দুর্লভ বাংলা ই-বুক/ম্যাগাজিন সরাসরি অনলাইনে পড়ুন অথবা ডাইরেক্ট ডাউনলোড করুন

9
2723
দুর্লভ বাংলা ই-বুক/ম্যাগাজিন সরাসরি অনলাইনে পড়ুন অথবা ডাইরেক্ট ডাউনলোড করুন

RMWstream

I always seeker to earn some thing from Online but not from PTC! I passed my time here (in Online), i did some creative things and now i am becoming a Successful man! Earning Increasing! My theory is Just Keep believe in Your Mind, Always See Dream but Not from Bed, from Your Work! You will get milestone one day. But never choose wrong way!
দুর্লভ বাংলা ই-বুক/ম্যাগাজিন সরাসরি অনলাইনে পড়ুন অথবা ডাইরেক্ট ডাউনলোড করুন

গুগুলে সার্চ দিলেই অনেক বাংলা ই-বুক পেয়ে যাবেন, তবে পুরাতন কিছু ই-বুক বা ম্যাগাজিন যা সাধারণত পাওয়া যায় না অথবা আমি অন্তঃত খুজে পাইনি (হতে পারে আমার ব্যর্থতা) . তবে আমার মতো আরও ২/৪ জন ব্যর্থ লোক এই সাইটে থাকতে পারে এই আশঙ্কায় পোস্টটা দিচ্ছি, তাদের হয়তো উপকার হবে ।

 

০১. সবচেয়ে আলোচিত ম্যাগাজিন ‘যায় যায় দিন’ যা এখন ‘মৌচাকে ঢিল’ –

এই ম্যাগাজিনের যারা পাঠক আছেন এবং পড়তে চান তারা সরাসরি এখানে ঢুস মারুন –

http://tinyurl.com/9vfa36r

মোটামুটি অনেক সংখ্যার কালেকশন আছে । আপনি সরাসরি অনলাইনেও পড়তে পারেন আবার ডাউনলোডও করতে পারবেন ।

 

০২. সেবা প্রকাশনীর মাসুদ রানা বা ওয়েস্টার্ন বইয়ের কালেকশন –

একসময় যা সামনে পেতাম তাই পড়তাম, এখন আর তেমন পড়া হয় না (মনে হয় আগ্রহটাও কমে গেছে!!), তবে সবাই নিশ্চয় আমার মতো আগ্রহ হারিয়ে ফেলেননি, তাদের কথা ভেবে এই লিংক –

http://tinyurl.com/9zmpda4

একই কথা অনলাইন এবং ডাউনলোড ২টা অপশনই আছে ।

 

০৩. পশ্চিম বাংলা্র লেখকদের বই –

সমরেশ মজুমদারের বইয়ের কালেকশন পাবেন এখানে – http://tinyurl.com/8sz5daj

বুদ্ধদেব বা বিভূতীভূষনের বই এর জন্য এই লিংক follow করেন – http://tinyurl.com/9ewsf8r

 

আশা করি বইগুলো ভাল লাগবে, এখন ভাল না লাগলেও সমস্যা নাই, পড়ে কোন একসময় নিশ্চয় ভাল লাগবে । মানুষের সব ভাল লাগা বয়সের সাথে সাথে পরিবর্তন হয় । আপনি একসময় যা মনেপ্রাণে ঘৃণা করতেন এখন হয়তো একই বিষয় মনেপ্রাণে ভালবাসেন । এই পরিবর্তনগুলো বিভিন্ন কারণে হতে পারে, কখনো প্রিয় কারও প্রভাবে, কখনোও বা নিজের পরিস্থিতির পরিবর্তনের কারণে । মানুষ যখন কস্টে থাকে তখন তার অনুভূতিটা একরকম থাকে, আবার যখন সুখ পাখির সন্ধান পায় তখন অন্যরকম হয়ে যায় । আশঙ্কার বিষয় হচ্ছে কষ্ট না চাইলেও চলে আসে কিন্তু সুখ!! এটা বড়ই দুর্লভ । একটা লোক তার জীবেন কত হাজার বার বলতে বাধ্য হয় অথবা বলে ‘আমি ভালো নাই’. ভাল না থাকার কতশত কারণ আমাদের চারিপাশে কিন্তু ভাল থাকার মতো কয়টা কারণ আছে!??

9 মন্তব্য

একটি উত্তর ত্যাগ