Remove করে ফেলুন Windows 8 এর watermark

7
347

আসসালামু আলাইকুম।সবাই কেমন আসেন আসা করি ভাল আসেন। বসে থাকতে ভালো লাগছে না তাই 2য় পোষ্টটা করেয় ফেললাম। আমার পোষ্ট গুলা আপনাদের কেমন লাগছে বোলবেন তানাহলে পোষ্ট করে মজা পাবো না।

আজ আমি আপনাদের দেখাব কি ভাবে windows 8 এর watermark Remove করতে হয়। নিচের ছবি থেকে দেখে নিন ………………..

Remove করে ফেলুন Windows 8 এর watermarkআমরা ইতি জানি যে, Windows 8 operating জগতে বিপুল আলোরন ফেলতে যাচ্ছে। কিন্ত দুঃখজনক হলেও সত্যি যে আমর যারা Windows 8 operating system use করি ( বাংলাদেশ ) তা সব “costumer preview” । আজ আমি আপনাদেরকে একটি tricks সেখাব যাতে করে আপনারা অনায়াসে Windows 8 এর  water mark remove করতে পারবেন। এ জন্য আপনাদের লাগবে একটি water mark remover software। এতেকরে আপনার Windows 8 কে দেখাবে Genuine Windows এর মতো।

আমি আপনাদের কে একটি Blog Address দিচ্ছি । এই সাইটে গিয়ে SOFTWARE টা DOWNLOAD করে ফেলুন। পরে কাজে লাগবে। সাইটটি থেকে আপনি চাইলে FULL HD WALLPAPERS DOWNLOAD করতে পারবেন।

http://freehdphotogallery.blogspot.com/2012/09/software-remove-water-mark-windows-8.html

SOFTWARE টা DOWNLOAD করার পরে Install করুন। Install করা হয়েগেলে দেখাবে………………

ছবির দিকে লক্ষ করুন….

Remove করে ফেলুন Windows 8 এর watermark

Software open করার পর উপরের ছবির মত দেখাবে। এখন আপনার করতে হবে, Edition, Build,  Start  mode (Test/Safe), Restriction note এর মদ্ধে যা আছে তা সব Remove করতে হবে এবং Apply new settings Button এ click করতে হবে। এবার আপনার pc restart করুন , open হলে দেখবেন water-mark আর নাই।

আমার পোষ্ট আপনাদের কেমন লাগে তা অবশ্যঅই জানাবেন।

7 মন্তব্য

একটি উত্তর ত্যাগ