হ্যা!! এখন বাংলাদেশেও – ঘরে বসে অনলাইনে কেনাকাটা করুন

3
934

এখনই ডট কম একটি অনলাইন বাজার ব্যবস্থা। ইন্টারনেট সেবা, অভিজাত রেস্তরা, হোটেল, পরিবহন, বিউটি পার্লার, ফ্যাশন হাউজ, থিম পার্ক, জিমনেশিয়াম, আসবাব পত্রের দোকান, খেলাধুলা এবং বিনোদন কেন্দ্র, ইত্যাদি জনপ্রিয় ব্যবসা প্রতিষ্ঠানের পণ্য ও সেবা আকর্ষণীয় ছাড়ে ক্রেতার নাগালে পৌঁছে দেয়াই এখনি ডট কমের প্রধান কাজ। আমাদের মাধ্যমে আমাদের বাণিজ্যিক অংশীদারেরা নির্দিষ্ট সময়ের মাঝে বিভিন্ন ছাড়ে পণ্য এবং সেবা গ্রহণের জন্য আপনাকে আহ্বান করবে। এবং আমরা সেই আকর্ষণীয় প্রস্তাব গুলোকে আমাদের ওয়েব সাইটের কার্যকর প্রচারণা, ই-মেইল, এবং মোবাইল এসএমএসের মাধ্যমে আপনাদের কাছে তুলে ধরবে। বর্তমানে আমাদের কাছে দেড় লাখের উপরে ক্রেতার তথ্য সংরক্ষিত আছে, যার পরিমাণ প্রতি মুহূর্তে বাড়ছে। এই তথ্য সমূহ ব্যবহার করে আমরা ক্রেতার দোরগোড়ায় মানসম্মত সহজ লভ্য পণ্য ও সেবা সহজেই পৌঁছে দিতে সক্ষম হচ্ছি এবং একই সঙ্গে বিপুল পরিমাণ ক্রেতা সাধারণের সঙ্গে ব্যবসায়ীক লেনদেন সম্পন্ন করতে পারছি। ব্যবসায়ে ক্রেতা এবং লাভ এই দু’টাই দরকার, ভোক্তার প্রয়োজন পণ্য সেবা কিন্তু সবসময়ই তারা সেটা কমদামে পেতে চায়, কিন্তু ( এক্ষেত্রে করনীয় কী ?) আমরা সেই কঠিন ধাঁধারই সুন্দর একটা সমাধান বের করেছি….

হ্যা!! এখন বাংলাদেশেও - ঘরে বসে অনলাইনে কেনাকাটা করুন

আমাদের মিশন

আমরা আমাদের ব্যবসায়ীদের বিক্রি বাড়াই এবং ক্রেতা সাধারণের জন্য সুন্দর ও সুস্থ কেনাকাটার অভিজ্ঞতা তৈরী সৃজন করি। ব্যবসায়ী এবং ভোক্তা এই দু’য়ের মাঝে আনন্দময় একটি সেতুবন্ধ তৈরি করাই আমাদের লক্ষ্য।

এখনই ডট কম আপনার জন্য কী করছে ?

এখনই ডট কম ডাইনিং, ভ্রমণ, চিত্তবিনোদন, সিনেমা, স্পা, স্বাস্থ্যসেবা, ফিটনেস সেন্টার, বিউটি পার্লার এবং শহরের আরো অনেক জনপ্রিয় ব্যবসা প্রতিষ্ঠানের পণ্য এবং সেবা সমূহের ৯০ ভাগ পর্যন্ত ছাড় আপনার হাতের নাগালে এনে দিচ্ছে।

প্রথম ধাপ: সাইন আপ/ নিবন্ধন করুন
আপনার ই-মেইল ইনবক্সে আকর্ষণীয় সব ছাড়ের খবর পেতে এখনই ডট কম এ সাইন আপ/ নিবন্ধন করুন। সাইনআপ/ নিবন্ধন সম্পূর্ণ ফ্রি এখানে.
দ্বিতীয় ধাপ: কুপন কেনা ও গ্রহণ করা ( এখনি কিনুন )
  • কোন একটি ডিল কেনার জন্য “বিস্তারিত দেখে কিনুন” এবং “কিনুন” বোতামে ক্লিক করুন।
  • “ইনস্ট্যান্ট পে বা এখনি পরিশোধ” এই অপশনে আপনার ভিসা কার্ড/ মাস্টার কার্ড/ ডিবিবিএল নেক্সাস কার্ড এবং বিক্যাশ এর মাধ্যমে নিরাপদে মূল্য পরিশোধ করতে পারেন। সঙ্গে সঙ্গে আপনার ই-মেইল ইনবক্স এবং মোবাইলে এসএমএসের মাধ্যমে কুপন পৌঁছে যাবে।
  • কুপন হাতে পাবার পর মূল্য পরিশোধ করতে চাইলে “পে অন কুপন ডেলিভারি বা কুপন হাতে পাবার পর টাকা দিন” এই অপশনটিতে ক্লিক করে আপনি “কুপন হাতে পাবার পর মূল্য পরিশোধের সুযোগ পাবেন। এই অপশনের মাধ্যমে আপনি ঘরে বসে বা আপনার কাঙ্ক্ষিত ঠিকানায় সরবরাহকারীর হাত থেকে কুপন বুঝে পাবার সময় হাতে হাতে কুপনের দাম দেবার সুযোগ পাবেন। এ ক্ষেত্রে অতিরিক্ত কোন চার্জ দিতে হবে না-কেবল মাত্র কুপনে উল্লেখিত টাকা পরিশোধ করতে হবে।
  • “এখনই ডট কম অফিস থেকে সংগ্রহ করুন” এই অপশনটি বেছে নিয়ে আপনি এখনই ডট কম এর অফিস ঠিকানা [৮, গুলশান সাউথ এভিনিউ, ইউনিট-এস৩, গুলশান-১, ঢাকা-১২১২] এসে মূল্য পরিশোধ করে কুপন সংগ্রহ করতে পারেন।
তৃতীয় ধাপ: কুপন দেখান
নির্দিষ্ট ব্যবসায়ীক আউটলেটে কুপন দেখিয়ে ছাড় উপভোগ করুন।

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ