CyberLink PowerDVD v.11.0 Ultra Lite

1
349

অসাধারন একটা সফটওয়ার ডিভিডি ভিডিও চালানোর জন্য CyberLink PowerDVD v.11.0 Ultra Lite । সাবার অতি পরিচিত এবং প্রিয় এই সফটওয়ারটি একটিভেশান কি সহ ডাইনলোড করে নিন। CyberLink PowerDVD -আধুনিক সফটওয়্যার প্লেয়ারের সর্বোত্তমের একটি ডিভিডি প্লেয়ার, যেটি আপনার পিসিতে  ডিভিডি-ভিডিও এবং ভিডিও সিডির ক্রিয়া-প্রতিক্রিয়াশীল  শক্তিশালি এউচ ডি ডিভিডি-ভিডিও প্রদশন করে থাকে। এর প্রধান সুবিধা HD ডিভিডি ও উন্নত মানের পিকচার এর  গুনমান বজায় রেখে উন্নত সাউন্ড প্রদান করে থাকে।
CyberLink PowerDVD v.11.0 Ultra Lite
একটি সিডি-রম চালায়ে চলচ্চিত্র পর্যবেক্ষণ করার সাথে (ডিভিডি এবং ভিডিও সিডি), PowerDVD উইন্ডোজ মিডিয়া প্লেয়ারের মধ্যে ফাইল বিন্যাস চালাতে আপনাকে অনুমোদন করে সমর্থন করে, এবং MPEG1 and MPEG2। অনুষ্ঠানের বিএমপি সহ ফ্রেম অধিগ্রহণ করা ফাইল বিন্যাসের কাজ ও রয়েছে, স্টেশন রেকর্ড পুনরাবৃত্তি করুন, প্রদর্শন করা মানসমূহ, remembering সমন্বয়সাধন করুন মাউস (কম্পিউটারের) স্ক্রোল চক্র সমর্থন এবং অনেক অন্যান্য বৈশিষ্ট্য থামতে যখন। চলচ্চিত্র সংগ্রহের সঙ্গে, আপনি আপনার নিজের সুবিন্যস্ত তালিকা আপনার চলচ্চিত্র সংগ্রহ, holding পর্যালোচনা, ব্যক্তিগত নোট তৈরি করতে পারে, চাকরির মধ্য দিয়ে অন্যান্য ব্যবহারকারীর সঙ্গে চলচ্চিত্র, ও শেয়ার এই ডেটার প্রচ্ছদে তথ্য MoovieLive.

নির্বাচিত দৃশ্যের ইন্টারফেস বড় করে দেখা ছবি চালানো ভিডিও ক্রমাগত চালানো ব্যবহার করতে মানসমূহ User-friendly, সুচিন্তিত এবং সহজের HD ডিভিডি এবং Blu-ray ফরম্যাট একটি অনেক সংখ্যার জন্য উচ্চ ছবি গুনমান ডিভিডি চলচ্চিত্র সমর্থন, প্রত্যাশিত দৃশ্য তাড়াতাড়ি খুঁজে পেতে চিহ্ন ইনস্টল করে স্মরণ করে ভিডিও ফরম্যাট রূপান্তর করতে,Ability to simultaneously display sDytubtitrov in two languages  The ability to convert video format (16:9 or 4:3) বিন্যাস বিএমপি, পিএনজি, JPGতে একটি চলচ্চিত্রের অধিগ্রহণ করা কাঠামো এবং গিফ HD ভিডিও বিন্যাসের আলাদা মোড চালানো হচ্ছে সংখ্যাগুরু ব্যবহার করে পরিবেষ্টন করে (MPEG-4 AVC (H.264), MPEG-2 HD, WMV-HD, and SMPTE VC-1) নতুন আপনার ফিল্ম এবং বেশি আরও বেশির HDMI 1 3 নির্ধারণের জন্য সমর্থন করে য অসাধারন। ফাইল সাইজ হচ্ছে মাত্র ৭০ এমবি। এখান থেকে ডাউনলোড নিচের দেওয়া ইমেজের ডানপার্শ্বে  প্লিজ ডাউনলোড স্লো তে ক্লিক করে ডাউনলোড করে নিন।

Direct Download Link  (please Download on Slow speed)

CyberLink PowerDVD v.11.0 Ultra Lite

 

এবং এরপর  আনজিপ করে ইনষ্টল করুন আর ব্যবহার করুন যতদিন খুশি ততদিন এবং উপভোগ করুন এর নতুন ফিচারগুলো। ।ভাল থাকবেন সবাই।

 

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ