প্রতিদিন আপনার ব্লগের এডে ফ্রী ক্লিক নিন এবং সফল BLOGGER হউন

2
319

 

 প্রতিদিন আপনার ব্লগের  এডে ফ্রী ক্লিক নিন এবং সফল  BLOGGER হউন

আলহামদুলিল্লাহ  । রাহমানুর রাহীম আপনাকে ও আমাকে আসন্ন সর্বপ্রকার আসওয়াসা থেকে রক্ষা করুক দোয়া করি ।

আছে করি সবাই ভালো আছেন  ।  বাংলাদেশে অনেক ব্লগ আছে কিন্তু বেশির ভাগ পরিত্তাক্ত , কারণ ভিজিটরের অভাব এবং ফলাফল হতাশা । অনেক নতুন ব্লগার একেবারে ঝরে যাচ্ছে । Blogging কে কিছুটা তুল ধরতে আমাদের ক্লাব একটি পদক্ষেপ নিয়েছে  ।

যারা একে বারে ক্লিক পাচ্ছেন না এবং আয় পাচ্ছেন না তাদের জন্য জয়পুরহাটে কিছু সৃজনশীল ছেলেদের সহায়তায়    ‘ স্বয়ংক্রিয় ক্লিক  টিম  ‘   নামে ক্লাব , একটি সাইবার ক্যাফে তে খোলা হয়েছে । বর্তমানে ক্লাবটি নিঃস্বার্থ ভাবে  এবং সাফল্যের সাথে অনেক প্রজেক্টে কাজ করছে ।

। আপনি যদি চান আপনার ব্লগের এডে  ফ্রি ক্লিক নিতে পারেন ।

 

কিভাবে Registration করবেন ?

 

 

 নীচের লিঙ্ক এ ক্লিক করুন এবং Registrtsion  এবং  আরও অন্যান্য তথ্য পাবেন . Facebook বা E-mail  করে Registration করতে পারবেন-

 

 

 


#  ‘ স্বয়ংক্রিয় ক্লিক  টিম  ‘  যেভাবে কাজ কাজ করে  –

“আপনি আপনার ব্লগের এডে নিয়মিত ফ্রি ক্লিক পাবেন , বদলে আপনাকে আপনাকে ক্লাব কতৃক সরবরাহকৃত ব্লগের এডে ক্লিক করে দিতে হবে ।” এটাই আমাদের  পাথেয়  ।  যদি খোলাখুলি বলি আপনারা আমাদের ক্লাবকে  আপনার ব্লগের লিংক দেবেন যেখানে আমাদের টিম আপনার এডে ক্লিক করবে এবং আপনি অর্থ উপাজন করতে পারবেন । কিন্তু আপনাকে আমাদের  দেয়া  ব্লগের এডে ক্লিক করে দিতে হবে , যা ক্লাব কতৃক সরবরাহ করা হবে ।

 

  

 

 লক্ষণীয় :

*আপনি প্রতিদিন বিভিন্ন IP ADRESS হতে ক্লিক পাবেন ।

*ঠিক ২৪ ঘন্টা পর পর ক্লিক পাবেন ।

*আপনি আপনার সাইটের যেকোন পেজে এবং যেকোন অংশের এডে ক্লিক পেতে পারেন ।

 

 

 

 

দ্রস্টব্য : ক্লাব টিম .COM ডোমেইনে ওয়েবসাইট চালু করার সিদ্ধান্ত  হলেও প্রথমে পরীক্ষামূলক ভাবে .BLOGSPOT.COM এপরীক্ষামূলক কাজ করা হচ্ছে ।

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ