কম স্পীডে(20kbps) টিভি দেখতে বা রেডিও শুনতে চান ! তাহলে আপনার জন্য এই পোস্ট ।।

4
518

অনেকেই এমন একটি সাইট খুজেছেন যাতে অনেক গুলো টিভি চ্যানেল থাকবে এবং রেডিও চেনেল থাকবে , এবং সেগুল আপনি আপনার কম স্পীডে দেখতে পারবেন ।। কেননা পৃথিবীতে যেখানে ইন্তেরনেতের গর গতি ১০০এমবিপিএস সেখানে আমরা আখন kbps এ সীমাবদ্ধ ।
আর একটি করে টিভি বা রেডিও চ্যানেলের ঠিকানা মনে রাখতে গেলে তো মহা সমস্যা, তাই আপনাদের জন্য আমার এই পোস্ট টি যেখানে পাবেন আপনি বাংলা , হিন্দি , আরবি, পাকিস্তানি , ইসলামিক চেনেল সহ আরও অনেক চেনেল …।।
যা হোক,আমাদের ভিতর অনেকেই আছেন যারা টিভি দেখেন প্রতিদিন।আবার হয়তো ওনেকেই আছেন যারা চাননা একটা প্রগ্রামো মিস করতে । তাদের জন্য আজকের এই লিখা।
অনেক সময় দেখা যায় যে আপনি যেখানে আছেন সেখানে নেট আছে ঠিক কিন্তু টিভিকার্ড বা ডিশ নেই …। তা ছাড়া আনেক সময় বাংলা দেশে অনেক চেনেল দেখা যায় না ।। ধরুন NASA TV দেখবেন এরকম আরও অনেক চেনেল আছে যা সবডিস এ ধরেনা ।। তাই আপনি নেটে বশেই যেন শব টিভি এবং রেডিও দেখতে পারেন । তাই আপনার জন্য আমার এই প্রচেসট্রা …………।।

যেভাবে দেখতে হবে

এই লিঙ্ক যেতে হবে

► তার পর আপনি ওপরে থেকে আপনার পছন্দের চেনেল টি নির্বাচন করুন …। কম স্পীডে(20kbps) টিভি দেখতে বা রেডিও শুনতে চান ! তাহলে আপনার জন্য এই পোস্ট ।।

► কি দেখবেন আপনি ? বাংলার একুশে নাকি ওপার বাংলার ইটিভি বাংলা ,নাকি Star Plus,9xm or Espn, NASA TV , ।
অনেক গুলো Tv চ্যানেলের সমহার পাবেন এখানে > একদম ফ্রী > জাস্ট গো এন্ড সী ………………

TV লিঙ্ক ► http://www.tAudio.net
ভাল লাগলে জানাবেন…………………।। ধন্যবাদ …

4 মন্তব্য

একটি উত্তর ত্যাগ