আপনি কি জানেন , বর্তমানে ফ্রী এসএমএস পাঠানোর জন্যে সবচেয়ে সেরা সাইট হল binu …!!

10
560

বর্তমানে ফ্রী এসএমএস পাঠানোর জন্যে সবচেয়ে সেরা সাইট হল binu.যদিও আমরা অনেকে binu সর্ম্পকে জানি।কিছু আপডেট জিনিস বিনুতে এড করা হয়েছে। তাই এগুলো জানিয়ে দেবার জন্যেই এই টিউনটি করা।
কিছু তথ্য দেই যারা একবারে জানেন না, আপনি এসএমএস পাঠাতে পছন্দ করেন। তাহলে বিনু দিচ্ছে আপনাকে একদম ফ্রী এসএমএস পাঠানোর সুযোগ।তাই আপনাকে কখনও টাকা খরচ না করে অর্থাত মোবাইল কোম্পানিকে না দিয়ে আপনি নেট কানেকশনের মাধ্যমে খুব সহজে যে কোন মোবাইলে এমনকি বাহিরের দেশেও আপনি ফ্রী এমএমএস পাঠাতে পারবেন।
*** একটা উদাহরণ দেই, ধরুন আপনার 5টি mobile sim আছে। অথবা আপনার পরিচিত কারও আছে। এক্ষেত্রে আপনি প্রতি মোবাইল নাম্বার রেজি: এর জন্যে সপ্তাহে 10টি ফ্রী এসএমএস পাঠানোর জন্যে ক্রেডিট পাবেন।তাহলে 5টি সিমের জন্যে 50টি পাবেন। যত সিম তত এসএমএস. আপনার এই এসএমএস গুলো ভেলিডিটি 7দিন।7দিন পর আবার নতুন করে 10টি এড হয়ে যাবে।এভাবে চলতেই থাকবে।
আপনি যেই নাম্বার দিয়ে রেজি: করবেন, সেই নাম্বারটাই প্রাপকের কাছে যাবে।আপনি চাইলে কারও সাথে একটু ফানও করতে পারেন। তবে অন্যায় করবেন না।
ও আরেকটা কথা , ক্রেডিট ছাড়াও আপনি আনলিমিটেড ফ্রী এসএমএস পাঠাতে পারবেন। তবে এক্ষেত্রে মো্বাইল নাম্বারটি যে নাম দিয়ে রেজি: করবেন, সেই নাম টাই উঠবে এবং একটা টেলিটকের নাম্বার বা অন্য একটা দেশি নাম্বার উঠবে।

Binu এর কিছু বিশেষ বৈশিষ্ট্য দেয়া হল :

  • Binu এটি একটা জাভা সফ্টওয়্যার, তাই যে কেন জাভা মোবাইল দিয়েও আপনি কাজ করতে পারবেন।
  • আর কম্পিউটার দিয়েতো অবশ্যই পাঠানো যাবে।
  • আপনি binu এর মধ্যে সব কিছু যেমন ,youtube,facebook,binu beat,weather news,Quran, etc পাবেন।
  • 100% সিউরিটিতে ক্রেডিট খরচ করে পাঠানো এসএমএস গুলো অবশ্যই যাবে। তবে totally ফ্রী থেকে অনেক সময় না যেতে পারে সার্ভার ব্যস্ততার কারনে।
  • Binu তে মাঝে মধ্যে কুইজ থাকে , যার মা্ধ্যমে আপনি সহজে আপনি বিভিন্ন গিফ্ট অর্জন করতে পারেন।
  • Binu সাইটে ঢুকলেই আপনি সবকিছু বুঝতে পারবেন।
  • Binu হল পৃথিবীর একমাত্র ফ্রী এমএমএস এর সেরা সাইট

About site: এ্যাকাউন্ট করতে এখানে ক্লিক করুন

লিখাটি একসাথে এই ব্লগে প্রকাশ করা হল

ব্লগে যাওয়ার জন্যে এখানে ক্লিক করুন আপনি এই ব্লগে আরও আপডেট জানতে পারবেন

10 মন্তব্য

একটি উত্তর ত্যাগ