একটি কর্পোরেট ব্যবহারকারী ম্যালওয়্যার সুরক্ষা জন্য 10 টি গুরুত্বপূর্ণ পদক্ষেপ । ।

7
465

:D আসসালামুয়ালাইকুম ।
আশা করি ভাল আছেন । আজ আপনাদের ম্যালওয়্যার সম্বন্ধে কিছু কথা বলব ।
একটি কর্পোরেট ব্যবহারকারী ম্যালওয়্যার সুরক্ষা জন্য 10 টি গুরুত্বপূর্ণ পদক্ষেপ । ।

 

 

ম্যালওয়্যার একটি বিদ্বেষপূর্ণ সফ্টওয়্যার আপনার অনলাইন কার্যকলাপ রোধ করতে পারেন ।  যেহেতু এটি জাল, অনলাইন ম্যালওয়্যার স্ক্যানারের মাধ্যমে হচ্ছে না পদোন্নতি, এটা কর্পোরেট নেটওয়ার্কে জন্য সহজ থেকে তাদের হার্ডওয়্যারের ট্রোজান দ্বারা সংক্রমিত এবং সংক্রামিত ওয়েবসাইটের লিখুন ।  এটি একটি কর্পোরেট ব্যবহারকারী হিসাবে এটি বাধ্যতামূলক জন্য আপনি ম্যালওয়্যার সুরক্ষা আছে. যেহেতু বর্তমানে ভাইরাস তাই বাস্তববুদ্ধিসম্পন্ন যে কোন গ্যারান্টী আছে কিনা বা না আসলে এটা হয়েছে কার্যকরীভাবে সরিয়ে আছে হত্তয়া , এবং বিভিন্ন প্রযুক্তিক গ্যাজেটগুলির প্রাদুর্ভাব এটি সম্ভব জন্য ম্যালওয়্যার বিভিন্ন এন্ট্রি পয়েন্ট মাধ্যমে আপনার সিস্টেমে প্রবেশ করান ।

কিভাবে আপনি আপনার সিস্টেমের ম্যালওয়ার সনাক্ত করা সম্ভব ?

Malware সম্পর্কে আপনার সম্পূর্ণ Enterprise নেটওয়ার্ক সিস্টেমে অস্বাভাবিক আচরণ কারণ ।  ভাইরাস বা ট্রোজান মত এটি ক্ষয় এবং সফ্টওয়্যার এবং আপনার সম্পূর্ণ হার্ডওয়্যার কর্মক্ষমতা উপর ক্ষতি সৃষ্টি. । Droppers মত ম্যালওয়্যার,, অন্যান্য ম্যালওয়্যার প্রবর্তন সম্পূর্ণ নেটওয়ার্ক সিস্টেম এবং প্রায়ই যেমন গেম, শীতল অ্যানিমেশন এবং প্রায়ই অশ্লীল ইমেজ বা সিনেমায় মানুষের উপর ক্লিক করতে প্রলুব্ধ হিসাবে আকর্ষণীয় ফর্ম গাঁটবন্দী  ।  যেহেতু এটি ব্যবহারকারীর হস্তক্ষেপ ছাড়াই মৃত্যুদন্ড কার্যকর করা যাবে না তা শিকার শেষ ব্যবহারকারী আকৃষ্ট কোনো উপায় ব্যবহার করে তাদের সিস্টেমে এর ফাইল চালানো হয় ।  এই কারণে সবসময় আপনার সিস্টেমে খোলার আগে একটি নতুন ফাইল বা সংযুক্তি স্ক্যান করা পরামর্শ দেওয়া হচ্ছে ।

পরে সঞ্চালিত, ম্যালওয়্যার সিস্টেমে এর উদ্দেশ্য বিদ্বেষপূর্ণ কর্ম করতে পারেন ,  এবং ব্যবহারকারীদের যে এখন তাদের সিস্টেম হয় সংক্রমিত এর অজ্ঞাত. । এখানে 10 গুরুত্বপূর্ণ পদক্ষেপ সম্পূর্ণ ম্যালওয়্যার একটি কর্পোরেট ব্যবহারকারীর জন্য সুরক্ষা বা antivirus সুরক্ষা জন্য অনুসরণ করার জন্য :

1. জানালা নিশ্চিত আপনি সমস্ত সমালোচনামূলক আপনার অপারেটিং সিস্টেম এবং ইন্টারনেট জন্য সুপারিশ আপডেট আছে আপডেটে-করা দেখুন.

2. Antivirus সফ্টওয়্যার সেরা antivirus সফ্টওয়্যার আপনার সিস্টেমের নিরাপত্তার জন্য অবিশ্বাস্য কাজের কাজ করতে পারেন. ম্যালওয়্যার তাদের সঙ্গে অপসারণ এবং লাঠি যে শ্রেষ্ঠ বাণিজ্যিক সরঞ্জাম হতে পারে জন্য সবচেয়ে উপযুক্ত একটি ইনস্টল করুন.

3. ফায়ারওয়ালের-ফায়ারওয়াল একটি অন্তরায় থেকে hackers এবং ভাইরাস যে অরক্ষিত ইন্টারনেটের সাথে সংযুক্ত কম্পিউটার খুঁজে চেষ্টা থেকে আপনার কম্পিউটার রক্ষা হিসাবে কাজ করে. উভয় হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার ফায়ারওয়ালের মধ্যে দিয়ে আপনি সেরা ম্যালওয়্যার সুরক্ষা পেতে পারেন.

4. একটি temp ফাইল বা কুকি ক্লিনার-সঙ্গে এই আবেদন আপনি সব অবাঞ্ছিত malwares পরিত্রাণ পেতে প্রায়ই স্বাচ্ছন্দ্য সঙ্গে তাদের সরিয়ে ফেলা যাবে. পাওয়া

5. এন্টিস্পাইওয়ার সরঞ্জাম-এন্টিস্পাইওয়ার সরঞ্জাম প্রকৃত সময় স্ক্যানার এবং অপসারণ টুল সঙ্গে ব্লক প্রদান করতে পারেন. এটি বিনামূল্যে সরঞ্জাম এবং বেতনভোগী সরঞ্জামগুলির সাথে এবং জুটা কর্পোরেট ব্যবহারকারী বেতনভোগী সরঞ্জাম পছন্দ করতে পারে.

6. সক্রিয় X সুরক্ষা সেটিংস বিরোধী ম্যালওয়্যার সফ্টওয়্যার হিসাবে যে কাজ সামঞ্জস্যবিধান.

7. সর্বদা একটি ব্যাকআপ ব্রাউজার যদি আপনি বর্তমান ব্রাউজার সঙ্গে কোনো অসুবিধা চালানো ইনস্টল.

8. নিশ্চিত আপনি সান জাভা বর্তমান সংস্করণ হয় চলমান করা.

9. AutoRuns থেকে malwares ছড়িয়ে ব্যবহৃত বৈশিষ্ট্য নিষ্ক্রিয় করুন.

10. কঠোর এবং পাসওয়ার্ড ব্যবহার সীমিত ব্যবহারকারীর অ্যাকাউন্ট নির্মাণ করুন.

ধন্যবাদ কষ্ট করে পোস্টটি পড়ার জন্য  ।   ।

ভুলত্রুটি হলে নিজগুণে ক্ষমা করে দেবেন  :D। ।

ধন্যবাদ । । :D :D :D :D

7 মন্তব্য

একটি উত্তর ত্যাগ