ঈসরাইলের সাইবার স্পেসে আঘাত হানল বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকারস।

12
470
ঈসরাইলের সাইবার স্পেসে আঘাত হানল বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকারস।

বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকারস

আমাদের সম্পর্কে:
সাইবার ওয়ার্ল্ডে বাংলাদেশ কে একটি শক্তিশালী অবস্থানে নিয়ে যাওয়ার জন্যই আমাদের এই প্রচেষ্টা । তবে, আমারা কোনরূপেই বাংলাদেশী কোন ওয়েবসাইট নিয়ে কোন প্রকার এক্সপেরিমেন্ট করি না এবং করব না । আপনি আমাদের সাথে কাজ করতে হলে অথবাফেইসবুক গ্রুপে আমাদের শুভাকাঙ্ক্ষী হিসেবে অবস্থান করতে হলে আমাদের গ্রুপ এর নীতি মালাগুলো মেনে চলতে হবে
ঈসরাইলের সাইবার স্পেসে আঘাত হানল বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকারস।

মুসলিম নির্যাতন এবং হত্যার বিরোদ্ধে আমরা সর্বদাই কাজ করে চলেছি।  সাম্প্রতি এরই ধারাবাহিকতায় আমরা শক্তিশালী ঈসরাইলের সাইবার স্পেসে আক্রমন করেছি এবং তাদের কিছু গুরুত্বপূর্ন সাইট হ্যাক করতে সমর্থ হয়েছি। এর মধ্যে তাদের notary Army এর সাইট উল্যেখ যোগ্য।

http://notary-army.co.il/
http://www.zone-h.com/mirror/id/18250943

 

আমরা সবসময় ইথিকাল হ্যকিংটাকে অগ্রধিকার দেই তাই আমরা ডিফেস দিয়ে মেসেজটা দিয়ে আসি। এবং কেন ডাটা ডিলিট করি না।
যখন আমারা ঈসরাইলের সাথে লড়ব বলে ঘোষনা দিয়েছিলাম তখন এক্সপিয়ার ল্যামরা বলে যে পারলে একটা সাইট হ্যাক করে দেখাতে। এই সাইট নাকি স্বপ্নে হ্যাক করতে হবে। আর বেটা তোদের মত কি আমরা রাজাকার আর  মূর্খ নাকি যে পারব না। তোদের পাকিস্তানি বাপেরা তোদের থেকে দুরে চলে গেছে এখন তোদের খুজেই পাওয়া যায় না। আর কত পা চাটবি?  দেখ তোদের জন্য  সাম্প্রতি আমরা হ্যাক করেছি ঈসরাইলে ১২৮ টি সাইট যা এ যাবদ কালের সবচেয়ে বড় আক্রমন যা আগে কখন এরকম আক্রমন ঈসরাইলের সাইবার স্পেসে হয় নি। তোদের পুরা টিম মিলা জীবনে ৫০ টা ঈজরাইলের সাইট ডিফেজ দিতে পারবি কিনা সন্দেহ আছে।

এখানে সিইট মিরর লিংক দেয়া আছে

http://pastebin.com/ij2qz4PK

সাম্প্রতি কিছু এডাল্ট সাইট হ্যাক করেছে গ্রে হ্যাট হ্যাকারস
http://pastebin.com/u2swcdKp

 

গুটি গুটি পায়ে আমাদের এগিয়ে চলা আজ আমাদের এডমিন এবং ক্রুদের অক্লান্ত পরিশ্রমে বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকারস এগিয়ে চলেছে। আমরা আজও ভুলিনি দেশের জন্য কাজ কারর কথা। অন্যরা যখন নিজের গ্রুপের নামে আর তাদের ক্রুদের নামে ডিফেজ দেয় তখন খুব খারাপ লাগে কারন  সাইবার স্পেসে আমাদের সবার  দাবি এক ছিল কিন্তু এখন কিছু অযোগ্য এবং মূর্খ এডমিন বাকি সব গ্রুপে অস্থান করছে। কোন গ্রুপই ভাদের ধরে রাখতে পারে নি। ফলে সবাই হারিয়েছে দেশপ্রেমিক হ্যাকরদের।
http://hack-mirror.com/ সাইটের সাম্প্রতিক রেংক এ দেখা যায় যে বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকারস ই এখন পর্যন্ত সেরা

New Hack-Mirror Ranking
No 1 Team: BD GREY HAT HACKERS/// Unique Ip:450 Home Deface: 2462
No 2 Team : 3xp1r3 Cyber Army: Unique Ip:293 Home Deface: 851
Attacker Ranking:
No 1 Hacker: Ablaze Ever://Unique Ip:228 Home Deface: 1200
No 2 Hacker: Core Tuner:// Unique Ip:123 Home Deface: 439

উপরের যে লিস্ট দেখছেন সেটা বিস্তারিত আপনারা তাদের সাইটে গেলেই দেখতে পারবেন।

ঈসরাইলের সাইবার স্পেসে আঘাত হানল বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকারস।

সাম্প্রতি আমাদের ফেজবুক পেজ ৩০ দিনের জন্য ব্লক করা হয়েছে এবং ফেজবুক র্কতৃপক্ষ আমাদের এডমিন Core Tuner  এর আইডি সিকিউরিটি কারন দেখিয়ে বন্ধ করে দিয়েছে। যেহেতু আমরা ঈসরাইলের মতন দেশের সাথে লড়ছি তাই এরকম বাধা আসাটা স্বাভাবিক। আমরা আমাদের গ্রুপ এবং পেজ নতুন করে খুলেছি। }}}

 

অনেকদিন বিভিন্ন ব্লগে দেখতাম লেখা ছিল যে বাংলাদেশের হ্যাকারদের পরিচিতি পোষ্টে তিনটি হ্যাকিং গ্রুপ সেরা আর আমরা নাকি তেমন কিছুই করতে পারি নাই । আরে ভাই বাংলাদেশে আমরা এখন জোন এইচ তেও ভাল অবস্থানে আছি
অনেকে ব্লাক হ্যাট হ্যাট কইরা লাফাইত। আরে ভাই ওদের পুরা গ্রুপত আমাদের একজন এডমিনের সাথেই পারবে না। তাহলে আমাদের সাথে কেন লাগতে আসবে। কিছুদিন আগে বলেছিল পারলে তাদের zone-h.com এ পেছনে ফেলতে সময় ছিল ১ মাসের আর আমারা ৭ দিনেই ওদের পিছনে ফেলেছি। এক হিসাব করলে আমরা বাংলাদেশের হ্যাকিং গ্রুপগুলোর মধ্যে ৩ নং আছি। আবার সাম্পতিক হিসেবে আমরাই বাংলাদেশের মধ্যে ১নং এ আছি কেননা প্রতিদিন অন্য সকল গ্রুপ মিলেযে পরিমান সাইট ডিফেজ দেয় তা আমাদের মধ্যে ১ জনেই দিয়ে থাকে। যার করনে http://hack-mirror.com/  এই সাইটে সাম্প্রতিক হিসেবে আমরাই সেরা। আমাদের আক্রমন তথা কথিত ল্যামার গ্রুপ যারা ২ নং এ আছে তারা আজ বলে না যে পারলে লাগুক আসলে ওদের যতটুকু দৌড় ছিল শেষ হয়ে গেছে। বাংলাদেশের সব হ্যাকিং গ্রুপেরই এক্টিভিটিস  নাই বললেই চলে যাদের নিয়ে অনেক আশা করেছিল বাংলার মানুষ তার বিড়ালের মত লেজ গুটিয়ে পড়ে আছে। আর যারা খালি চিল্লাত তারও শেষ আসলে তারা যা পারত তা দিয়ে এখন আর হ্যাকিং চলে না।

আমাদের ফ্যান পেজের নতুন লিংক

ঈসরাইলের সাইবার স্পেসে আঘাত হানল বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকারস।

 

 

12 মন্তব্য

  1. ভাই আমরা সকলেই জানি আপনারা ranking এ আছেন। আমি জানিনা এই সব hacking গ্রুপ গুলোর সাথে কতটুকু মিল রএছে।
    ভাই আপনারা সকলেই এই দেশের জন্য কাজ করছেন । কিন্তু মনের মধ্য জদি কাল দাগ থাকে তবে কি দেশ প্রেম হয়। আমি জানিনা আপনার মনের মধ্য কালদাগ আছে কিনা। তবে আপনার লেখা দেখে মনে হয় আপনি কার ওপর খুদ্ধ হয়েছেন। কিন্তু ভাই খুন্ন হয়ে লাভ কি? বরং নিজে দের ক্ষতি। সবাই এক সাথে কাজ করেন , দেখবেন বাংলাদেশ hacking এক নামবার এ চলে যাবে ………..

  2. BGHH কোন কোন দেশের সাইট হ্যাক করে থাকে?

    এবং এই অংশের ” অন্যরা যখন নিজের গ্রুপের নামে আর তাদের ক্রুদের নামে ডিফেজ দেয় তখন খুব খারাপ লাগে কারন সাইবার স্পেসে আমাদের সবার দাবি এক ছিল কিন্তু এখন কিছু অযোগ্য এবং মূর্খ এডমিন বাকি সব গ্রুপে অস্থান করছে। কোন গ্রুপই ভাদের ধরে রাখতে পারে নি। ফলে সবাই হারিয়েছে দেশপ্রেমিক হ্যাকরদের। ” অন্যরা কারা?

    অন্য সব গ্রুপের কথা বলছেন ?

  3. এর পেছনে রাজনৈতিক উদ্দেশ্য কতটুকু ? আমাদের দেশের নিম্নমানের বিতর্কিত ধর্মভিত্তিক একটি দলতো নারায়ে তাকবীর “রগ কাট” স্লোগানে এই খাতে মাঠ গরমের পাঁয়তারা করছে !!!

    • এম.আই.খান আপনি কি বলতে চাচ্ছেন একটু ক্লিয়ার করে বলেন।
      আমরা কোন রাজনৈতিক দল না। তাই এর পেছনে কোন রাজনৈতিক উদ্দেশ্য নাই। আর আপনি কি রাজাকার আর শিবিরের নেতাদের কথা বলছেন? ভাই কিশের সাথে কিসের মিল করছেন্। আগে হ্যাকিং সম্পর্কে জানেন তারপরে কিছু বইলেন।

      • আপনি ঠিক ধরেছেন, আমি রাজাকার আর তাদের বংশধরদের কথাই বলেছি। তবে…জেনে খুশি হলাম যে আপনাদের মহৎ উদ্দেশ্য উক্ত জারজ গোত্রীয় প্রভাব মুক্ত।
        আরেকটি ব্যাপারে আপনাদের প্রতি অনুরোধ করব। শুধু মুসলিমদের উপর অত্যাচারের প্রতিবাদ নয়, বরং ধর্ম নির্বিশেষে যেকোন অন্যায়ের প্রতিবাদে এগিয়ে আসুন। মানবতা কখনও ধর্মভিত্তিক হতে পারে না।
        শুভকামনা আপনাদের জন্য।

একটি উত্তর ত্যাগ