হে…হে…!!! না দেখলে পস্তাতে হবে…!!! কাজে লাগবে আপনার…!!!

2
348
হে…হে…!!! না দেখলে পস্তাতে হবে…!!! কাজে লাগবে আপনার…!!!

ডেভিল ম্যাক রিডার

I'm a little boy who loves to live alone in dark shadows . I love to share tips & tricks with people . I love to watch movies , listen music & read books but alone.......... I'm just 10 years old & love to study & write in blogs, groups................
হে…হে…!!! না দেখলে পস্তাতে হবে…!!! কাজে লাগবে আপনার…!!!

কোনো জরুরি ফাইল অথবা কোনো বন্ধুকে কিছু ছবি হয়তো পাঠাতে চাইছেন ইন্টারনেটের মাধ্যমে। এর জন্য আমাদের ওই file টি ই-মেইল করে দিতে হয় অথবা কোনো ফাইল শেয়ারিং ওয়েবসাইটে আপলোড করে দিতে হয় । যদি ফাইলটির আকার ৫০০ মেগাবাইট হয়; তখন আপনি কি করবেন ???

smiley 12 ツƒαсεвøøќ মারাক্তক কিছু টিপস | না পড়ছেন ত মিস করছেন © হে…হে…!!! না দেখলে পস্তাতে হবে…!!! কাজে লাগবে আপনার…!!!

প্রথমত, এটি আপনি ই-মেইল করতে পারছেন না, আর যদি ফাইল শেয়ারিং ওয়েবসাইটের মাধ্যমে বন্ধুর কাছে পাঠাতে চান, তাহলে আপনাকে নিজের ৫০০ মেগাবাইট ডেটা খরচ করতে হবে, সেই সঙ্গে ফাইলটি আপলোড হতে বেশ কিছু সময়ও নেবে।

b0209 ツƒαсεвøøќ মারাক্তক কিছু টিপস | না পড়ছেন ত মিস করছেন © হে…হে…!!! না দেখলে পস্তাতে হবে…!!! কাজে লাগবে আপনার…!!!
আবার আপনার বন্ধু যখন সেই ফাইল শেয়ারিং ওয়েবসাইট থেকে ফাইলটি নামিয়ে নেবেন, তখন তারও খরচ হবে সেই ৫০০ মেগাবাইট ডেটা আর বেশ কিছু সময়। এখন কত সময় লাগবে আপনার কাছ থেকে ফাইলটি বন্ধুর কাছে পৌঁছতে, নিশ্চয় বুঝতে পারছেন। এখন যদি এমন হতো, আপনার ফাইলটি আপনাকে ইন্টারনেটে সময় এবং ডেটা খরচ করে আপলোড করতে হলো না। শুধু ফাইলের অবস্থান দেখিয়ে দিলেন আর বন্ধু সেটা সরাসরি আপনার কম্পিউটার থেকেই নামিয়ে নিলেন।  চিন্তা করছেন ??? কোনো দরকার নাই, কিছুই করতে হবে না আপনাকে, শুধু কষ্ট করে নিচের নিয়মটা Follow করেন । এটা সম্ভব এবং একেবারেই বিনা মূল্যে। এ জন্য আপনাকে জাস্ট বিম ইট ওয়েবসাইটে  যেতে হবে। এখানে click করুন ।
এবারে কাঙ্ক্ষিত ফাইলটি টেনে এনে ওই পেজের বক্সে ফেলুন অথবা সিলেক্টে ফাইল টু বিম অপশন থেকেও ফাইলটি কম্পিউটারে কোথায় আছে দেখিয়ে দিন। এবারে নতুন একটি পেজে ‘share this link’-এর নিচে একটি লিংক পাবেন।
সেটি আপনার বন্ধুকে পাঠিয়ে দিন। এখন আপনার বন্ধু দুনিয়ার যে প্রান্তেই থাকুক না কেন, ওই লিংকে ক্লিক করে আপনার কম্পিউটার থেকে কাঙ্ক্ষিত ফাইলটি খুব সহজেই নামিয়ে নিতে পারবেন। এই ওয়েবসাইটের সাহায্যে প্রতিবারে সর্বোচ্চ ২ গিগাবাইট পর্যন্ত ফাইল শেয়ার করতে পারবেন একেবারে বিনা মূল্যে। আরেকটি কথা, ডাউনলোডের সময়টুকুর মধ্যে আপনার কম্পিউটার অবশ্যই চালু থাকতে হবে।

thani ツƒαсεвøøќ মারাক্তক কিছু টিপস | না পড়ছেন ত মিস করছেন © হে…হে…!!! না দেখলে পস্তাতে হবে…!!! কাজে লাগবে আপনার…!!!


2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ