1000 Forum Back Link নিন একদম ফ্রী তাও আবার ৫ মিনিটের মধ্যে

18
602

কেমন আছেন সবাই ? আশা করি পবিত্র রমজানে ভালই আছেন । যা হোক আজকে হাতে সময় কম তাই সরাসরি টিউনে গেলাম । একটি ওয়েব সাইটের জন্য ব্যাক লিঙ্ক কি জরুলি তা সুদু জারা SEO র কাজ করে তারাই জানে । আমি কিছুদিন আগে গুগলের অ্যাড এ ক্লিক করি তখন দেখলাম সাইটটি ব্যাক লিঙ্ক সেল করে এবং প্রথম সাইনআপ করলে ১০০০ ব্যাক লিঙ্ক ফ্রী । আমি সাইন আপ করে দেখলাম সাথে সাথে কাজ হয়ে গেলো মানে ১০০০ ব্যাক লিঙ্ক অটোম্যাটিক forum এ পোস্ট হল এবং লিঙ্ক ও দিয়ে দিল , আমি এক এক করে প্রায় সব লিঙ্ক চেক করলাম দেখলাম সব লিঙ্ক এ পোস্ট হয়েছে ।

এবার দেখুন কিভাবে কি করবেন …
প্রথমে এই লিঙ্ক এ সাইন আপ করুন,

1. পেজ লোড হবার পর Sign Up বাটনে ক্লিক করুন , একটি POPup পেজ আসবে অখানে সুদু আপনার Mail আইডি দিয়ে Sign Up এ ক্লিক করুন ।
২. আপনার Mail ছেক করুন Confarmation লিঙ্ক এ click করুন , পেজ লোড হবার পর password পাবেন , password copy করে লগিন লিঙ্ক এ ক্লিক করুন এবার Mail আইডি এবং password দিয়ে লগিন করুন তারপর………………
3. CREATE A PROJECT এ ক্লিক করুন একটি POPup পেজ আসবে এই রকম ,

1000 Forum Back Link নিন একদম ফ্রী তাও আবার ৫ মিনিটের মধ্যে
প্রথমে Project Name: দিন তার পর আপনার সাইটের Url দিন তিন বার সব শেষে Keywords তিন বার দিয়ে Save New Project ক্লিক করুন ,
এবার Promote বাটনে ক্লিক করে লিঙ্ক গুলা এড করুন ।
1000 Forum Back Link নিন একদম ফ্রী তাও আবার ৫ মিনিটের মধ্যে
তারপর ৫ মিনিট অপেক্ষা করুন এবং রিপ্রেস করুন , এবার দেখুন নিচে আপনার Project এর আরো একটা Completed Reports এসেছে ডান পাশে লিঙ্ক থেকে ক্লিক করে Download করুন লিঙ্ক গুলা ।
1000 Forum Back Link নিন একদম ফ্রী তাও আবার ৫ মিনিটের মধ্যে
আশাকরি সবাই বুজতে পেরেছেন কিভাবে ১০০০ Forum back link free পাওয়া যায় সমস্যা হলে কমেন্ট করবেন আর একটা কথা আপনার ব্যাক লিঙ্ক গুলা Google এ তাড়াতাড়ি ইনডেক্স করার জন্য ১০ টা করে লিঙ্ক পোস্ট করুন google plus এ ।
সবাই ভাল থাকবেন আল্লাহ হাফেজ ।
আমার ব্লগ…… Bangladeshi Newspaper

18 মন্তব্য

একটি উত্তর ত্যাগ