DOWNLOAD করে নিন AVS AUDIO EDITIOR V7.0.1417

0
305

 

DOWNLOAD করে নিন  AVS AUDIO EDITIOR V7.0.1417

AVS AUDIO EDITIOR  7.0.1.417 + প্যাচ Avs অডিও সম্পাদক 7 কাটা হয়,, যোগদান ছাঁটা, মিশ্রিত করা, অংশ মুছে দিন, অডিও ফাইল বিভক্ত জন্য সফ্টওয়্যার. বিভিন্ন প্রভাব এবং ফিল্টারগুলি প্রয়োগ করুন. ফাইল সব কী অডিও বিন্যাস সংরক্ষণ করুন. বিভিন্ন ইনপুট থেকে রেকর্ড অডিওটি.

Avs অডিও এডিটর জন্য বৈশিষ্ট্য হল:-
সমস্ত কী বিন্যাসগুলি মধ্যে অডিও সংরক্ষণ করুন
এবং সম্পাদনা AVS অডিও সম্পাদক সহ MP3, FLAC, WAV, M4A, WMA, AAC, MP2, amr, OGG, ইত্যাদি অডিও ফাইল সেভ করুন. একটি অডিও ফরম্যাটের সম্পূর্ণ তালিকা দেখুন.
অডিও সম্পাদনা করুন
, কেটে যোগদান, পরিপাটী, মিশ্রিত করা, যন্ত্রাংশ, AVS অডিও সম্পাদক সহ বিভক্ত মুছে দিন. সর্বাধিক স্পষ্টতা জন্য ডিরেক্টরী ব্যবহার করুন. বিশেষভাবে তৈরী ফিল্টারের নেশায়, hissing, কচ্কচিয়া, ইত্যাদি জ্বালাময় শব্দসমূহ সরাতে ব্যবহার করুন

অডিও প্রভাব প্রয়োগ করুন:-

20 অন্তর্নির্মিত প্রভাব এবং ফিল্টার বিলম্ব, flanger, কোরাস, প্রতিধ্বনি, এবং আরো সহ মধ্যে নির্বাচন করুন. অডিও এবং বিভিন্ন মিক্স অডিও ট্র্যাক মিশান. AVS অডিও সম্পাদক কোনো জনপ্রিয় বিন্যাসে আউটপুট ফাইল সংরক্ষণ করে.

কোন ইনপুট থেকে রেকর্ড অডিও:-

মাইক্রোফোন মত বিভিন্ন ইনপুট, একধরনের প্লাস্টিক রেকর্ড, এবং একটি সাউন্ড কার্ড এবং অন্যান্য ইনপুট লাইনে থেকে অডিও তথ্য সংরক্ষণ করুন. রেকর্ড করা অডিও ফাইল, সম্পাদনা প্রভাব প্রযোজ্য, যে কোনো একটি কি অডিও ফরম্যাটে তাদের বাঁচাতে.

ভিডিও থেকে অডিও রপ্তানি করুন:-

সম্প্রসারণ এবং আপনার AVS অডিও সম্পাদক সহ ভিডিও ফাইল থেকে অডিও সম্পাদনা করুন. পিসি বা বহিরাগত হার্ডওয়্যারের উপর তাদের সংরক্ষণ করুন. একটি সমর্থিত ভিডিও ফর্ম্যাট সম্পূর্ণ তালিকা দেখুন.

আইফোন জন্য রিংটোন তৈরি করুন:-
একটি অডিও ফাইলটি সম্পাদনা করে তা আইফোন জন্য বিন্যাসে M4R সংরক্ষণ করুন. একটি অনন্য রিংটোন AVS অডিও সম্পাদক সহ প্রস্তুত পান.
বহুভাষিক সমর্থন:-
AVS AUDI EDITIOR ইন্টারফেস এবং কারিগরি-সমর্থন ইংরেজি, ফরাসি, জার্মান, স্প্যানিশ, ইটালিয়ান, জাপানি, ডাচ এবং পোলিশ উপলব্ধ

Download Link:-http://technologicalduniya.blogspot.com/2012/10/download-avs-audio-editior-v-701417.html

If you like this Kinds of Software Visi My Blog and Get More Softwares Like This

Visit My Blog:-http://technologicalduniya.blogspot.com/

Like us On Facebook:-https://www.facebook.com/TechInfinity007?ref=hl

Thanks Everyone,

 

একটি উত্তর ত্যাগ