাপারে চিন্তাভাবনা চলছে ।)

 

আশা করি আপনাদের মূল্যবান পরামর্শ দিয়ে এই গ্রুপটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন । আর যদি কেউ বিষয়টা খারাপ মনে করেন প্লিজ জানাবেন ।গঠনমূলক সমালোচনার আমন্ত্রন রইলো ।

ধন্যবাদ সবাইকে ।।।

Related posts

19 Comments

Leave a Reply