ইউটিউব নেই ত কি হয়েছে চিন্তার কোন কারন নেই।

13
540
ইউটিউব নেই ত কি হয়েছে চিন্তার কোন কারন নেই।

থিওটোনিয়াস

আমার সম্পর্কে তেমন কিছুই বলার নেই।
সাধারন মানের একজন মানুষ, ভুল করি, ভুল স্বীকার ও করি। নিজের দুর্বলতা ঢেকে রাখতে চেস্টা করি না খুব একটা। মানুষকে পর্যবেক্ষন করতে ভালো লাগে। মাঝে মাঝে ব্যাস্ত রাস্তার পাশের কোন মার্কেটের ছাদে উঠে যাই আর নিচের মানুষ দেখি। ব্যাস্ত মানুষ, ছুটে চলা মানুষ দেখতে ভালো লাগে। জীবনের কোলাহল দেখতে ভালো লাগে।
প্রযুক্তি পাগল ছেলে আমি। কবে যে যে শেষ হবে এই পাগলামি ! তা নিজেও জানি না........................হয়ত এর শেষ আছে আবার নাও থাকতে পারে।
ইউটিউব নেই ত কি হয়েছে চিন্তার কোন কারন নেই।

ইউটিউব নেই ত কি হয়েছে চিন্তার কোন কারন নেই।

শুভ বিকাল,

সকলকে শুভেছা জানিয়ে শুরু  করছি  আমার এ টিউন। আপনারা কি ইউটিউব সাইট নিয়ে চিন্তিত ? আর নেই কোন চিন্তা ।ইউটিউব বন্ধ হয়ে যাওয়ার পর আমাদের প্রায় সকলের ই অনেক সমস্যা হয়ে গেছে।যারা প্রায় সব সময় অনেকধরনের ভিডিও ডাউনলোড করে বিশেষ করে তাদের সমস্যা।তাই আপনারদের এই সমস্যা নিয়ে আমি হাজির হয়েছি আমার এ টিউনে। তাই যতদিন ইউটিউব না আসে ততদিন এই সাইট থেকে যে কোন ভিডিও ডাউনলোড করতে পারেন। নিম্নের সাইট গুলো থেকে আপনি HD. quality থেকে শুরু করে mobile quality পর্যন্ত পাবেন।

যদিও এই সাইট টি ইউটিউব এর মত বেশী ভিডিও দেয় না তবুও বলব যে এটিতে আপনি মোটামুটি আপনার চাহিদার সকল ভিডিও পাবেন বলে আসা করি। থাক বেশী কথা বাড়িয়ে লাভ নেই।

ভাল লাগলে কমেন্ট করবেন।

নিচে এই সাইট গুলোর লিঙ্ক দেওয়া হল।

1. http://www.hulu.com/

2.http://www.dailymotion.com/

আমার ফেসবুক অ্যাকাউন্ট https://www.facebook.com/theosanj

13 মন্তব্য

  1. ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ ধন্যবাদ

একটি উত্তর ত্যাগ