IP Hide করার পদ্ধতি ও প্রয়োজনীয়তা।

24
471
IP Hide করার পদ্ধতি ও প্রয়োজনীয়তা।

আহাদ মোশাররফ

Ahad Mosharraf is a Web developer, Graphic Designer, Video Editor, Animator, Network Administrator & Windows troubleshooter who is very much crazy about new invention & techs. Currently he is working at a renowned Ad firm in BD.
IP Hide করার পদ্ধতি ও প্রয়োজনীয়তা।

 

 

Auto Hide IP 5.2.8.8 IP Hide করার পদ্ধতি ও প্রয়োজনীয়তা।Auto Hide IP 5.2.8.8 | 4.7 MB

 

এটি একটি টুলস্ যা কিনা আপনার IP address কে পরিবর্তন করে সাইবার ওয়ার্ল্ডে আপনাকে বিকৃত ভাবে পরিচিত করে। অর্থাৎ আপনার পরিচয় গোপন রাখে। আপনি হয়তো জেনে থাকবেন যখন আপনি কোন ওয়েব সাইটে ব্রাউজ করেন তখন আপনার আইপি সেই ওয়েবে চলে যায়, আর সেই সুবাধে হ্যাকাররা আপনার বিভিন্ন ওয়েব একাউন্ট সহ কম্পিউটার হ্যাক করার সুযোগ পায়। Auto Hide IP আপনার real IP  কে গোপন করে অনলাইনে আপনার identity protect  করে।এর অন্যান্য ফিচারগুলো নিচে বিস্তারিত আলোচনা করা হলোঃ-

Anonymous Web Surfing:
আপনি যখন ওয়েব ব্রাউজ করবেন তখন Auto Hide IP অন্য কোন ব্যাক্তিকে আপনার true IP address দেখতে দেবেনা এবং একটি নির্দিষ্ট সময় অন্তর অন্তর আপনার IP address পরিবতন করতে পারবেন।

Protect Your Identity:
আপনি যখন ব্রাউজিং করবেন তখন কোন স্পাই ইচ্ছা করলে আপনার IP address  ব্যবহার করে আপনার web activity মনিটর করতে পারবে।পাশাপাশি আপনার কোম্পানির private financial information এক্সেস করা সহ বিভিন্ন Criminals, hackers, এমনকি সরকার চাইলে শহরের মধ্যে আপনার বর্তমান অবস্থানও বের করে নিতে পারবে।তাই এই টুলসটি ব্যবহার করে আপনি এই ধরনের ঝামেলা থেকে রক্ষা পেতে পারেন।

Choose IP Country:
এই সফটওয়্যারটির মধ্যে বিদ্যমান Choose IP Country  অপশন থেকে আপনি একটি fake IP সিলেক্ট করে ওয়েব ব্রাউজিং করতে পারবেন।

Un-ban Yourself From Forums and Message Boards:
অনেক সময় আপনাকে কোন ওয়েব থেকে বা ইমেইল সার্ভার থেকে banned করে দিতে পারে সেক্ষেত্রে আপনি আর সেই ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন না বা ইমেইল পাঠাতে পারবেন না । এরকম পরিস্থিতিতে আপনি Auto Hide IP  ব্যবহার করে ঐসকল ওয়েব সাইট ব্রাউজ করতে পারবেন  ও ইমেইল পাঠাতে পারবেন।

এরকম প্রয়োজনীয় Exclusive সফট্ওয়্যারের খোঁজ আগে আগে পেতে ফেসবুকের এই পেইজটিতে লাইক দিন। অবশ্যই উপকৃত হবেন।

সফটওয়্যারটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

 

24 মন্তব্য

একটি উত্তর ত্যাগ