গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)

11
515

গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)

ASSASSINS CREED III একটি Historical  action-adventure open world stealth  video game ।এই গেম Ubisoft দ্বারা বিকশিত,এটি PlayStation3, Xbox 360, WiiU এবং মাইক্রোসফট উইন্ডোজে প্রকাশিত হবে . এটি  Assassins CREED সিরিজ এর 5th installment , গেমটি অক্টোবর 30, 2012 তারিখে PlayStation3, Xbox 360এবং মাইক্রোসফট উইন্ডোজের জন্য রিলিজ পাবে . Ubisoft এর মতে এই গেম টি আগের ASSASSINS CREED series এর গেম গুলর চেয়ে বড় হবে।

ASSASSINS CREED III এর সময়সীমা 1753 -1783 এর আমেরিকান রিভল্যুশন।একটি নতুন নায়ক যুক্ত হবে যে  অর্ধ ইংরেজ এবং অর্ধ নেটিভ আমেরিকান।তার নাম Connor Kenway, জন্মনাম Ratonhnhaké: টন (উচ্চরণ “রা-দ্য দুন -HA-গে-দ্য দুন “).

আগের Asssassins CREED গেম গুলার তুলনায় এবারের গেমটি তে বর্তমান সময়ের কাহিনি বেশি থাকবে যা গেম এর মুল চরিত্র DESMOND MILES কে নিয়ে আবর্তিত হবে । সুতরাং গেমাররা Desmond Character নিয়া আগের থেকে বেশি খেলতে পারবে ।

গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)গেমটির পটভুমি Colonial America, Assassins এবং Templar দের যুদ্ধ আমেরিকার বিপ্লব এর সাথে জড়িয়ে যায় ।গেমটির মধ্যে Connor বিভিন্ন ঐতিহাসিক লোক যেমন George WashingtonBenjamin Franklin,Thomas JeffersonCharles LeeIsrael PutnamPaul RevereGeneral LafayetteJohn PitcairnWilliam PrescottKing George IIISamuel Adams এবং Friedrich Wilhelm von Steuben এর সম্মুখীন হবে ।

গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)Connor এর জীবন এর ৩০ বসর সময় এই গেম এ অতিবাহিত হবে । NEW YORK এবং BOSTON এর মত শহর গুলা explore করা যাবে ।Connor এর জাহাজ এর মাধ্যমে Eastern seaboard দেখা যাবে । গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)এই গেমটি Anvil next ,gaming engine এর উপর তৈরি হয়েসে ,যার ফলে একসঙ্গে ২০০০ জন non player কে encounter করতে হবে । চারটি ঋতুর সম্মুখীন হবেন এবং Artificial Intelligence এর কারনে  বিভিন্ন character এর সাথে interact করতে পারবেন । DYNAMIC WEATHER CONDITION এর মধ্যে গেমার দের battle করতে হবে ।Connor এর weapon of choice tomahawk  .3rd person gaming এর ইতিহাশে সবচেয়ে details character Connor .শুধুমাত্র Connor এর জন্য ১০০০ টি Animation করা হয়েসে । গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)

TRAILER : http://www.youtube.com/watch?v=-pUhraVG7Ow

SYSTEM REQUIREMENTS

Assassins Creed 3 Minimum System Requirements
———————————————————-
OS: Windows Vista / 7
CPU: Core 2 Duo 2.4GHz or AMD Althon 2.7GHz
RAM: 2GB
GPU: Nvidia and ATI cards support DX10 or DX11, ATI Radeon 3

870 or Nvidia GeForce 8800 GT or higher
GPU RAM: 512MB
AUDIO: any device compatible with DX
HDD: CD-ROM need 12GB, digital version requires 10G======
Assassins Creed 3 Recommended System Requirements
—————————————————————–
OS: Windows 7 64-bit
CPU: Intel or AMD quad-core processor
RAM: 4GB
GPU: Nvidia and ATI cards support DX11, ATI Radeon 6950 or Nvidia GeForce GTX 560 or higher
GPU RAM: 1GB
AUDIO: Any DX-compatible equipment
HDD: DVD-ROM needs 12GB, digital version requires 10GB
গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)
যেসব DLC বের হবে বলে জানতে পেরেছি
A Dangerous Secret, Ghost of War and Lost Mayan Ruins
এছারা Multi-player এ  The Sharpshooter নামে একটি DLC tথাকবে
পরে ASSASSINS CREED series এর dlc , movie ,comics এবং বই গুলার download link এর উপর একটা পোস্ট করব
গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)গেম প্রিভিউঃASSASSINS CREED III (2012) (COMING SOON)

11 মন্তব্য

একটি উত্তর ত্যাগ