ফেসবুক চ্যাট স্প্যামার  FavoriteLoadingবুকমার্ক

ফেসবুক চ্যাট স্প্যামার
ফেসবুক চ্যাট স্প্যামার

Latest প্রকাশ করুন আপনার s by আহমেদ নায়েফ (see all)

আসসালামু আলাইকুম বন্ধুগণ আপনারা সবাই কেমন আছেন ? আশা করি ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আজকে আপনাদের সাথে আমি একটা মজার সফটওয়্যার এর সাতে পরিচয় করিয়ে দিব। আশা করি আপনাদের কাছে ভাল লাগবে । এটি মুলত একটা ফ্লার্ট সফটওয়্যার । অর্থাৎ যে কাউকে একটা মেসেজ বারবার পাঠাতে বা বন্ধুদের সাতে মজা করতে সফটওয়্যারটি ব্যবহার করা হয়। যে কেউ খুব সহজেই সফটওয়্যারটি ব্যবহার করতে পারবে আশা করি :-) সফটওয়্যারটির নাম “ফেসবুক চ্যাট স্প্যামার”।

সফটওয়্যারটির কিছু স্ক্রীনশট দিয়ে দিলাম :-)

ফেসবুক চ্যাট স্প্যামার

ফেসবুক চ্যাট স্প্যামার

ফেসবুক চ্যাট স্প্যামার

উপরের উইন্ডোর টেক্সটবক্সে এ যেকন মেসেজ লিখে স্টার্ট দিন। এবার আপনার ফ্রেন্ডের চ্যাট উইন্ডোতে মাউস রাখলে মেসেজ যেতে থাকবে। যতক্ষণ স্টপ না করবেন ততক্ষণ মেসেজ যেতেই থাকবে। এই সফটওয়্যার দিয়ে আপনি  যে কোন জায়গায় যেমন নোটপ্যাড, ওয়ার্ডপ্যাড অথবা যে কোন চ্যাট ওয়েবসাইট এ ভালো কাজ করবে ইশাআল্লাহ ।

যেমন ঃ গুগুল G+ এ প্লাস, ফেসবুক চ্যাট, Hi5, ইয়াহু ম্যাসেঞ্জার, উইন্ডোজ লাইভ, Nimbuzz ইত্যাদি তে কাজ করবে।

ডাউনলোড লিঙ্ক এ যদি কোন সমস্যা হই আমাকে জানাবেন। সফটওয়্যার এর  বিস্তারিত এখানে বেশি বললাম না কারন ডাউনলোড করার পর আপনারা একটু চেষ্টা করলেই বুঝতে পারবেন ইনশাল্লাহ।

আপনাদের কাছে যদি আমার এই সফটওয়্যার এবং টিউন টি ভাল লেগে থাকে তাহলে দয়া করে মতামত দিবেন । ভাল থাকবেন :-)

এই জাতীয় আরো টিউন

6 মতামত গুলো

  1. ঝাল মরিচ

    ভাই এটা কি হল ? মেডিয়াফায়ার এর লিংক দিলেন অথচ আবার পাসওয়ার্ড দিয়ে আটকিয়ে দিলেন ! সম্ভব হলে পাসওয়ার্ডটা দিন যাতে আমরা ডাউনলোড করতে পারি।

    মতামতের উত্তর
  2. আহমেদ নায়েফ

    আপনার সফটওয়্যার টা আমি ইউস করছি,অনেক সুন্দর হইছে কিন্তু একটা সমস্যা কম্পিউটার স্লও + অনেক সময় রি-স্টার্ট করতে হয় । যাই হোক আপনার সফটওয়্যার থেকে একটু ভিন্ন এবং এইটার প্রথম ভার্সন অনেক আগে রিলিজ করা হইছিল :-) আপনি ইউস করে দেখবেন আশা করি আপনার ও ভাল লাগবে। ধন্যবাদ :-) মতামত দেয়ার জন্য। @ blue jhon

    ধন্যবাদ @ সাধারন_____ টিউনার

    মতামতের উত্তর

আপনিও লিখুন মতামতের উত্তর

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × four =