নিয়ে নিন বিনামূল্যে নর্টন অ্যান্টিভাইরাস 2012 জেনুইন লাইসেন্স সঙ্গে (6 মাস)

1
423

আজ আমি করত আপনাকে একটি ফ্রি অ্যান্টিভাইরাস সফটওয়্যার যা সব কম্পিউটার ব্যবহারকারী দ্বারা পছন্দ হয় দিতে হবে. আমরা অনেক অ্যান্টিভাইরাস সফটওয়্যারের বিভিন্ন ধরনের হয় ভাইরাস এবং malwares বিরুদ্ধে সংগ্রাম করে ব্যবহার করে. কিন্তু সব বিনামূল্যে অ্যান্টিভাইরাস সফটওয়্যার আমাদের পিসি 100% ভাইরাস থেকে রক্ষা করে না.

বিনামূল্যে নর্টন অ্যান্টিভাইরাস 2012 জেনুইন লাইসেন্স সঙ্গে (6 মাস) নিয়ে নিন  বিনামূল্যে নর্টন অ্যান্টিভাইরাস 2012 জেনুইন লাইসেন্স সঙ্গে (6 মাস)

 

নর্টন অ্যান্টিভাইরাস 2012 এন্টিস্পাইওয়ার সঙ্গে ভাল অ্যান্টিভাইরাস সফটওয়্যার এবং এটি একটি ভাইরাস এবং ম্যালওয়্যার বিরুদ্ধে সুপার জঙ্গী হিসাবে কম্পিউটার ব্যবহারকারীদের দ্বারা সমস্ত স্বীকার করেছে, ছিল. এছাড়াও নর্টন অ্যান্টিভাইরাস 2012 বাসগৃহের এবং বাণিজ্যিক ব্যবহার, যা দেয় ভাইরাস, স্পাইওয়্যার, অনলাইন জালিয়াতি, পরিচয় প্রতারণা, এবং বিদ্বেষপূর্ণ সফ্টওয়্যার প্ররোচক বিরুদ্ধে সুরক্ষার জন্য আপনি উপযুক্ত অ্যান্টিভাইরাস. নর্টন অ্যান্টিভাইরাস 2012 অপারেটিং সিস্টেম এবং তার Microsoft এর নতুন পণ্য উইন্ডোজ 8 সঙ্গে সম্পূর্ণরূপে সমর্থনের সবচেয়ে সাথে কাজ করে.

তাই কিভাবে এটি করা, যদি আপনার পিসি নর্টন অ্যান্টিভাইরাস 2012 সঙ্গে সুরক্ষিত হবে?

এইসব দিন Symantec একটি প্রচারমূলক প্রস্তাব দেওয়ার ইন, যাতে নর্টন ভক্ত ব্যয়ের সম্পূর্ণ বিনামূল্যে জন্য এন্টিস্পাইওয়ার সঙ্গে বিনামূল্যে নর্টন অ্যান্টিভাইরাস 2012 180 দিন সাবস্ক্রিপশন পেতে

কিভাবে বিনামূল্যে জন্য এন্টিস্পাইওয়ার সাথে নর্টন অ্যান্টিভাইরাস 2012? পেতে

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

এন্টিস্পাইওয়ার সেটআপ ইনস্টলার সঙ্গে নর্টন অ্যান্টিভাইরাস 2012. ডাউনলোডসমূহ সম্পূর্ণ করার পরে, শুধুমাত্র আপনার পিসিতে ইনস্টল করুন. . এটা আপনি সিরিয়াল পরবর্তী 6 মাসের জন্য নম্বর বা অ্যাক্টিভেশন কোড আপনাকে কখনও জিজ্ঞাসা করবে দ্রষ্টব্য:

এই প্রস্তাবটি নতুন ব্যবহারকারীদের জন্য কেবল এবং এটি উইন্ডোজ এক্সপি, উইন্ডোজ ভিস্তা, উইন্ডোজ 7, 8 ও Windows সঙ্গে সমর্থন করে.

 



 

 

 

 

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ