গ্রামীণফোন এ ২৫ টাকা বা তার বেশি রিচার্জ করলে সাথে সাথে ৪ কোটিরও বেশি জিপি নম্বরে কথা বলতে পারবেন প্রতি ১০ সেকেন্ড মাত্র ৭ পয়সায়!

2
1167

সকল প্রিপেইড গ্রাহকের জন্য গ্রামীণফোন নিয়ে এলো দারুণ একটি অফার- হোলসেল রিচার্জ! এই অফারে একবারে ২৫ টাকা বা তার বেশি রিচার্জ করলে সাথে সাথে ৪ কোটিরও বেশি জিপি নম্বরে কথা বলতে পারবেন প্রতি ১০ সেকেন্ড মাত্র ৭ পয়সায়!

অনন্য এ অফারটির বিস্তারিত নিচে দেওয়া হলো:

এ অফার গ্রামীণফোনের সকল প্রিপেইড (পাবলিক ফোন, বিপিও সংযোগ ও মাইজোন সুবিধা ভোগকারী গ্রাহক ব্যতীত) গ্রাহকের জন্য প্রযোজ্য
এ সুবিধা পেতে Start On লিখে ৯৯৯৯ নম্বরে ফ্রি এসএমএস করলেই হবে। ফিরতি এসএমএস-এ আপনার রেজিস্ট্রেশন নিশ্চিত করা হবে। এরপর ২৫ টাকা বা তার বেশি রিচার্জ করা মাত্রই ৭ পয়সা/১০ সেকেন্ডে কথা বলার সুবিধা পাবেন
একবার রিচার্জ করলে ৫ দিনের মেয়াদে কথা বলা যাবে (রাত ১২টা-বিকাল ৪টা) যেকোন জিপি নম্বরে (F&F, সুপার F&F ও কমিউনিটি ট্যারিফসহ)
একবার রেজিস্ট্রেশনই যথেষ্ট এবং এরপর ক্যাম্পেইনের মেয়াদকালীন যতবার ন্যূনতম ২৫ টাকা রিচার্জ করবেন, রিচার্জের সময় অনুযায়ী তত মেয়াদ সুবিধা পাবেন
৭ পয়সা সুবিধার মেয়াদ জানতে ডায়াল করুন *৫৬৬*১৯#
৫ দিনের নির্দিষ্ট মেয়াদের পর কেউ যদি আর রিচার্জ না করেন, তবে আবার পূর্বের নিয়মিত কলরেট প্রযোজ্য হবে
এ অফারের সুবিধা নিলে অন্য কোন রিচার্জ অফারের সুবিধা পাওয়া সম্ভব হবে না
অফারের সুবিধা বন্ধ রাখতে চাইলে Stop On লিখে ফ্রি এসএমএস করুন ৯৯৯৯ নম্বরে
ক্যাম্পেইন চলাকালে যতবার খুশি ততবার এ অফার উপভোগ করতে পারবেন
সকল চার্জে ১৫% ভ্যাট প্রযোজ্য.

 

2 মন্তব্য

  1. আস্সালা-মু-আলাইকুম.ভাই আপনার পোস্ট আর জন্য ধন্যবাধ. কিন্তু পত্রিকায়,গ্রামীন ফোন ওয়েবসাইট & আপনার পোস্টেও বলা হয়নি এই অফার চলাকালীন সময়ে অন্য oparator কল রেট & ৪ টার পর gp to gp কল রেট কত?

একটি উত্তর ত্যাগ