ব্লগিং হাঙ্গামার প্রথম মাসের ফল প্রকাশঃ- জিতে নিয়েছেন ৮জন ৮টি ৮জিবি পেন ড্রাইভ

22
558

মহান সৃষ্টিকর্তার মেহেরবানিতে আসা করি সবাই ভালো আছেন। নতুন প্রজন্মকে প্রযুক্তির পথে এক ধাপ এগিয়ে নেবার চেষ্টায় টিউনারপেজ ব্লগে আমরা শুরু করেছি “ব্লগিং হাঙ্গামা” । গত ১লা জুলাই থেকে ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত মোট ৩ মাস এই ব্লগিং কন্টেস্ট চলবে। বাংলা ভাষায় আইটি বিষয়ক আরো লেখক তৈরী করার লক্ষ্যে আমাদের এই উদ্যোগ।  বিজ্ঞান ও প্রযুক্তি কে সকলের কাছে আরো উন্মুক্ত করে তুলতে আমাদের ছোট আরেকটি চেষ্টা মাত্র এটি। টিউনারপেজে প্রযুক্তির ব্লগ লিখে এবং মন্তব্য করে জিতে নাও ৮টি ৮জিবি পেন ড্রাইভ প্রতি মাসে। ৩ মাসে মোট ২৪টি পেন ড্রাইভ পাচ্ছ তোমরা। আর এই ২৪টি পেন ড্রাইভ এর স্পন্সর হয়েছেন Zetta Byte Gadgets তাহলে এখুনি শুরু করে দাও।

ব্লগিং হাঙ্গামার প্রথম মাসের ফল প্রকাশঃ- জিতে নিয়েছেন ৮জন ৮টি ৮জিবি পেন ড্রাইভ

ব্লগিং হাঙ্গামা প্রথম মাসের ফল প্রকাশঃ- জিতে নিয়েছেন ৮জন ৮টি ৮জিবি পেন ড্রাইভ


(পোস্ট লিখে যে ৬জন পেয়েছেন ৬টি ৮জিবি পেন ড্রাইভ)

  1. MRM হ্যাকার
  2. জুনাইদ মাহাদি
  3. মনির হোসেন বারী
  4. গন্তব্যহীন
  5. মুক্ত বিহঙ্গ (রিজভী)
  6. যুক্তি বাদী

(মন্তব্য করে জিতে নিয়েছে যে ২জন ২টি ৮জিবি পেন ড্রাইভ)

  1. টিউনার
  2. রূপকথা

অভিনন্দন আপনাদের সবাইকে। আপনাদের সবাই অনুরোধ করা হচ্ছে নিজেদের ঠিকানা এবং মোবাইল নাম্বার এই পোস্ট এর মাঝে মন্তব্য করে দিতে যে আইডি দিয়ে আপনি ব্লগ লিখেছেন অথবা মন্তব্য করেছেন সেই আইডি অবশ্যই ব্যবহার করুন। তবে যদি ঢাকায় থাকেন তাহলে আপনাকে অবশ্যই এই ঠিকানা থেকে নিজেদের মোবাইল নাম্বার দেখিয়ে নিয়ে আসতে হবে নিজেদের গিফট তাই এখুনি নিজেদের মোবাইল নাম্বার মন্তব্য করে সাবমিট করুন। Suvastu Arcade, Level :5, Shop No: 434 ,New Elephant Road,In Between Bata Signal & Science Lab,Just Beside Multi Plan Center,Opposit of South East Bank, 1205 Dhaka, Bangladesh. Phone 01977 770909

সকলের প্রতি কিছু কথা


অনেকেই আছেন যারা অনেক গুলো পোস্ট করেছেন কিন্তু লিখার মান ভালো হয়নি যেমন বানান ভুল, পর্যাপ্ত ছবি নেই পোস্ট এর মাঝে, সাজানো গছানো নয় অথবা ডাউনলোড বিভাগের পোস্ট। আমারা কখনোই ডাউনলোড বিভাগের কোন পোস্ট গণ্য করে থাকি না। এবং অনেকেই আছেন হয়ত চার পাঁচটি মাত্র ভালো পোস্ট লিখেছেন এর পরে আর লিখেন নি তাই মাত্র পাঁচটি বা ছয়টি পোস্ট এর জন্য পুরষ্কার দেয়া সম্ভব হয়নি। আবার কয়েকজন আছেন যারা অনেক পোস্ট করেছেন শুধু মাত্র ডাউনলোড বিভাগে একি কারনে আপনাদের পুরষ্কার দেয়া সম্ভব হয়ে উঠেনি। দোয়া করে অবশ্যই সময় নিয়ে এবং মান সম্মত পোস্ট করুন এবং আমাদের নীতিমালা মেনে চলুন যার বিস্তারিত নিচে দেয়া হয়েছে। পরিশেষে বলতে চাই আমাদের এই ফলাফলে কাউকে আধাত করতে চাইনে আমরা দোয়া করে নতুন স্পৃহা নিয়ে নিজের ভুলগুলো সংশোধন করে পুনরায় মেতে উঠুন ব্লগিং এবং মন্তব্যে। সকলের জন্য শুভ কামনা।

টিজেদের জন্য নিয়মাবলী:

[প্রতি মাসে ৬ জন টিজে/লেখক কে ৬টি ৮জিবি পেন ড্রাইভ দেয়া হবে]


  • আমাদের এই পোস্ট টি অবশ্যই শেয়ার করতে হবে আপনার ফেসবুকে প্রোফাইলে।
  • কপি-পেস্ট পোস্টিং সম্পূর্ন নিষেধ। এই ক্ষেত্রে কপি-পেস্টকারী টিজে কে সাময়িক বা স্থায়ী ভাবে ব্লগ থেকে ব্যান করে দেয়া হবে।
  • কন্টেস্ট চলাকালীন সময় টিউনারপেজে প্রকাশিত পোস্টগুলো অন্য কোন ব্লগে প্রকাশ হলে ঐ পোস্ট পুরষ্কারের জন্য মনোনীত হবে না।
  • লেখকের নিজের সাইট ছাড়া অন্য কোন ব্লগে প্রকাশ হয়েছে এমন কোন পোস্ট পুরষ্কারের জন্য মনোনীত হবে না। সম্পূর্ণ ইউনিক লিখা হতে হবে। পূর্বে কোন ব্লগে অপ্রকাশিত সম্পূর্ণ নতুন লেখা পোস্টগুলো সর্বাধিক অগ্রাধিকার পাবে।
  • বিজ্ঞাপন, সাহায্য চাই, অন্যন্য ও ফান জোন, ব্লাড ব্যংক, সাহিত্য, English, ডাউনলোড, এন্টি ভাইরাস, রিভিউ বিভাগে প্রকাশিত কোন লেখা পুরষ্কারের জন্য মনোনীত হবে না তবে ডাউনলোড বিভাগের পোস্ট যদি বিস্তারিত থাকে তাহলে মনোনীত হবে।
  • নিজের করা পোস্টের মাঝে কোন ব্যক্তি মন্তব্য করলে অবশ্যই উত্তর দিতে হবে যদি মন্তব্যকারি পোস্ট সংক্রান্ত কিছু  জানার জন্য মন্তব্য করে থাকেন।

টিজে-মেন্টরদের জন্য নিয়মাবলী:

[প্রতি মাসে ২ জন সর্বাধিক মন্তব্যকারিকে ২টি ৮জিবি পেন ড্রাইভ দেয়া হবে]


  • একটি মন্তব্য অনেক গুলো পোস্টে দেয়া যাবে না এবং একটি মন্তব্য একাধিকবার দিলে, সেটা ১টি মন্তব্য হিসাবে ধরে নেয়া হবে।
  • আমাদের হেল্প লাইনে, মতামত বিভাগে করা মন্তব্য এবং সাপ্তাহিক কুইজে করা মন্তব্য গুলো মনোনীত হবে না।

বিচারক মণ্ডলী


ভিসিটরদেরকে মুলত: এই ব্লগিং কন্টেস্টের বিচারক বানানো হয়েছে। যে সকল পোস্ট বেশী পঠিত হবে। এবং যে সকল পোস্ট এর মাঝে ফেসবুক লাইক এবং শেয়ার থাকবে। এবং যে সকল পোস্ট এর মাঝে মন্তব্য বেশী থাকবে সেই সকল পোস্ট পুরস্কারের জন্য বিবেচনা করা হবে।তবে অবশ্যই আমাদের নিয়মগুলো সঠিক ভাবে নির্ভুলভাবে মেনে চলে যে সকল টিজে পোস্ট করবে তাদের পোস্টগুলো নিয়ে অ্যাডমিন প্যানেল মিটিং করে বিজয়ী ঘোষণা করবে। আপনার পোস্ট মান সম্মত হয়েছে কিনা সেটি প্রাথমিকভাবে ধারনা নিতে পারেন আমাদের এক্সক্লুসিভ বিভাগের পোস্টসমূহ এবং আমাদের ম্যাগাজিন মাসিক টিউনারপেজ থেকে।

বিশেষ নোট


১লা জুলাই থেকে ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত মোট ৩ মাস এই ব্লগিং কন্টেস্ট চলবে। সকলের প্রতি আহবান এই সুন্দর আয়জনের জন্য আমাদের স্পন্সর এর ফেসবুক পেজে লাইক করুন এবং উৎসাহিত করুন তাদেরকে তাহলে সামনে হয়ত আরো ভালো কিছু পেতে পারেন আপনারা। বিজয়ী প্রতি মাসের ৫ তারিখে ঘোষণা করা হবে । টিউনারপেজ অ্যাডমিন প্যানেলের সদস্যরা এই প্রতিযোগিতার আওতায় আসবে না। কন্টেস্ট সম্পর্কে আপনার কোন প্রশ্ন অথবা কোন কিছু জানতে চাইলে ফোন করুন ০১৭১৭৪৮০৬৫২ (অফলাইন অ্যাডমিন মহা প্লাবন) । টিউনারপেজ পূর্ণ অধিকার রাখে যে কোন মুহূর্তে এই আয়োজন বন্ধ করে দেয়ার কোন প্রকার কারণ দর্শানো ছাড়াই এবং নিয়মাবলী সাইট এডমিন প্রয়োজনে পরিবর্তন করতে পারবেন যে কোন মুহূর্তে। এবং সর্ব ক্ষেত্রে সাইট এডমিনের সিদ্ধান্তই চুড়ান্ত বলে বিবেচিত হবে।

আমাদের ব্লগিং হাঙ্গামার স্পন্সর হয়েছেন


ZettaByteGadgets welcome 899x297 ব্লগিং হাঙ্গামা   দৌড়ের উপর থাকো প্রযুক্তির ব্লগ লিখো [তিন মাস টিউনারপেজে প্রযুক্তির ব্লগ লিখে এবং মন্তব্য করে জিতে নাও ২৪টি ৮জিবি পেন ড্রাইভ] ব্লগিং হাঙ্গামার প্রথম মাসের ফল প্রকাশঃ- জিতে নিয়েছেন ৮জন ৮টি ৮জিবি পেন ড্রাইভ

 

22 মন্তব্য

  1. সব চেয়ে মজার ব্যাপার তা হয়েসে আমার সাথে আমি জানতাম ই না আমি পুরুস্কার জিতেসি। আনেক দিন পর এক ছোট ভাই আমায় বলল আমি প্পুরুস্কার জিতেসি।
    সবাইকে ধন্যবাদ যারা আমার টিউন পরে এবং টিউনার পেজ কেও আনেক ধন্যবাদ।

একটি উত্তর ত্যাগ