ঘরে বসে মোবাইল রিচার্জ করুন

4
315

এখন আপনি  http://www.prepaidcardbd.com সাইট থেকে Bkash, Brac Bank internet banking, Liberty Reserve, Skrill (Moneybookers) এবং Payza (AlertPay) অ্যাকাউন্ট দ্বারা আপনার মোবাইল ফোন রিচার্জ করতে পারেন।  আমরা সব মোবাইল অপারেটরদের জন্য সহজ এবং তাত্ক্ষণিক রিচার্জ সুবিধা (এয়ারটেল, বাংলালিংক, গ্রামীণ ফোন, রবি এবং সিটিসেল) প্রদান করে থাকি। এছাড়া ও wimax internet connection (Banglalion, Qubee) এর প্রিপেইড/ পোস্টপেইড কার্ড ও ক্রয় করতে পারবেন।

কিভাবে রিচার্জ করবেনঃ

১. আপনার পেমেন্ট প্রসেসর একাউন্টে লগ-ইন করুন;

২. আমাদের নির্বাচিত একাউন্ট এ টাকা/ডলার পরিশোধ করুন; (আমাদের একাউন্ট সম্পর্কে জানতে ভিজিট করুন http://www.prepaidcardbd.com/buy.php)

৩. টাকা পাঠানোর সময় আপনার মোবাইল ফোন অপারেটর নাম এবং আপনার মোবাইল নম্বর  লিখুন;

৪. BKASH বা Brac Bank Internet Banking এর মাধ্যমে টাকা পরিশোধ করলে BKASH ID / STAN Number এবং আপনার ইমেইল আইডি আমাদেরকে মেইল করে জানান।
৫. আমরা একটি প্রিপেইড কার্ড নম্বর আপনার ইমেইল আইডি তে ( যা থেকে আপনি অর্থ পরিশোধ করেছেন) ইমেইল করে দিব।

 

আমরা ডলার প্রতি ৭৫ টাকা করে দিচ্ছি। ভবিষ্যতে এই রেট বৃদ্ধি করা হবে। আপনি যদি BKASH বা Brac Bank Internet Banking এর মাধ্যমে টাকা পরিশোধ করেন সেক্ষেত্রে ৩% সার্ভিস চার্জ যুক্ত হবে।

সাইটটিতে আছে লাইভ চ্যাট সেবা যার মাধ্যমে আপনি অপারেটর এর সাথে কথা বলে নিতে পারবেন। আমাদের সাইট-এ লাইভ চ্যাট সেবা পাবেন সকাল ১০:০০ থেকে সন্ধ্যা ৬:০০ পর্যন্ত।

আমাদের সাইট এর ঠিকানা হচ্ছে http://www.prepaidcardbd.com

আমাদের এই সাইটের মাধ্যমে আমাদের সেবা কার্যক্রম শুরু করি জুন ১২ ২০১২ তারিখে। আমরা গ্রাহক পর্যায় থেকে ব্যাপক সাড়া পেয়েছি যা আমাদেরকে এগিয়ে যেতে অনুপ্রেরণা যোগাবে। আপনাদের যে কোন পরামর্শ/মন্তব্য আমরা বিবেচনা করব।

আমদের সেবা সংক্রান্ত যে কোন ধরনের আপডেট আমরা আমাদের ব্লগ সাইটে প্রকাশ করে থাকি। আমাদের ব্লগ সাইটের ঠিকানা হলঃ http://blog.prepaidcardbd.com

আরো জানতে আমাদের সাইটটি ভিজিট করুন অথবা আমাদের কে কল করুন। আমাদের ফোন নাম্বারঃ ০১৭১৭৪৬৯৮৩২, ০১৬১১২৪৮৫৬৩।

আমাদের ফেসবুক ফ্যানপেজে যোগ দিনঃ https://www.facebook.com/PrepaidCardBD

4 মন্তব্য

একটি উত্তর ত্যাগ