ই-মেইল থেকে মেইল দাতার IP হ্যাক করুন পর্ব-১(yahoo)

6
333

আজকে আমরা দেখবো কিভাবে ই-মেইল দাতার আই।পি হ্যাক করে তার ঠিকানা বের করা যায়, কাজটা খুবি সহজ যে কনো নিউ ইউসার ও করতে পারবেন।সামনে দেখবো জি-মেইল, আউটলুক, হটমেইল।আজকে দেখাবো ইয়াহু মেইল এর কাজ, আমি এক সাথে সব গুলো দিতে পারবো যদি আপনারা চান, সাব দিলাম না কারন প্রথমটা বুঝতে প্রবলেম হতে পারে।একবার শিখে ফেললে বাকি গুলো একবারে পোস্ট দিবো।
আরেকটা কথা বলে রাখি,ঠিকানা বের হবে আসলে তার আই,এস,পি এর।মানে সে কোন লাইন ইউস করে।সে কোন দেশে আছে,সেই কম্পানির নাম ঠিকানা গুগল মেপে সব তার লকেশন ও দেখে নিতে পারেন।বিশেষ প্রয়জনে সেই কম্পানির সাথে যগাযোগ করে আই,পি টা দেখুয়ে দাতার ঠিকানাও বের করে নিতে পারেন।
আরেকটা কথা এই কাজটা করতে হলে মনে রাখবেন যদি ইয়াহু থেকে বের করতে চান তাহলে ই-মেইল দাতার ই-মেইল টাও ইয়াহু হতে হবে। ধরেন কেউ আপনার ইয়াহু তে জিমেইল থেকে মেইল করেছে তাহলে কিন্তু পারবেন না।সার্ভার এক হতে হবে।সেই খেত্রে আপনার জিমেইল থেকে তাকে একটা মেইল করুন সে যদি রিপ্লাই দেয় তাহলে আপনার জিমেইল থেকে তারটা তখন বের করতে পারবেন।ব্যপারটা ক্লিয়ার???

চলেন শুরু করি—>>
১। আপনার ইয়াহু মেইল অপেন করুন।(নিউ ইয়াহু মেইল হতে হবে, ক্লাসিক টা হলে হবে না।কেউ না পারলে বলবেন কমেন্টস এ বলে দিবো কারন এটা সবাই পারার কথা)

২। যার আই,পি হ্যাক করতে চান তার মেইল এর উপরে রাইট ক্লিক করুন তারপর view full header এ ক্লিক করুন নিচের ছবির মত।
0012 ই মেইল থেকে ই মেইল দাতার IP হ্যাক করে তার ঠিকানা বের করুন পর্ব ১(yahoo) | Techtunes ই-মেইল থেকে মেইল দাতার IP হ্যাক করুন পর্ব-১(yahoo)

৩। এবার নিচের ছবি দেখে এই লাইনটা খুজে নিন Received: from [98.139.52.178] , এটাই ই-মেইল দাতার IP আমার খেয়াল করুন 98.139.52.178
002 ই মেইল থেকে ই মেইল দাতার IP হ্যাক করে তার ঠিকানা বের করুন পর্ব ১(yahoo) | Techtunes ই-মেইল থেকে মেইল দাতার IP হ্যাক করুন পর্ব-১(yahoo)

৪। IP তো পেয়ে গেছেন তাই না? এবার আই,পি টা কপি করুন। এই সাইটে গিয়ে পেস্ট করুন তারপর সাবমিট বাটনে ক্লিক করুন, তার লকেশন, ঠিকানা, সব পেয়ে যাবেন।নিচের ছবি দেখুন।
003 ই মেইল থেকে ই মেইল দাতার IP হ্যাক করে তার ঠিকানা বের করুন পর্ব ১(yahoo) | Techtunes ই-মেইল থেকে মেইল দাতার IP হ্যাক করুন পর্ব-১(yahoo)

■≡■≡■≡■≡■≡■≡■≡■≡■≡■≡■
░Ś░ι░g░η░є░∂░ ░ß░ÿ░
-►►®►Pudina Pata™—-►
【✖ᵀᴴᴱ ᴼᴿᴵᴳᴵᴻᴬᴸ CYBER FREAK✖】

6 মন্তব্য

একটি উত্তর ত্যাগ