বন্ধুদের সাথে মজা করুন Evaphone দিয়ে

টিউন শেয়ারিং...Share on FacebookTweet about this on TwitterShare on Google+Pin on PinterestEmail this to someone

সবাইকে সালাম।এই টিউনটি আমার ১ম টিউন জানিনা কেমন হবে,ভুল হলে ক্ষমা করে দিবেন।যাক বেশি কথা না বলে কাজের কথাই আসি। আপনি যদি আপনার বন্ধু কে হটাত কল করে চমক দেন তাহলে কেমন হবে?বুজলেন না? তাহলে বলি www.evaphone.com থেকে আপনি ২৭ সেকেন্ড এর জন্য কথা বলতে পারবেন তাও ২ বার ১ম কল করার জন্য login করতে হবেনা পরের কল করার জন্য login করতে হবে।প্রতিদিন ২ বার কল করতে পারবেন কিন্তু আপনি চাইলে আরও বেশি কল করতে পারবেন এই জন্য browser History clean করতে হবে।আর মজার বেপার হল কল করলে নাম্বার বাহিরের দেশের আসে তাই আপনি যাকে কল করবেন সে বুজবেনা কে কল করেছে।

About The Author

আমি বর্তমানে Cisco Networking Engineer এর ওপর পড়াশুনা করছি। কম্পিউটার নিয়ে ঘাটাঘাটি করা আমার এক প্রকার নেশা।

Related posts

14 Comments

    1. saidul hoque

      ধন্যবাদ আপনাকেও পোস্টটি পড়ার জন্য। আমার পরবর্তী টিউন এসএমএস নিয়ে হবে।আরও কিছু জানতে হলে আমার ফেসবুক পেজ এ join করতে পারেন http://www.facebook.com/home.php#!/pages/Computer-Learning-on-Facebook-Created-By-Saidul/118863138194462.

  1. eng.prince

    আরো বিস্তারিতো লেখার দরকার ছিল! যেমন :নাম্বার এর আগে এরিয়া কোড , মোট কতোবার কল দেয়া যাবে , , আইডি ও আয়পি (ID & IP) হ্যাক করে কল টামই বাড়ানো যায় কিনা !!!!!!! এবং প্রোয়জনীয় স্কীনশর্ট তাহলে টিউনটি পূর্নাঙ্গ হতো।।

Leave a Reply

পিসির সমস্যা হাজারো, সমাধান একটি টিউনারপেজ হেল্প লাইন
৯,০০০ অনলাইন গেমস নিয়ে মেতে উঠুন টিউনারপেজ গেমস জোন
Close
ইমেইলের মাঝে প্রতিদিন নতুন পোস্ট লিস্ট

টিউনারপেজের প্রতিদিনের সবগুলো টিউন্স-এর একটি লিস্ট আপনার ইমেইলে পৌঁছে যাবে। তাই এখুনি সাবস্ক্রাইব করুন এবং নিজের ইমেইল আইডি টি অবশ্যই ভেরিফাই করে নিবেন প্রতিদিনের লিস্ট পেতে। ধন্যবাদ।