ডাউনলোড করে নিন Eset Nod 32 Antivirus 6 + License valid untill 2014

8
548

ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য আমরা বিভিন্ন এন্টিভাইরাস ব্যবহার করে থাকি। আপনি যে এন্টিভাইরাসই ব্যবহার করুন না কেন, সব এন্টিভাইরাসের কার্য ক্ষমতা কিন্তু এক নয়। কিছু কিছু এন্টিভাইরাস আপনাকে খুব ভালো Protection দিবে কিন্তু সাথে সাথে আপনার পিসিকে Slow ও করে দিবে। তাই আমাদের সকলের উচিত এমন কোন এন্টিভাইরাস ব্যবহার করা যাতে আমরা সর্বোচ্চ Security পেতে পারি সাথে সাথে আমাদের পিসির Performance ও ঠিক থেকে। সেই দিক থেকে চিন্তা করলে আমার দেখা সেরা একটি এন্টিভাইরাস হচ্ছে ESET। আজ আপনাদের সাথে Eset Nod 32 Antivirus 6 এন্টিভাইরাস টি শেয়ার করবো। সাথে থাকবে ২০১৪ সাল পর্যন্ত লাইসেন্স কি।

আপনার কম্পিউটারটিকে Virus, Spyware, Malware, Rootkit ইত্যাদি থেকে সুরক্ষিত রাখতে এই এন্টিভাইরাসটি অতুলনীয়। প্যারেন্টাল কন্ট্রোল, ক্লাউড পাওয়ার্ড ইঞ্জিন, গেমার মোড, উন্নত এ্যান্টিভাইরাস, এ্যান্টিস্প্যাম ব্লকিং, বর্ধিত মিডিয়া কন্ট্রোল, কুইক স্টার্ট আপ, স্মার্ট ফায়ারওয়ালসহ কি নেই এইটাতে!!!

প্রথমে নিচের লিঙ্ক থেকে এন্টিভাইরাস টি ডাউনলোড করে নিন।

এন্টিভাইরাস ডাউনলোড লিঙ্ক (32 বিট এর জন্য)

64 বিট দিই নাই কারন আমার পিসিতে ৩২ বিট দেওয়া আছে। ৬৪ বিটে এই সিরিয়াল কি কাজ করবে কিনা জানি না।

সিরিয়াল কি এবং বাংলা ইন্সটলেশন গাইড ডাউনলোড করে নিন এখান থেকে

http://www.mediafire.com/download.php?bc3hu9mgf2bqsqi (Password: softdownzone)

পোস্ট টি প্রথম প্রকাশিত হয়েছে এখানে । এছাড়া পিসি হেল্প লাইনেও দিয়েছি। একই পোস্ট বিভিন্ন জায়গায়  দেয়ার কারন হলো তথ্য গুলো যাতে সবার কাছে পৌছে যায়।

ডাউনলোড করে নিন Eset Nod 32 Antivirus 6 + License valid untill 2014

8 মন্তব্য

একটি উত্তর ত্যাগ