উইন্ডোজ ৮-এ চলবে অ্যান্ড্রয়েড অ্যাপ!!!

4
322
উইন্ডোজ ৮-এ চলবে অ্যান্ড্রয়েড অ্যাপ!!!

ডেভিল ম্যাক রিডার

I'm a little boy who loves to live alone in dark shadows . I love to share tips & tricks with people . I love to watch movies , listen music & read books but alone.......... I'm just 10 years old & love to study & write in blogs, groups................
উইন্ডোজ ৮-এ চলবে অ্যান্ড্রয়েড অ্যাপ!!!

উইন্ডোজ ৮-এ চলবে অ্যান্ড্রয়েড অ্যাপ!!!

এএমডি চিপ ব্যবহার করে তৈরি উইন্ডোজ ৮ ল্যাপটপ এবং পিসিতে চলবে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন। এএমডির অ্যাপজোন প্লেয়ারের মাধ্যমে উইন্ডোজ ৮ ডিভাইসে ডাউনলোড করে নেয়া যাবে পাঁচ লাখেরও বেশি অ্যান্ড্রয়েড সফটওয়্যার। খবর বিবিসির।

অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলো উইন্ডোজ ৮ ডিভাইসে ব্যবহারের উপযোগী করতে একসঙ্গে কাজ করছে এএমডি এবং সফটওয়্যার ফার্ম ব্লুস্ট্যাকস।

উইন্ডোজ ৮ মূলত ট্যাবলেট পিসির পোর্টেবল ডিভাইসগুলোর জন্য তৈরি হলেও নতুন অপারেটিং সিস্টেমটির জন্য মাইক্রোসফটের তৈরি অ্যাপ্লিকেশনের সংখ্যা তুলনামূলকভাবে কম। উইন্ডোজ ৮-এর জন্য মাত্র ২০০০ অ্যাপ্লিকেশন রয়েছে মাইক্রোসফটের উইন্ডোজ স্টোরে।

অ্যাপ্লিকেশন সংকট মোকাবেলা করতেই নিজেদের উইন্ডোজ ৮ ডিভাইসগুলো অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ব্যবহারের উপযোগী করছে এএমডি।

উইন্ডোজ ৮ অপারেটিং সিস্টেমের ডিভাইসগুলো অ্যান্ড্রয়েড অ্যাপ ব্যবহারের উপযোগী করতে নিজেদের প্রসেসর এবং গ্রাফিক্স কার্ডে পরিবর্তন এনেছে এমডি। এএমডির উইন্ডোজ ৮ ডিভাইসগুলো আগে থেকেই ইনস্টল করা থাকবে অ্যাপজোন প্লেয়ার। এর ফলে ফ্রুট নিনজা এবং ফ্লিপবোর্ডের মতো নিজের স্মার্টফোনের পরিচিত অ্যাপ্লিকেশনগুলো নতুন উইন্ডোজ ৮ ডিভাইসে চালাতে পারবেন ব্যবহারকারীরা।

অ্যাপজোন প্লেয়ার ব্যবহার করে পিসি, ল্যাপটপ এবং স্মার্টফোনের অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলো সিনক্রোনাইজ করেও নিতে পারবেন ব্যবহারকারীরা।

4 মন্তব্য

একটি উত্তর ত্যাগ