ইন্টারনেটে অর্থ উপার্জন-ফরেক্স ট্রেডিং

10
425

সবাইকে শুভেচ্ছা এবং সালাম।

সুদূর প্রবাস থেকে ব্লগগুলোকে মনে হয় বন্ধুর মতো। আর যারা গভীর আন্তরিকতার সাথে ব্লগে লিখে থাকেন, তাদের লেখার সঙ্গে যেনো আমার আত্মার সম্পর্ক।
হ্যাঁ, আমি একজন প্রবাসী বাংলাদেশী। প্রবাস পিঞ্জরে থেকে দেশের জন্য যে টান অনুভব করছি তা কখনোই আগে উপলদ্ধি করি নি। যত ভাল কিমবা মন্দ থাকি না কেনো
টেকটিউনস, টিউনারপেইজ, টিউনারওয়ার্ল্ড এর মতো ব্লগগুলো একই সঙ্গে আমার প্রয়োজন এবং মনের খোরাক জুটিয়ে থাকে। আর হ্যাঁ, এজন্য সবচেয়ে বেশি ক্রেডিট এর লেখকদের।
যাই হোক, বন্ধুরা এবার তাহলে মূল কথায় আসা যাক। ব্লগের সব শ্রণীর লেখা আমাকে টানলেও সব শ্রণীর লেখকদের টানার যোগ্যতা আমার নেই। আমি শুধু সেই লেখকদের এবং সেই পাঠকদের জন্যই কিছু করতে পারবো, যারা আমার কাজের সঙ্গে সম্পৃক্ত। দীর্ঘদিন ধরেই যে কাজটির সঙ্গে আমি জড়িত, যে কাজের ব্যাপারে বেশ খানিকটা পথ আমি এগিয়েছি সে পথটিই অন্য বন্ধুদের চেনাতে চাই।
প্রবাস জীবনে আমার অন্যতম একটি কাজ হল ফরেক্স ট্রেডিং। ফরেক্স ট্রেডিং কি, কেন, কিভাবে করতে হয়, এ সংক্রান্ত বিস্তারিত লেখা বিভিন্ন জায়গায় বহুবার উল্লেখ করা হয়েছে। তাই কিভাবে ফরেক্স ট্রেড করতে হয়, সে আলোচনায় একদমই যাবো না। তবে হ্যাঁ, কেউ যদি নতুন করে শুরু করতে চান এবং সেক্ষেত্রে আমার সহযোগিতা চান, তাহলে অবশ্যই সহায়তা করবো।
বন্ধুরা, এবার মূল কথাটা বলি, আপনাদের জন্য আমি ফ্রি ফরেক্স সিগনাল দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। এ সিগনাল কার্যক্রম কতদিন অব্যাহত থাকবে তা এ মুহূর্তে বলতে পারছি না।  পাশাপাশি আপনাদের নিয়ে একটি গ্রুপ করে তার মাধ্যমে প্রতিদিন এই ফ্রি সিগনাল পোস্ট অব্যাহত রাখবো বলে চিন্তা করেছি।

আমার সিগনালের অন্যতম বৈশিষ্ট্য হল,

১. শুধুমাত্র কারেন্সি পেয়ারের ক্ষেত্রে নিয়মিত সিগনাল পাবেন (গোল্ড, অয়েলের জন্য নয়)
২. তিন ভাগের দুই ভাগ সিগনালে আপনি লাভবান হবেন (ইনশাল্লাহ) এতটুকো নিশ্চয়তা দিতে পারি।

তো আর কথা বাড়াবো না। আপনারা কতজন আমার পোস্ট থেকে আগ্রহী হলেন তার ওপর নির্ভর করবে পরবর্তি কার্যক্রম।

এখানে মন্তব্য করেও আমাকে জানাতে পারেন। পাশাপাশি, মেইল করেও জানাতে পারেন। ই মেইল : timezone82@yahoo.com

আশা করছি ধীরে ধীরে গ্রুপের বন্ধুদের জন্য ফান্ডামেন্টাল এ্যানালাইসিস ও টেকনিকাল এ্যানালাইসিস ও মানি ম্যানেজেমেন্টের বিষয়গুলো তুলে ধরতে পারবো।

আপাতত বিদায়, আপনাদের সাড়া পাবার অপেক্ষায় রইলাম।

10 মন্তব্য

  1. আপনার পরবর্তী পদক্ষেপ এর জন্য অধীর আগ্রহে বসে আছি। আশা করি আপনি অতি দ্রুত শুরু করবেন। অনেক দিন ধরে চেষ্টা করছি তবু ফরেক্সকে ঠিকমত বুঝতে পারছি না। এবার আশা করি আপনি এগিয়ে আসবেন। একটি লাইভ চ্যাট রুম, অথবা ফোরাম এর মাধ্যমে সিগনাল দিলে এবং ট্রেডিং টিউটরিয়াল শেয়ার করলে ভাল হয়। aziz.ju99@gmail.com

একটি উত্তর ত্যাগ