zone-h.com এ ২০০০০ মিররের মাইলফলক অতিক্রম করল বাংলাদেশ সাইবার আর্মি

5
311

আসসালামু আলাইকুম।
আজ আমি আপনাদের বাংলাদেশের একটি গৌরবের কথা বলব।
বাংলাদেশের প্রথম, সবচেয়ে বেশি পরিচিত, প্রশংসনীয় এবং সবচেয়ে একটিভ গ্রুপ বাংলাদেশ সাইবার আর্মি ইতিমধ্যেই zone-h.com এ ২০০০০ মিররের মাইলফলক অতিক্রম করেছে যা বাংলাদেশের কোন গ্রুপের মধ্যে প্রথম । বাংলাদেশ সাইবার আর্মির সকল ক্রু মেম্বারদের এটি জন্যই সম্ভব হয়েছে । বাংলাদেশ সাইবার আর্মির প্রতিষ্ঠাতা Shadman Tanjim, Shahee Mirza ,Rexo Man , মোডারেটর JingoBd, Sahariar Rahman, Escape XOne, Taufiquzzaman Peyash, Mohammad Suman ক্রু মেম্বার Demoniac Axiom, Shaikh Omi, Azmalul Haque Azim, Oronnok Prithibi, Fagun Rain, Prince Tipu, , Forgotten Arko, Sadab Rahman Michael, Polash Ahmed, KM Muttakee এবং অন্যান্য ক্রু মেম্বারদের অক্লান্ত পরিশ্রমে ২০১২ সালের ২২এ অক্টোবর-এ ২০০০০ মিররের মাইলফলক অতিক্রম করা সম্ভব হয়েছে । বাংলাদেশ সাইবার আর্মির এই অর্জনে আপনাদের সবাইকে জানাই অসংখ্য শুভেচ্ছা এবং ভালবাসা ।

আপনারা হয়তো জেনে থাকবেন মিরর সাইটগুলোর মধ্যে zone-h.com এর মিরর সবচেয়ে বেশি মূল্যবান । বাংলাদেশের অন্য কোন গ্রুপের এত বেশি zone-h মিরর নেই। শুধু zone-h নয় দেশী অন্য কোন গ্রুপের এত বেশি মিররই নেই। তাছাড়া বাংলাদেশ সাইবার আর্মি মুসলিম দেশ গুলোর মধ্যে প্রথম এবং সমগ্র বিশ্বের মধ্যে ভালো অবস্থানে আছে।

বাংলাদেশ সাইবার আর্মি সবসময় বাংলদেশের সাথে আছে । বাংলাদেশ সাইবার আর্মি কখনও বাংলাদেশী কোন সাইট হ্যাক করে না, করবে না এবং সবসময় এথিকাল হ্যাকিং ও এথিকাল সকল কাজের পক্ষে । আপনারা এতদিন আমাদের সঙ্গে ছিলেন আশাকরি আগামীতেও আমাদের সঙ্গে থাকবেন । আপনাদের ভালবাসাই আমাদের অনুপ্রেরণা আর আপনাদের অনুপ্রেরণাই আমাদের পাথেয় ।

প্রমান :

সিকিউরিটি সম্পর্কে সাহায্যের জন্য যোগাযোগ করুন —
বাংলাদেশ সাইবার আর্মির ফেসবুক গ্রুপ : https://www.facebook.com/groups/bdcyberarmy/
বাংলাদেশ সাইবার আর্মির ফেসবুক ফ্যানপেজ : https://www.facebook.com/BDCyberArmy

—————————————–

আমরা সবাই মিলে একক সত্বা

আমরা শুন্যে বিভক্ত

আমাদের কাজ দেশের জন্য

আমদের লড়াই মানবতার জন্য

আমরা ন্যায়-এর পক্ষে

আমরা,

বাংলাদেশ সাইবার আর্মী
—————————————–

সবাইকে অসংখ্য ধন্যবাদ ।

5 মন্তব্য

একটি উত্তর ত্যাগ