দেখুন অন্য সব লকিং সফ্টওয়ারকে অবশ্যই হার মানাবে

6
354

ব্যক্তিগত ফাইলতো সবার ই থাকে সেগুলোর নিরাপত্তার ব্যবস্থা করা হয় লক করে। আমার লক করার জন্য হাজারো সফ্টওয়ার ব্যবহার করে থাকি এগুলোর সবগুলো প্রায় এক ধরনের। কোন টায় ফাইল মুভ করে এনে লকিং সফটওয়ারের মধ্যে পেষ্ট করতে হয়। এর ফলে ফাইলগুলো ড্রাইভ পরিবর্তন করে। লকিং সফ্টওয়ার ইনেস্টল করা ড্রাইভে নিতে হয়। আর যদি সেটা সি ড্রাইভ হয় তাহলে তো যেকোন সময় হারাতে পারেন। আবার কিছু সফ্টওয়ার আছে যে গুলো ফাইল হাইড করে এক্সটেনশন তৈরী করে। যা অনেক সময় সঠিক পাসওয়ার্ড দিলেও ওপেন হয় না। এর মানে এখানেও যেকোন সময় আপনি আপনার গুরুত্বপূর্ন ফাইল হারাতে পারেন। তাহলে প্রশ্ন আমরা কি আমাদের ব্যক্তিগত ফাইলগুলো নিরাপদে লক করতে পারব না?

কম্পিউটার তো আছে কিন্তু টাইপ করতে পারেন না কিংবা টাইপের স্পিড খুবই কম পড়ুন এই পোস্ট অবশ্যই উপকার হবে।

উত্তর হল কেন পারব না। লক করার অনেক সফ্টওয়ার আছে তার মধ্যে কিছু সফ্টওয়ার আছে যেগুলো আপনার ফাইল নিরাপদ রাখতে পারবে। ঠিক সেই রকম একটি ফাইল হল Easy File Locker. এই ফস্টওয়ার ব্যবহার করলে আপনাকে ফাইল কাট করে সফ্টওয়ারের মধ্যে পেষ্ট করতে হবে না। ফাইল যেখানে আছে সেখানেই থাকবে আবার কোন এক্সটেনশন ও তৈরী করবে না। একবার ব্যবহার করে দেখুন মজা পাবেন।
দেখুন অন্য সব লকিং সফ্টওয়ারকে অবশ্যই হার মানাবে
easy file locker দেখুন অন্য সব লকিং সফ্টওয়ারকে অবশ্যই হার মানাবেeasy file locker দেখুন অন্য সব লকিং সফ্টওয়ারকে অবশ্যই হার মানাবে

আমার ব্লগ দুইটি ভিজিট করতে ভুলবেন না

১। আমার ব্লগ

২। আমার ব্লগ

6 মন্তব্য

একটি উত্তর ত্যাগ