SMS করুন পুরোপুরি ফ্রি, যে-কোনো দেশে যত খুশি তত!

8
576
SMS করুন পুরোপুরি ফ্রি, যে-কোনো দেশে যত খুশি তত!

moniazadi

আমি একজন সাধারণ মানুষ। সাংবাদিকতা করি একটি প্রথমসারির জাতীয় দৈনিকে। এ ছাড়া নিজের দুটো সাইট আছে। সেগুলোতে বসে সময় কাটাই। কেউ চাইলে ভিজিট করতে পারেন। http://www.allmedialink.com *** http://bartabangla.com/
SMS করুন পুরোপুরি ফ্রি, যে-কোনো দেশে যত খুশি তত!

বন্ধুরা কী খবর সবার? ভালো নিশ্চয়! ঈদ কেমন হলো? আশা করি ভালোই। এই টিউনটি ঈদের আগে করতে পারলে নিশ্চয়ই ভালো হতো। কারণ ঈদের সময় অনেকেই প্রচুর SMS করেছেন। আর সেসব SMS যদি বিনামূল্যে করা যেতো তাহলে কত ভালোই না হতো! কিন্তু এই ঈদই তো শেষ ঈদ নয়। সামনেই রয়েছে পবিত্র ঈদুল আজহা। আর মাত্র মাস দুয়েক বাকি। তখনই কাজে লাগবে এই লিঙ্কটি। সংগ্রহে রাখুন। শেয়ার করুন বন্ধুদের সঙ্গে। অবশ্য এতোদিনে হয়তো আপানাদের অনেকেই এই সাইটের খোঁজ পেয়েছেন। আমিও বেশকিছু দিন আগেই পেয়েছিলাম। কিন্তু সময়াভাবে শেয়ার করা হয়নি। থাক বন্ধুরা আর কথা বাড়িয়ে লাভ নেই। সরাসরি চলে যান এই লিঙ্কে। এই লিঙ্কে (http://www.allmedialink.com/free-sms/) গেলে এমন একটি পেজ আসবে। স্ক্রিনশট দিলাম।

এরপর লেখা দেখবেন ‘please click here for details’। এখানে ক্লিক করলেই আপনি চলে যাবেন মূল পেজে। ব্যস কাজ শেষ! যে পেজটি আসবে সেটিরও স্ক্রিনশট দিলাম। তাহলে আর দেরি কেন? শুরু হয়ে যাক এখনই। মনে রাখবেন আপনি সর্বোচ্চ ১৩০ ক্যারেক্টার পর্যন্ত লিখতে পারবেন। এর বেশি লিখলে এসএমএসটি কিন্তু যাবে না!

টিউনার পেজ কয়েকদিন ধরে ডিস্টার্ব করছে কেন বুঝতে পারছি না। আমি কোনো লেখা লিখে পারছি না। ফন্ট কালার সাদা দেখাচ্ছে। লিঙ্কও যুক্ত করতে পারছি না। এই লেখাটা অন্য জায়গায় লিখে এখোনে পেস্ট করলাম। আপানার কিছু জানেন কী?

8 মন্তব্য

একটি উত্তর ত্যাগ