Cloud System Booster Pro- $29.98 মূল্যের অরিজিনাল লাইসেন্স ফ্রিতে জেতার সুযোগ!

3
290
Cloud System Booster Pro- $29.98 মূল্যের অরিজিনাল লাইসেন্স ফ্রিতে জেতার সুযোগ!

এলেবেলে

রাফি আল মাহমুদ। ব্লগিং করতে ভালই লাগে, কিন্তু আলসেমীর জন্য লেখা হয়না তেমন একটা। সামু আর টেকটিউন্সের অনিয়মিত ব্লগার। মানুষটাই এলেবেলে...তাই কথাবার্তাও বেড়াছাড়া।
Cloud System Booster Pro- $29.98 মূল্যের অরিজিনাল লাইসেন্স ফ্রিতে জেতার সুযোগ!

পিসি দিনদিন স্লো হয়ে যাচ্ছে? নতুন নতুন উইন্ডোজ লাগালে এত ফাস্ট চলে কিন্তু মাস যেতে না যেতেই এমন স্লো হয়ে যায় কেন?!  – এই ‘কেন’ এর উত্তর অনেক। কঠিনভাবে বলতে গেলে উইন্ডোজ রেজিস্ট্রির মেদ-ভূঁড়ি বেড়ে যাওয়া, জাংক ফাইলের দৌরাত্ম, হার্ডডিস্ক ফ্র্যাগমেন্টেশন, ডিস্ক এরর, স্টার্টআপে আজাইরা প্রোগ্রাম লোড হয়ে র‍্যামে বসে থাকা ইত্যাদি ইত্যাদি। সহজভাবে বললে, এইসব সমস্যার কারন হল- “পিসির যত্ন না নেয়া” (পিসিও তো মানুষ!)  আজ আমরা জানবো পিসির যত্ন নিতে সক্ষম  একটি সফটওয়্যার সম্পর্কে।

 

cloud system booster Cloud System Booster Pro- $29.98 মূল্যের অরিজিনাল লাইসেন্স ফ্রিতে জেতার সুযোগ!

 

উইন্ডোজ পিসির এতসব সমস্যা সমাধানে খুবই কার্যকরী ও চমৎকার একটি সফটওয়্যার-Cloud System Booster Pro. সফটওয়্যারটির নির্মাতা প্রতিষ্ঠান Anvisoft এর দাবি অনুযায়ী এডভান্সড পাওয়ার ইউজার লেভেল থেকে শুরু করে একেবারে নন-টেকি পর্যায়ের কম্পিউটার ব্যবহারকারীর কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে এই প্রোগ্রামটি। অপ্রয়োজনীয় ফাইল তাড়ানো থেকে শুরু করে একটি মাত্র ক্লিকেই হার্ডিস্ক এরর ফিক্স করা, স্টার্টআপে অপ্রয়োজনীয় প্রোগ্রাম কমিয়ে পিসিকে আরও দ্রুততর করা এ সবকছুই সম্ভব Cloud System Booster Pro দিয়ে। এছাড়াও Repair অপশনের মাধ্যমে উইন্ডোজ রেজিস্ট্রির সমস্যাগুলোও কয়েক সেকেন্ডে সমাধান করে দিতে পারে এই প্রোগ্রামটি।

 

আপনি যদি লাইসেন্স কিনে প্রো ইউজার হন তাহলে অটোমেটিক আপডেট ও সবচেয়ে কাংখিত অটোমেটিক মেইটেনেন্স অপশনটির সুবিধা পাবেন। অর্থাৎ তখন একবার ইন্সটল করে গুতাগুতি ভুলে গেলেও ক্ষতি নেই, কারন বুদ্ধিমান এই প্রোগ্রামটি নিজে থেকেই তার কাজকর্ম চালিয়ে যাবে আপনাকে কোনধরনের বিরক্ত না করেই! আর যে কোন ধরনের সমস্যায় পরামর্শের জন্য ২৪ঘন্টার কাস্টোমার কেয়ার সাপোর্টতো থাকছেই!

এবার আসল কথা: CSB Pro – এর ফ্রি লাইসেন্স জেতা যায় কিভাবে?


এই লিঙ্কে গেলে নিচের ছবির মত একটি বক্স দেখতে পাবেন। অফারটিতে অংশগ্রহনের জন্য আপনার নাম ও ইমেল এড্রেস দিয়ে ঢুকে পড়ুন।

Cloud System Booster Pro- $29.98 মূল্যের অরিজিনাল লাইসেন্স ফ্রিতে জেতার সুযোগ!

 

এরপর পর্যায়ক্রমে ফেসবুক ফ্যান হওয়া, পোস্ট লাইক, টুইটার ফলো, শেয়ার ও পোস্টে কমেন্ট করে করে আপনার এন্ট্রি বাড়িয়ে নিন। যত বেশী এন্টি হবে, আপনার জেতার সুযোগ তত বেশী বাড়বে। সবশেষে পাওয়া লিঙ্কটা আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। লিঙ্ক শেয়ার করলেও এন্ট্রি বাড়বে।

 

খেল খতম, এবার শুধু অপেক্ষা!  ৪ সেপ্টেম্বর,২০১২ তারিখে  সব এন্ট্রিগুলোকে নিয়ে লটারীর মাধ্যমে ৩ জন সৌভাগ্যবান বিজয়ী নির্ধারণ করা হবে যারা পাবেন $29.98 মূল্যমানের Cloud System Booster Pro- সফটওয়্যারটির অরিজিনাল লাইসেন্স!

_______________

পুনশ্চ – লেখাটি আমার সামু ব্লগে পূর্বপ্রকাশিত

_______________

বেস্ট অফ লাক! 

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ