(Game Zone)-ফ্রিতে ডাউনলোড করুন Angry Birds:Space Full Version!

2
386

 

আসালামুয়ালায়কুম,

ঈদ মুবারক!!!!কেমন অছেন?

আসা করি ভাল আছেন। Tunerpage আমি নতুন।নতুন মানে নতুন টিজে নতুন রিডার নয়।আমি অনেক আগের রিডার।আমার পোস্টে কিছু ভুল হলে মাপ করবেন।কারন ভুল শুধু মানুষ দ্বারাই হয়। অনেক দিন ধরে চিনতা করছিলাম আপনাদের কুরবানির ঈদের একটি উপহার দিব। অবশেষে পেয়ে গেলাম।অবস্য এই টা এক টি গেইম!

আজকে  আমি আপনাদের বলব কেমন করে বিখ্যত Angry Birds : Space Full Version  গেইম টি  Free download করতে পারবেন।
সাধারনত এই গেইমের full version নেওয়ার জন্যে আপনাকে আট ডলার খরছ করতে হবে।কিনতু শুধু শুধু আট ডলার খরছ করতে জাবেন কেন, যখন  free  তে  পাবেন এই মজাদার গেইমটি! আপনি এই লিংক থেকে Free তে পাবেন মজাদার এই গেম টি !
এই টা হচছে  Mediafire লিংক।এইখানে কোন সমস্যা হলে, এই  Torrent  লিংক এ চেষ্টা করুন।দয়া করে মিডিয়া ফায়ারের লিংক টি অন্য কোথাও সেয়ার করবেন না।অন্য কোথাও সেয়ার করলে লিংক টি  banned করতে পারে রোভিও কর্তৃপক্ষ ।
আর সবচেয়ে ভাল হয় যদি অপনি এই জীপ ফাইল টি অনলাইনে (ক্লাউডে) আপলোড করে রাখেন।
ডাউনলোড করার পর  zip ফাইলটি extract করুন।তারপর গেইমটি ইনস্টল করুন।এই গেইম টি এখন  trial version এ আছে।ট্রায়াল অবস্থায় আপনি শুধু ১৬ টি ধাপ পেরোতে পারবেন।পুরো গেইম টি খেলতে আপনাকে গেইম টি কে  Full Version এ করতে হবে।এইটা কে  full version এ করতে, যেখান থেকে গেইম টি  ইনস্টল করে ছিলেন সেখানে গিয়ে দেখুন এক টি .txt ফাইল আছে।ওই ফাইলটি খুলুন এবং দেখুন এক টি কোড লেখা আছে।ওই কোড টি এক টি খাতায় লিখে নিন।
তারপর গেইম টি ওপেন করুন। তারপর গেইম টি তে ওই কোড টি কীবোর্ড দিয়ে  লিখে দিন।
বাস হয়ে অ্যাকটিভেট হয়ে গেল আপনার গেইম টি!
অনেক ফাও পেচাল পারলাম। অবস্য এই টা আমার পুরুন অভ্যাস।আমাদের দেশের বানানো গেইমের সম্পর্কে কিছু জানলে দয়া করে এই খানে কমেন্ট করবেন।
আমার হাত আর চলছে না।মন বলছে আর কতো লিখব!এই জন্য আজ কে এই পর্যন্তই।আশা করি সবাই ভাল থাকবেন।আর কমেন্ট করতে ভুলে যাবেন না ।
আমি আবার ও বলছি  আপনাদের যে আমার পোস্টে কিছু ভুল হলে মাপ করবেন।আবার ও আমি বলছি ঈদ মুবারক!!!!বায় বায় অথবা বিদায় বিদায়!!!!!হা হা হা হা ……………

 

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ