ESET Smart Security +ESET NOD32 Antivirus আজীবনের জন্য ব্যবহার করুন!!

13
520
ESET Smart Security +ESET NOD32 Antivirus আজীবনের জন্য ব্যবহার করুন!!

সাইভার ওয়ার্ল্ড

I am blogging for Technologyrelated to hacking, hackers, security, tips, tricks and about many more... from 2010. Also making you aware about latest online threats, hope I am doing my best, meet me on various social platforms..

More Info:www.skipper.com.bd
ESET Smart Security +ESET NOD32 Antivirus আজীবনের জন্য ব্যবহার করুন!!

ESET Smart Security +ESET NOD32 Antivirus এবং আজীবনের জন্য ব্যবহার করুন!! এখন

থেকে আপডেট করতে আর কোনদিন Username/Password লাগবে না..আমি এখানে ছবি দেওয়ার চেষ্ণঠা করছি  কিন্তু ছবি লোড হয়নি ।। নিচে থেকে ডাউনলোড করুন ঃ

http://www.ziddu.com/download/13706756/.rar.html

এই  ফাইল  টি ডাউনলোড করুন।।সব বুজতে পারবেন ।

তবে তার আগে বলে নিই-

আমার দেয়া প্রতিটি স্টেপ ফলো করবেন। কোন একটি বাদ দিলে/পরিবর্তন করলে এবং সেক্ষেত্রে কাজ না হলে আমি দায়ী থাকব না। তাই যেভাবে বলি ঠিক সেভাবে কাজ করুন। সাফল্য নিশ্চিত!!!
১.প্রথমেই এখান থেকে আমার দেয়া জিপ ফাইলটি ডাউনলোড করে Extract করুন।(মাত্র ৩ মেগাবাইট) ভিতরে ESET Fix.exe নামে একটি ফাইল পাবেন। এক্ষেত্রে বলে রাখা ভাল যে আপনার অ্যান্টভাইরাস এটিকে ভাইরাস অথবা আন-ওয়ান্টেড অ্যাপ্লিকেশন হিসাবে ডিটেক্ট করতে পারে। তাই অ্যান্টিভাইরাস ডিসেবল করে ডাউনলোড করুন। ১০০০% নিশ্চিত থাকুন এটি কোন ভাইরাস নয়। পুরোপুরি নিশ্চিন্ত থাকুন।২.আপনার পিসিতে যদি আগে থেকে ESET NOD32 Antivirus 4 ইন্সটল করা থাকে, তবে আন-ইন্সটল করুন এবং পিসি রিস্টার্ট দিন। (জরুরী)৩.এবার সবকিছু ডিফল্টে রেখে একটি ফ্রেশ কপি ইন্সটল করুন।৪.ESET NOD32 Antivirus 4 ওপেন করুন এবং নিচের ছবির মত ডিসপ্লে অপশনটি Advenced Mode এসেট করুন।

৫.এবার কী-বোর্ড থেকে F5 চাপুন এবং নিচের ছবির মত Enable Antivirus & Antispyware Protection এবং Enable Self-Defence থেকে টিক চিন্হ তুলে দিন এবং পিসি রিস্টার্ট দিন। (টিক চিন্হ তোলার সময় কোন মেসেজ আসলে OK/Yes করুন)

৬.এবার আমার দেয়া ফাইলটি চালু করুন। নিচের ছবির মত একটি মেসেজ পাবেন। OK করুন।

৭.এবার নিচের ছবির মত FIX বাটনে ক্লিক করুন। About Tab আসা পর্যন্ত অপেক্ষা করুন। সব মিলিয়ে ১০ থেকে ২৫ সেকেন্ড টাইম লাগতে পারে। EseT Fix ট্যাব এ গিয়ে দেখুন নিচের দিকে Finished লেখা আছে। এবারে ক্লোজ করুন।

৮.পিসি রিস্টার্ট করুন।৯.এবারে ৫ নং পয়েন্টের নিয়ম অনুযায়ী Enable Antivirus & Antispyware Protection এবং Enable Self-Defence এ টিক দিয়ে দিন। (আগেরবার টিক তুলে দিয়েছিলেন। এবার টিক দিয়ে দিন।)১০.আবার পিসি রিস্টার্ট করুন।১১.ইসেট ওপেন করুন। ব্যাস, কাজ শেষ!! লক্ষ্য করে দেখুন, আপনি নিচের ছবির মত ৩১ দিনের ট্রায়াল লাইসেন্স পেয়ে গেছেন, যা আর কোনদিন শেষ হবে না!!! (ডিফল্টভাবে ইসেট ৩০ দিনের ট্রায়াল লাইসেন্স দেয়।) প্রতিবার কম্পিউটার রিস্টার্ট দেয়ার পর ৩১ দিনের লাইসেন্স পাবেন!!!

১২.তবে আর একটু কাজ বাকী আছে। শুধু ট্রায়াল রিসেট করলেই তো হবে না, আপডেটও তো করতে হবে তাইনা?? এক্ষেত্রে বলে রাখা ভাল যে, প্রথমবার ইসেট অটোমেটিকেলী আপডেট নাও করতে পারে। তাই নেট কানেক্ট করে ইসেট ওপেন করুন। তারপর Update ট্যাব থেকে ম্যানুয়েলী আপডেট করুন। অর্থাৎ Update Signature Database এ ক্লিক করুন।

দেখুন খুব সুন্দরভাবে আপডেট হচ্ছে!!! কোন ইউসারনেম/পাসওয়ার্ড এর দরকার নাই!!!!! এখন থেকে আজীবন এভাবেই ব্যবহার করতে পারবেন। কোনদিন আর ইউসারনেম/পাসওয়ার্ড এর দরকার পরবে না!!!  পোস্ট টি অন্য ব্লগ থেকে সংগৃহিত ।।

13 মন্তব্য

  1. ধন্যবাদ সুন্দর একটি টিউনটির জন্যে ।

    ইসেট বা নড৩২ শুধু মাত্র ইউজার পাস সম্পর্কিত ,চাইলে এই টিউন টি ও দেখতে পারেন আরো নতুন কিছু তথ্য পাবেন , হয়তো কাজে লাগবে……(http://techtunes.com.bd/tips-and-tricks/tune-id/93708/)
    উত্তর দিন

একটি উত্তর ত্যাগ