পিসি খবরদারী বা নজরদারি–১ কিলোবাইটও আপনার চোখ এড়াতে পারবে না

6
338

সসালামু আলাইকুম. কেমন আছেন সবাই? আশা করি ভালই আছেন। আজ ছোট একটা টিপস নিয়ে এলাম। এটা অনেকেই জানা বিষয়। যাদের অজানা  তাদের জন্য এই পোষ্টটি। আমরা অনেক Utility সফটওয়্যার ব্যবহার করেছি । Utility সফট সবই উপকারী । তবে সব গুলো কার্যকারী নয় । কিন্তু আমি এখন যে সফট টি শেয়ার করব এটা খুব…… কার্যকারী ।
এই সফট টি আপনার পিসি কে সত্যিকার ভাবেই clean রাখবে । আপনার Junk ফাইল গুলো খুজে বের করবে আর Fight করবে । সাথে রয়েছে Powerful Privacy Cleaner. এতে রয়েছে Quick care নামের একটি অপশন । যা আপনার পিসি ডাক্তার হিসেবেই কাজ করতে সক্ষম । এছাড়াও রয়েছে system booster যা আপনার পিসি এর গতি বাড়াবে ।


এত সময় যা যা আলোচনা করলাম, এগুলো আসলে আমার আলোচনার বিষয় নয় । তাহলে মূল কথায় আসি ।
এই সফটটার সাথে রয়েছে অসাধারণ একটি Traffic Monitor । অর্থাৎ এটি আপনার Internet এর সম্পূর্ণ এবং পাই টু পাই খবর রাখবে । আপনি কতটুকু নেট খরচ করেছেন শুধু তাই নয় । কোন সফট কতটুকু নেট ব্যবহার করেছে, করছে তাও আপনি জানতে পারবেন ।
আপনি ইচ্ছা করলে যে কোন সফট এর নেট ব্যবহার FIXED করেও দিতে পারেন । ইন্টারনেট এখন থাকবে আপনার হাতের মুঠ এ । ১ কেবি ও আপনাকে ফাঁকি দিতে পারবে না । আপলোড – ডাউনলোড সব ই আপনি দেকতে পারবেন ।
আমি আগে নেট ব্যবহার নিয়ন্ত্রন এ রাখার জন্য অন্য সফট ব্যবহার করেছি, কিন্তু এটার চাইতে Powerful সফট আমি দেখি নাই । তাসারা অন্য সফট গুলোতে Registration এর ঝামেলা থাকে । কিন্তু এটি ১০০% Freeware ।
এটি সবসময় আপনার নেট স্পীড আর পিসি Performance স্ক্রীন এ দেখাবে ।
লিমিটেড কিংবা আন-লিমিটেড ইউজার, সবার জন্যই এই Traffic Monitor টি খুব ই উপকারী হবে বলে আশা করি ।
মূল সফট টা ডাউনলোড করে Traffic Monitor এ ক্লিক করে Traffic Monitor ইন্সটল করে নিবেন ।

মাত্র ৫ মেগা এর সফট টা এখান থেকে ডাউনলোড করুন- http://www.mediafire.com/?955k6z9rdnebg7r
ভাল লাগলে কমেন্টস করবেন।
আমার ব্লগটা ভিজিট করবেন যদি সময় পান।  ফেসবুক এ একটা পেজ আছে  এই লিংকে  ভাল লাগলে লাইক করবেন

6 মন্তব্য

একটি উত্তর ত্যাগ