আসছে ইউটিউবের নিজস্ব ৩ চ্যানেল

9
314

ইলেকট্রনিক চ্যানেল ও ভিডিও চ্যানেলে সম্প্রচারের এই যুগে ইউটিউব এবার নিজেই নিয়ে আসছে আনকোরা তিনটি নতুন চ্যানেল। গত বুধবার রাতে এই ঘোষণা দিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ। এই চ্যানেলগুলোর মধ্যে একটি হবে নারীদের জন্য। ‘ডব্লিউআইজিএস’ নামের এই চ্যানেলের জন্যই বানানো হবে নাটক ও নতুন সব অনুষ্ঠান। এ চ্যানেলের নাটক ও ধারাবাহিক বানানোর জন্য ইতোমধ্যেই পাকা কথা হয়ে গেছে খ্যাতিমান পরিচালক রোদরিগো গার্সিয়া’র সঙ্গে৷ আর নাটকে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়ে গেছে জনপ্রিয় অভিনেত্রী ভার্জিনিয়া ম্যাডসেন, জুলিয়া স্টাইলস ও জেনিফার বিলস এর সাথে।

আসন্ন অলিম্পিক খেলাকে কেন্দ্র করে আসছে ইউটিউবের আরেকটি চ্যানেল৷ যেটির নাম ‘টিমইউএসএ’।

আমেরিকার অলিম্পিক কমিটির সাথে মিলে যৌথভাবে চ্যানেলটি আনছে ইউটিউব। অতীত ও বর্তমানের অলিম্পিক খেলোয়াড়দের উপরে বিশেষ পরিবেশনা থাকবে চ্যানেলটিতে৷ সেই সঙ্গে থাকবে অলিম্পিকের ঐতিহাসিক গুরুত্বপূর্ণ মুহূর্তের ফুটেজ। ‘দি পিকচার শো’ নামে তৃতীয় আরেকটি চ্যানেলও এ বছরই বাজারে আনবে ইউটিউব৷ ‘ট্রিবেকা ফিল্ম ফেস্টিভাল’ এর আয়োজক বিশ্বখ্যাত কোম্পানি ‘ট্রিবেকা এন্টারপ্রাইজ’র সাথে মিলে এই চ্যানেলটি করবে ইউটিউব।

এখন আর শুধুই শখের ভিডিও নয়, ইউটিউব আপনাকে সরবরাহ করবে আনকোরা নতুন তথ্য। বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, এত সব কাণ্ড করার জন্য ২০০ মিলিয়ন ডলার বাজেট রেখেছে ইউটিউব। >> পূর্বে এখানে প্রকাশিত <<

9 মন্তব্য

একটি উত্তর ত্যাগ