আর ভয় নাই ESET এর ইউজারনেম ও পাসওয়ার্ড সংগ্রহ নিয়ে ।

9
383
আর ভয় নাই ESET এর ইউজারনেম ও পাসওয়ার্ড সংগ্রহ নিয়ে ।

সাইভার ওয়ার্ল্ড

I am blogging for Technologyrelated to hacking, hackers, security, tips, tricks and about many more... from 2010. Also making you aware about latest online threats, hope I am doing my best, meet me on various social platforms..

More Info:www.skipper.com.bd
আর ভয় নাই ESET এর ইউজারনেম ও পাসওয়ার্ড সংগ্রহ নিয়ে ।

আমরা অনেকেই বিভিন্ন ধরনের এন্টিভাইরাস ব্যবহার করি। অনেকের পছন্দের সাথে আমার পছন্দটি নাও মিলতে পারে। আমি নিজেও অনেক এন্টিভাইরাস ব্যবহার করিছি। সেগুলো হল ম্যাকাফি, ক্যাস্পারস্কি, এভাস্ট, আভিরা, এভিজি……। বর্তমানে ESET Smart Security ব্যবহার করছি। এটি অত্যন্ত এক্টিভিটেড এন্টিভাইরাস। যাদের পিসির কনফিগারেশন সবল নয়, এন্টিভাইরাস ইনস্টল করলে কম্পিউটার স্লো হয়ে যায় অথবা ভাল মানের এন্টিভাইরাস ব্যবহার করতে ইচ্ছুক তারা এটি ব্যবহার করে দেখতে পারেন। এটি খুবই শক্তিশালী এন্টিভাইরাস। যারা ব্যবহার করেছেন তারা এর কেরামতি ভাল করেই জানেন। এই এন্টিভাইরাসটি ডাউনলোড করতে হলে অবশ্যই এর ইউজারনেম ও পাসওয়ার্ড সংগ্রহ করতে হবে।তবে তা কিভাবে সংগ্রহ করতে হয় তা পরে বলবো ।

আর অনেক সময় দেখা যাই ভিবিন্ন সাইট থেকে ESET Smart Security ইউজারনেম ও পাসওয়ার্ড সংগ্রহ করি কিছু দিন পর দেখি তা ব্লক করে দেয় ।।কেন বলতে পারেন আমি যতটুকু জানি আমরা যে ESET কী গুলু ইউস করি তা আমরা ভিবিন্ন ওয়েব সাইট বা নিজের ব্লগ সাইটে তা পোস্ট করি এবং অনেক সময়  তা ESET কতৃপক্ষ চোখে পড়ে ফলে তারা সেই কী গুলো ব্লগ করে দেয়।

এখন নিচে থেকে ESET Smart Security  ডাউনলোড কুরুন ঃ

Download : http://www.eset.com/download/free-trial/international

ইউজারনেম ও পাসওয়ার্ড সংগ্রহ করতে  নিচে থেকে …

Download:http://www.ziddu.com/download/13740589/Eset.Special.Key.Finder.V.1.rar.html

ইউজারনেম ও পাসওয়ার্ড সংগ্রহ করতে  সতকতা ঃ

১/ ইউজারনেম ও পাসওয়ার্ড সংগ্রহ করার সময় যদি ESET ইন্সটল করা থাকে তাহলে প্রথমে ESET Disable করুন তার পর সফটওয়্যারটি চালু করুন ।তাহলে  ESET ইউজারনেম ও পাসওয়ার্ড পাবেন তা নোট প্যাড সংগ্রহ করুন ।

২/ ESET ইন্সটল করার আগে ESET ইউজারনেম ও পাসওয়ার্ড সংগ্রহ করুন।

ধন্যবাদ ।

9 মন্তব্য

একটি উত্তর ত্যাগ