বাড়িয়ে নিন আপনার সাইটের Pageviews, Shares, Twitter Follower!

5
508

বাড়িয়ে নিন আপনার সাইটের Pageviews, Shares, Twitter Follower!

আজ আপনাদের এমন একটি সাইেটর ঠিকানা দিচ্ছি যা দিয়ে আপনি আপনার সাইটের Traffic বাড়াতে পারবেন। সাইটটি একসময় Google + এবং Facebook Like বাড়াতেও সাহায্য করত। কিন্তু বর্তমানে এই সেবা বন্ধ। কিন্তু এখনো এটা আপনাকে Pageviews, Shares, Twitter Follower পেতে সাহায্য করবে। বিনিময়ে আপনাকেও অন্যদের সাইট ভিজিট করে Token Collect করতে হবে।

প্রথমেই এই সাইটে যান- Link Collider. এবং আপনার Email ID দিয়ে Register করে নিন।  মাঝে মধ্যে Site টি Down থাকতে পারে। তাই লিংক ওপেন না হলে বকাবকি করতে পারবেন না। 

Sign in করার পর উপরের দিকে কয়েকটি Tab দেখতে পাবেন। Post a Website / Facebook Page এই ট্যাব এ যান। সেখানে গিয়ে আপনার Blog, Website, Facebook অথবা Twitter Page এর URL দিন। এবং সেই সাথে আপনি যে Option গুলো দেখছেন সেগুলোতে check বা uncheck করে নিন আপনার প্রয়োজন মত। তারপর Save করে বেরিয়ে আসুন।

এবার Token সংগ্রহ করার পালা। Collect Free Token এ Click করুন। এখান থেকে আপনি নানান ভাবে টোকেন সংগ্রহ করতে পারবেন। Share, Tweet, Follow, Click ইত্যাদি থেকে যে পদ্ধতি আপনার জন্য সহজ সে পদ্ধতিতে Token Collect করবেন। তবে Share এ সবচেয়ে বেশি টোকেন পাওয়া যায়।

আপনার সাইট যখন Link Collider থেকে Pageview, Share বা Tweet করা হবে তখন টোকেন খরচ হতে থাকবে। পর্যাপ্ত পরিমাণ টোকেন থাকলে আপনি দিনে কয়েক হাজার Pageviews পাবেন। Token শেষ হলে আপনাকে মেইল করে জানিয়ে দেয়া হবে।

Tips টি  Marks PC Solution  থেকে সংগৃহিত।

5 মন্তব্য

একটি উত্তর ত্যাগ