ঈদের আগে ট্রেনের টিকিট বুকিং করুন অনলাইনে-বিস্তারিত

10
387

আসসালামু আলাইকুম । কেমন আছেন সবাই আশা করি ভালো আছেন । রমজান মাস সামনে ঈদ, সবাই চিন্তিত কি ভাবে ফিরবেন বাড়ীতে. আমরা সবাই জানি ঈদের আগে যেকোন যানবাহনে থাকে প্রচন্ড ভিড়. আগে থেকে টিকিট বুকিং দেওয়ার জন্য আপনাকে দাড়াতে হবে লম্বা লাইনে। আর জেকোন রোজাদার বেক্তির জন্য এটি অনেক কষ্টের কাজ। শুধু তাই নয়, এর জন্য ব্যায় হবে আপনার অনেক মুল্যবান সময়। কথা না বারিয়ে আসুন বিস্তারিত জেনে নি কিভাবে ট্রেনের টিকিট বুকিং করবেন অনলাইনে।

ঈদের আগে ট্রেনের টিকিট বুকিং করুন অনলাইনে-বিস্তারিত

ঈদের আগে ট্রেনের টিকিট বুকিং করুন অনলাইনে-বিস্তারিতঈদের আগে ট্রেনের টিকিট বুকিং করুন অনলাইনে-বিস্তারিতসময় থাকলে একটু জেনে নিন কিভাবে  এস এম এস (SMS) এর মাধ্যমে টিকিট বুকিং দিবেন। আমি আপনাদের জানাবো গ্রামিন ফোন এবং বাংলালিংক এর SMS  সেবার মাধ্যমে ট্রেনের টিকিট বুকিং এর নিয়ম, তবে এ জন্য কষ্ট করে আপনাকে একটু অন্য ব্লগে যেতে হবে, কারন বিস্তারিত (Message এর ভাষায়) বাংলা লেখা অনেক সময় সাপেক্ষ ।  ট্রেনের টিকিট বুকিং এবং বিস্তারিত জান্তে এখানে ক্লিক করুন

<<<<<<<<<<<<< সবাইকে অসংথ্য ধন্যবাদ, আশাকরি সফল হবেন >>>>>>>>>>>>>

[Image source, Edu Resource]

10 মন্তব্য

  1. ভাই এটা eduresource থেকে নেয়া, অন্যের পোস্ট থেকে একে তো ছবি দিয়েছেন, তার নিচে কৃতজ্ঞতা তো স্বীকার করেন ই নি , নিজের সাইট এর প্রোমোশন করেছেন, এটা কী ঠিক? আমরা দুজনেই রাজশাহী মেডিকাল এ পড়ি, এবং অনেক আগে থেকেই ব্লগিং করি, আশা করি বুঝতে পারছেন!

একটি উত্তর ত্যাগ