বাংলা টাইপিং টিউটর সফটওয়্যার – পবিত্র ঈদ উপলক্ষে সম্পূর্ন ফ্রি ডাউনলোড

8
436

আসসালামু আলাইকুম, সবাই ভালো আছেন। আমি আপনাদেরকে আমাদের  তৈরী বংলা টাইপিং টিউটর সফটওয়্যারটি পবিত্র ঈদ উপলক্ষে সম্পূর্ন ফ্রি ডাউনলোড করার জন্য উন্মুক্ত করে দিলাম। এক দিকে উন্মুক্ত করে দিয়ে যেমন আনন্দ পাচ্ছি তেমনি কিছু কষ্টও রয়েছে। আমাদের দেশে অনেক মেধাবি ছাত্র/ছাত্রী, জ্ঞানী গুনিজন রয়েছে, কিন্তু এদের বিকশিত করার মত কোন প্রকার সুবস্থা নেই। আর আপনি একটা সফটওয়্যার তৈরী করে তা অনলাইনের মাধ্যমে বিক্রি করার মত পরিবেশও এখনো গড়ে উঠেনি। আরো সময় লাগবে।

য়েমন আমাদের এই সফটওয়্যারটি আমরা দুজন মিলে তৈরী করে ছিলাম ২০০৬-২০০৭ এর দিকে। এবং এটা বাজারজাত করার জন্য শুরু করলাম মাকেটিং, প্রথমেই আগারগাও আইডিবি ভবন নিয়ে গেলাম। আমি ২০০০ সাল থেকে ২০০৭ পর্যন্ত কম্পিউটারের উপর বিভিন্ন ধরনের টিউটোরিয়াল সিডি আকারে বের করেছি। সে সুবাদে ইচ্ছে হলো বংলা টাইপিং টিউটর সফটওয়্যার বের করি। কিছুদিন মাকেটিং করার পর আমাদের দেশে বরাবরের মত যেটা হয়,  কপি করা, নয়তো বিক্রি হয়নি পড়ে আসুন, আপনার সফটওয়্যার রেখে যান বিক্রি করে টাকা দিব ইত্যাদি। এভাবে চলতে থাকলে ব্যবস্যা টিকিয়ে রাখটা মুশকিল হয়ে যায়। তবে আমাদের এই সফটওয়্যারটি কপি করে বিক্রি করে কোন দোকানি লাভবান হতে পারেনি, করন এটি এমন ভাবে সুরক্ষিত যা আপনি সংগ্রহ করলেও চালাতে পারবেন না আমাদের ছাড়া। একারনে আমাদের এটি অন্যান্য বাংলা সফটওয়্যারের মত পাইরেসি হয়নি।

সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য আমার ব্লগে থেকে গিয়ে ডাউনলোড বাটনে কিল্ক করুন।

এরপর সফটওয়্যারটি ডাউনলোড করে ইনষ্টল করে আমার কাছে info.hmp2001@yahoo.com মেইল করুন আমি আপনাদের পাসওয়ার্ড ইমেইলের মাধ্যমে জানিয়ে দিব। যদি আপনার সিরিয়াল নাম্বারের আগে ( – ) মাইনাস চিহ্ন আসে তাহলে আমাকে (-############) লিখে মেইল করুন আমি অনুরুপ মেইল আপনাকে পাঠিয়ে দিব্। আর মাইনাস ছাড়া সিরিয়াল নাম্বার আসে তাহলে মাইনাস ছাড়া পাঠাবেন যেমন: (############) । মনে রাখবেন এটা শুধু একবার ব্যবহার করার জন্য, প্রতি বার ইনষ্টল এরপর আপনার কাছে নতুন সিরিয়াল আসবে আর আমি আপনাকে নুতুন পাসওর্য়াড দিব। কেউ যদি খুব জরূর মনে করেন তাহলে আমার ব্লগে মোবাইল নম্বর রেয়েছে ফোন করতে পারেন।

ইনশাল্লাহ সবাই ভলো থাকবেন, সে আসাকরে আমি আমার টিজ টি সম্পন্ন করছি.

মাহমুদুল ইসলাম (মামুন)
ওয়েব ডেভলোপার

বাংলা টাইপিং টিউটর সফটওয়্যার - পবিত্র ঈদ উপলক্ষে সম্পূর্ন ফ্রি ডাউনলোড

8 মন্তব্য

  1. ধন্যবাদ, আমি বুঝতে পারছি আপনাদের একটু কষ্ট হচ্ছে, আমি কোন প্রকার বিরক্তবোধ করছি না। আর আমার সিকিউরিটি যদি না রাখি তাহলেতো তা সবার কম্পিউটারে ভাইরাসের মতো ছেয়ে যাবে। একটু দেরি হলেও আমি আপনাদেরকে পাসওর্য়াড পাঠিয়ে দিব।

  2. সফটওয়্যারটি ভালো। কিন্তু একটা বিষয় ভালো লাগলো না, বার বার আপনাকে মেইল করে অথবা ফোন করে সিরিয়াল দিয়ে পাস নিতে হবে। সাথে keygen দিয়ে দিলে ভালো হত।

একটি উত্তর ত্যাগ