১টি কম্পিউটারে ১টি yahoo messenger দিয়ে যত খুশি আইডি লগইন করুন (কনো সোফটওয়্যার ছারা)

2
279

আপনি yahoo তে log in করতে পারবেন অনেক গুলো id থেকে একটা কম্পিউটার দিয়ে একটা yahoo messenger ব্যবহার করে।খুব সহজে কাজটি করতে পারেন মাত্র ৫মিনিটে।বেশি কথা আর বললাম না চলুন দেখি কিভাবে করতে হবে।

—————————————————————-
এই টাইপের আগের পোস্ট গুলো একটু দেখে নিতে পারেন-
কনো সোফটওয়্যার ছারাই যে কনো ওয়েব সাইট ব্লক করে দিন আপনার পিসিতে ১ মিনিটে
সোফটওয়্যার ছারাই আপনার পিসির ড্রাইভ গুলো লুকিয়ে রাখুন অথবা লক করে রাখুন।
কনো সোফটওয়্যার ছারাই ১টি মাত্র ক্লিক করে পিসি ক্লিন করুন ১ মিনিটে (নিজেই বানিয়ে নিন)
—————————————————————-
১টি কম্পিউটারে ১টি yahoo messenger দিয়ে যত খুশি আইডি লগইন করুন (কনো সোফটওয়্যার ছারা) | Techtunes ১টি কম্পিউটারে ১টি yahoo messenger দিয়ে যত খুশি আইডি লগইন করুন (কনো সোফটওয়্যার ছারা)
শুরু করি এখন–
১। run এ গিয়ে টাইপ করুন regedit তারপর enter দিন
২। নতুন একটা উইনডো আসবে সেখান থেকে এখানে যান HKEY_CURRENT_USER ->software-> yaho pager -> test এ ক্লিক করুন
৩। ডান পাশের সাদা জায়গায় রাইর ক্লিক করে new দিয়ে dword value তে ক্লিক করুন।নতুন একটি dword value তৈরি হয়ে সেটার নাম দিন plural নিচের ছবির মত
001 ১টি কম্পিউটারে ১টি yahoo messenger দিয়ে যত খুশি আইডি লগইন করুন (কনো সোফটওয়্যার ছারা) | Techtunes ১টি কম্পিউটারে ১টি yahoo messenger দিয়ে যত খুশি আইডি লগইন করুন (কনো সোফটওয়্যার ছারা)
৪। মাত্র আমরা যেটা বানালাম মানে plural এর উপর ডাবল ক্লিক করুন এখন ছোট একটি বক্স আসবে সেখান থেকে decimal এ ক্লিক করুন এবং value data সেখানে ০ মুছে দিয়ে 1 দিন। নিচর ছবির মত
0021 ১টি কম্পিউটারে ১টি yahoo messenger দিয়ে যত খুশি আইডি লগইন করুন (কনো সোফটওয়্যার ছারা) | Techtunes ১টি কম্পিউটারে ১টি yahoo messenger দিয়ে যত খুশি আইডি লগইন করুন (কনো সোফটওয়্যার ছারা)

কি দেখছেন? হয়ে গেছেতো এবার আপনার yahoo messenger টি যতবার অপেন করবেন ততবার অপেন হবে।yahoo messenger এ ৩বার ডাবল ক্লিক করে অপেন করে দেখুন ৩টা yahoo messenger অপেন হয়েছে।আসা করি সবাই মজা পাবেন।
সবাই ভালো থাকুন, অন্যদের ভালো রাখুন।

■≡■≡■≡■≡■≡■≡■≡■≡■≡■≡■
░Ś░ι░g░η░є░∂░ ░ß░ÿ░
-►►®►Pudina Pata™——-►
✖ᵀᴴᴱ ᴼᴿᴵᴳᴵᴻᴬᴸ CYBER FREAK✖

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ