নাম না জানা কিছু অসাধারন ও ফাটাফাটি ওয়েবওয়্যার !!!

1
331
নাম না জানা কিছু অসাধারন ও ফাটাফাটি ওয়েবওয়্যার !!!

ওয়েস্ট লাইফ

বয়স অনেক কম কিন্তু টেকনোলোজিকে অনেক অনেক ভালোবাসি। আমার ঘরে প্রযুক্তি সম্পর্কিত যন্ত্রসমুহ যেমন আইপ্যাড, আইপড, আইফোন, Play Station 3, ল্যাপটপ, ডেস্কটপ, Xbox ইত্যাদি প্রায় সবই আছে। আমার ইউজারনেম কেন তা আপনারা নিশ্চয়ই বুঝতে পারছেন। কারণ আমি জনপ্রিয় হলিউড ব্যান্ড এর মস্ত বড় ফ্যান। আমি টিউনার পেজে আমার জানা সবকিছু শেয়ার করার চেষ্টা করব। আপনাদের সকলের সাথে প্রযুক্তির যাত্রা শেষ হবে না যতদিন পর্যন্ত আপনারা আমাকে সাপর্ট করবেন। আমি বেশিরভাগ সময় লেখাপড়া নিয়ে ব্যস্ত থাকি তাই চেষ্টা করব যতটা সম্ভব টিউনার পেজের সাথে থাকার।
নাম না জানা কিছু অসাধারন ও ফাটাফাটি ওয়েবওয়্যার !!!

আজ যে সমস্ত ওয়েবওয়্যারগুলো বন্ধুদের সামনে তুলে ধরব সেগুলোর বেশিরভাগই মনে হয় আপনাদের অজানা। আর তাই টাইটেল টাও একটু পরিবর্তন করলাম। যাই হোক, কথা না বাড়িয়ে এ্যাপ্লিকেশানগুলো দেখে নেয়া যাক –

@ ০১. Mitto

আমরা অনেকেই অনেকরকম পাসওয়ার্ড ম্যানেজার ব্যবহার করে থাকি। মিটো হচ্ছে আরেকটি সেফ অনলাইন পাসওয়ার্ড ম্যানেজার। সত্যি বলতে কি, এই প্ল্যাটফর্মটি ব্যবহার করলেও আপনি আপনার পাসওয়ার্ড ভূলে যেতে চাইবেন।

@ ০২. Square leaf

স্টিকি নোটের সাথে আমরা সবাই কমবেশি পরিচিত। এটিও একটি সিম্পল ভার্চুয়াল স্টিকি নোটের উইন্টারবোর্ড। আপনার সমস্ত স্টিকি নোটকে আপনার প্রয়োজন মত থরে থরে সাজিয়ে নিতে পারবেন বাস্তবের মতই। তবে বাস্তবের সাথে ফারাক এটুকুই যে এটি দেয়াল থেকে কখনই পড়ে যাবে না।

@ ০৩. We transfer

ছোট বড় অথবা মাঝারী যে কোন সাইযের ফাইল আপনার ফ্রেন্ডেকে সে্ড করতে পারবেন আরো সহজে এই প্ল্যাটফর্মের সহযোগীতায়। এর সাহায্যে ট্রান্সফার করা যাবে ডকুমেন্টস, ভিডিও, অডিও, ফটো এ্যালবাম সহ আরো অনেক ক্যাটাগরীর জিনিসপত্র।

@ ০৪. Youblisher

আপনার যে কোন পিডিএফ ডকুমেন্টকে ফ্লিপেবল এবং আকর্ষনীয় বুক স্টাইলে সাজিয়ে তুলতে আপনি এই প্ল্যাটফর্মটি একবার হলেও ব্যবহার করে দেখতে চাইবেন।

@ ০৫. Profilder

আমরা অনেকেই ফেসবুক ছাড়াও অনলাইনে নিজেদের একটা প্রোফাইল বানিয়ে থাকি। যাদের এরকম শখ আছে তারা সহজেই আকর্ষনীয় প্রোফাইলিং করতে এই টুল টি ব্যবহার করতে পারেন।

@ ০৬. Flock draw

এটি একটি রিয়েলটাইম কলাবরেটিভ ড্রয়িং প্ল্যাটফর্ম। আপনার যা খুশি আকতে পারবেন শুধু আপনাকে উপযুক্ত অবজেক্ট টি বেছে নিতে হবে। সিম্পল

@ ০৭. Free my PDF

বিভিন্ন পিডিএফ ফাইল থেকে নানা রকমের রেস্ট্রিকশান এবং পাসওয়ার্ড সরিয়ে দিতে এটি ওয়েবওয়্যারটি ব্যবহার করে দেখতে পারেন।

@ ০৮. এ্যাপোলো

আপনার ফ্রেন্ড, ক্লায়েন্ট এবং কলিগদের সাথে কানেকশান এবং ফিডব্যাকিং ঠিক রাখার একটি যথার্থ প্ল্যাটফর্ম এটি।

@ ০৯. গুগল ব্রাউজার সাইজ

@@@ তথ্যসূএ ইন্টারনেট থেকে।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ