সাহায্যের হাত বাড়িয়ে দেবার। আসুন একবার,অপারক এবং অসহায় বয়স্ক মানুষের কথা ভাবি এবং সাহায্যের হাত বাড়িয়ে দেই।

50
2369

একটি মানবিক আবেদন :

tunerpage এর জন্ম হয় অসহায় মানুষের জন্য কিছু একটা করার প্রত্যাশায়। সেই প্রতিজ্ঞা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে। আমরা স্বপ্ন দেখি আকাশের থেকে বিশাল, সমুদ্র থেকে গভীর কারণ আমরা জানি সেই স্বপ্ন পুরোপুরি বাস্তবায়ন না হলেও এক বিন্দু পরিমাণ হবে, তাহলেই আমরা স্বার্থক। তাই আমরা স্বপ্নের পথে যাত্রা করি ছোট ছোট পদক্ষেপে। যেন হোঁচট খেলেও খুব দ্রুত উঠতে পারি। বিশেষ ধন্যবাদ জানাই টিউনারপেজের আরেকটি পড়িবার স্বপ্নিল এর সবাইকে।

আমাদের এবারের উদ্দ্যোগ


ছরিয়ে ছিটিয়ে থাকা ঢাকা সহরের রাজপথে শুয়ে থাকে বুকের মাঝে চাপা যন্ত্রনা নিয়ে অশংখ বয়স্ক মানুষেরা। কেউ হয়েছেন ঘর ছাড়া, কারো আবার ছেলে মেয়ে ত্যাগ করেছেন উনাদের, কিছু আছেন যাদের যাবার কোন জায়গা নেই, কিছু আবার আর্থিক অসহায় তাই বৃদ্ধা আশ্রমেও ঠায় পাচ্ছেন না। উনাদের মাঝে কিছু চোখেও দেখেন না, কেউবা আবার লাঠি নিয়ে হাঁটেন, অনেকে প্রতিদিন ক্ষুধার যন্ত্রণায় ভুগছেন পরনে কারো কারো ভালো একটি কাপড় পর্যন্ত নেই। আমরা ঠিক করেছি এবারের ঈদে  এই সকল অপারক এবং অসহায় বয়স্ক মানুষের জন্য কিছু উপহার সামগ্রী সংগ্রহ করব। উপহারের মধ্যে আমাদের মূল লক্ষ্য শাড়ি এবং লুঙ্গি। যে যাই পারি আমরা সাহায্য করব। আসুন আমাদের এই বৃদ্ধ/বৃদ্ধা মা/বাবাদের পাশে এসে সবাই দাঁরাই।  সেজন্য আমাদের আর্থিক সাহায্যের প্রয়োজন যে যেভাবে পারেন এগিয়ে আসুন। এই উদ্দ্যোগে যদি আমাদের পাশে এসে কেউ না দাড়ায় তবুও আমরা নির্ভীকভাবে সামনে এগিয়ে যাব। অন্তত দশটি বৃদ্ধ/বৃদ্ধা মা/বাবার মুখে যদি হাসি ফুটাতে পারি তাহলে সেটাই আমাদের স্বার্থকতা।

আমাদের এই সকল বৃদ্ধ/বৃদ্ধা মা/বাবার জন্য আপনিও যা যা করতে পারেন :


১। আপনাদের প্রতি আন্তরিক অনুরোধ বন্ধুরা, আপনারাও এগিয়ে আসুন নিজেরা যাই পারুন ৫০/১০০ করে দিয়েও সাহায্য করতে পারেন। এই পোস্ট টি অন্তত্য সর্বত্র ছরিয়ে দিন এবং সবাইকে উৎসাহিত করুন। আমরা আপনাদের অপেক্ষায় আছি। এখুনি সরাসরি যোগাযোগ করুন আমাদের প্রতিনিধিদের সাথে নিচেরর দেয়া ঠিকানায়।

২। প্রবাসী ভাইয়েরা নিচের অনলাইন একাউন্টে অর্থ পাঠানোর মাধ্যমে সাহায্য সহযোগীতা করুন।

  • PayPal : adharerjuboraj@gmail.com

৩। আমাদের এই উদ্দ্যোগটি সফল করতে সকল প্রকার ব্লগ সাইটগুলোতে এই পোষ্টটি প্রকাশ করুন। তবে অবশ্যই মূল পোষ্টের লিঙ্ক দিবেন। তাহলে সব আলোচনা একই জায়গায় করা যাবে। অন্যথায় ছড়িয়ে ছিটিয়ে যাবে। আর অবশ্যই ফেসবুক, টুইটারে এই পোষ্টটি করে সবাইকে জানিয়ে দিয়ে অন্যকে উৎসাহিত করে নীরব ভূমিকা অন্তত্য পালন করুন।

৪। দেশের বন্ধুরা  নিচের দেওয়া ব্যাংক একাউন্টের মাধ্যমে অর্থ সহায়তা করতে পারেন।

মোহাম্মদ ইখতিয়ার হোসাইন
সঞ্চয় হিসাব নং : 108 101 213538
ডাচ বাংলা ব্যাংক লি.
খিলগাঁও শাখা, ঢাকা।
অথবা
মহসিনা আরিফা
Account NO: – 1501202306134001
ব্র্যাক ব্যাংক লি।
গুলশান  শাখা, ঢাকা।

 

তাছাড়া আমাদের নিম্নবর্ণিত প্রতিনিধিদের মাধ্যমে  সরাসরি দেখা করে সাহায্য করুন।

  • প্লাবন – +88 01717 48-06-52 (রামপুরা, ঢাকা)
  • মোহাম্মদ ইখতিয়ার হোসাইন – +88 01816 46-32-65 (খিলগাঁও,ঢাকা)

 

৫। নিজ নিজ এলাকায় এই বিষয়টি নিয়ে আলোচনা করুন। এবং নিজ নিজ এলাকার প্রতিনিধি হয়ে আমাদের সাথে যোগ দিন।

 

উপহার সামগ্রী বন্টন :


১। ২৬ রমজান শেষ তারিখ সাহায্য করার জন্য। এর মধ্যে অর্থ সংগ্রহ হয়ে যাবার পর সবাই মিলে আমাদের বৃদ্ধ/বৃদ্ধা মা/বাবাদের জন্য কেনাকাটা করব ২৭ রমজানে।

২। ২৮ রমজানে আমরা রাজপথে নেমে পরব। ঢাকা শহরে গত বারের মত একটি গাড়ি নিয়ে ঘুরে ঘুরে একজন একজন করে খুজে বের করে উপহার সামগ্রী বন্টন করব। একটি কাপড় ও যেনো বিফলে না যায় সেদিকেই আমরা বরাবরের মত নজর রাখব।

পরিশেষে বলতে চাই,

বেশী নয় শুধু আপনার এক দিনের হাত খরচটুকু বৃদ্ধ/বৃদ্ধা মা/বাবাকে উপহার দিন। সাময়িক হলেও অন্তত এক বিন্দু হাসিতো আমরা ফুটাতে পারব তাদের মুখে। সবার প্রতি আন্তরিক অনুরোধ এই উদ্দ্যোগটি সফল করতে আমাদের সাথে যোগদান করুন। এছাড়াও আপনাদের মূল্যবান যে কোন মতামত দিতে পারেন আমাদের। tunerpage@tunerpage.com ঠিকানায় অথবা এই পোষ্টে মন্তব্য করে।
 
 

আমাদের পূর্বের কিছু উদ্যোগ ও সফলতা


মানবিক দৃষ্টি আকর্ষন : আমরা দাঁড়িয়েছি ছিন্নমূল শিশুদের পাশে

ছিন্নমূল শিশুদের আপনারা যেভাবে সাহায্য করেছেন : উপহার বন্টন 

ছিন্নমূল শিশুদের জন্য যারা এগিয়ে এসেছেন| কৃতজ্ঞতা স্বীকার ও কেনাকাটাসহ সকল প্রস্তুতি

ফুটপাতের অসহায় মানুষের জন্য সাহায্যের আবেদন – শীত বস্ত্র বিতরন করতে এগিয়ে আসুন

চট্রগ্রামে সফল ভাবে পূর্ণ হল টিউনারপেজের শীতবস্ত্র বিতরণ

টিউনারপেজের শীতবস্ত্র বিতরণ (ঢাকা): শতভাগ সফলতা অর্জন

ঢাকা ও চট্রগ্রামের পরে রাজশাহীতে শেষ হল টিউনারপেজের শীতবস্ত্র বিতরণ

 

পোস্ট টি দোয়া করে ফেসবুক সহ সর্বত্র ছরিয়ে দিয়ে নিজের ভূমিকা পালন করুন।


50 মন্তব্য

  1. ধন্যবাদ tunerpage কে এই ধরনের মহৎ লক্ষ্য নিয়ে কাজ করার জন্য.প্রত্যেক মানুষেরই উচিত নিজ নিজ জায়গা থেকে অসহায়দের সহায়তা করা.আর আমাদের সকলের প্রিয় tunerpage সেই সুযোগটি এনে দিয়েছে আমাদেরকে .ভালো কাজে মানুষকে উত্সাহিত করার এই প্রচেষ্টা যেন বৃথা না যায়.

একটি উত্তর ত্যাগ