আপনার বন্ধুদেরকে রেফার করুন এবং জিতে নিন ৫০ টাকা (বিজ্ঞাপন)

4
377

এখনই ডট কম www.akhoni.com একটি ভিন্ন মাত্রার ই-কমার্স সাইট। গতানুগতিক ই-কমার্স সাইটে যেখানে শুধু মাত্র বিভিন্ন পণ্য কিনতে পারা যায়, সেখানে এখনই ডট কমে www.akhoni.com প্রতিদিন বিভিন্ন আকর্ষণীয় পণ্যের উপর বিশেষ ডিসকাউন্ট বা মূল্যছাড়ে কেনাকেটা করা যায়! এখনই ডট কম www.akhoni.com খাবার, ভ্রমণ, চিত্তবিনোদন, সিনেমা, স্পা, স্বাস্থ্যসেবা, ফিটনেস সেন্টার, বিউটি পার্লার এবং শহরের আরো অনেক জনপ্রিয় ব্যবসা প্রতিষ্ঠানের পণ্য এবং সেবা সমূহের ৯০ ভাগ পর্যন্ত ছাড় আপনার হাতের নাগালে এনে দিচ্ছে। নতুন নতুন পণ্য ও সেবার উপর আকর্ষণীয় ছাড়ের মাধ্যমে এখনই ডট কম www.akhoni.com একটি ভিন্ন ধারার ই-কমার্স সার্ভিস তৈরি করেছে। যার ফলে প্রচলিত বাজার মূল্যের চেয়ে বিশেষ ছাড়ে বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের পণ্য কিনতে ও প্রিয়জন ও বন্ধুকে গিফট করতে পারবেন কম্পিউটারের বা ল্যাপটপের সামনে বসেই!

বন্ধুকে রেফার করা মানে কি ও কিভাবে করবেন:

রেফার করা বলতে আমরা সাধারনত যা বুঝি তা হল একজনের মাধ্যমে অন্য আরেকজনকে কিছু জানানো বা উল্লেখ করা। www.akhoni.com এর রেফারেল পদ্ধতিটিও ঠিক সেরকমই। www.akhoni.com এ রেজিস্ট্রেশান এর মাধ্যমে আপনি একটি নিজস্ব রেফারেল লিংক পাবেন। লিংকটি এবার জানিয়ে দিন আপনার চারপাশের সবাইকে। আপনার রেফার এ আরেকজন সুবিধা পাচ্ছে www.akhoni.com থেকে ডিসকাউন্ট এ পণ্য ক্রয়ের সুযোগ। একই সাথে আপনি পাচ্ছেন আপনার রেফারেল এর মাধ্যমে প্রতিটি নতুন রেজিস্ট্রেশান এ প্রথমবার কেনা যে কোন পণ্যের জন্য ৫০ টাকা উপহার আপনার নিজস্ব www.akhoni.com এর অ্যাকাউন্টটিতে।

আপনার বন্ধুদেরকে রেফার করুন এবং জিতে নিন ৫০ টাকা:

আপনার বন্ধুকে আপনার রেফারেল লিঙ্কটি জানান। আপনার বন্ধুটি www.akhoni.com থেকে প্রথমবার কিছু ক্রয়ের সময় আপনার রেফারেল লিঙ্কটি ব্যবহার করে রেজিস্ট্রেশান করতে বলুন। তিনি পাচ্ছেন নিজের একটি রেফারেল লিংক ও সাশ্রয়ী মূল্যে ফ্যাশান, রুপ লাবণ্য, ভ্রমন, রেস্টুরেন্ট ও ইলেক্ট্রনিক্স ডিল আর তার প্রথম ক্রয়ে। আপনি পাবেন উপহার হিসেবে ৫০ টাকা আপনার পরবর্তী ক্রয়ের জন্য।

www.akhoni.com থেকে পাওয়া রেফারেল লিংকটি সবাইকে জানাতে সকল সোশ্যাল নেটওয়ার্ক এ বা অন্য যেকোনো খানে যেখানে মানুষের চোখে পড়তে পারে বেশি যেমন ব্লগ, বিভিন্ন জনপ্রিয় গ্রুপ (Yahoo, MSN, Google etc) এ পোস্ট দিতে পারেন বা ই-মেইলের মাধ্যমে জানাতে পারেন সবাইকে।

চমকে দিন আপনার প্রিয়জনকে:

এখনই ডট কম www.akhoni.com নিয়ে এসেছে ‘বন্ধুর জন্য কিনুন’ নামে একটি আকর্ষণীয় ফিচার। এর মাধ্যমে আপনি বা আপনার বন্ধু যেখানেই থাকুন না কেন আপনার পাঠানো উপহার পৌঁছে যাবে ঠিক সময়মতো। এখনই ডট কম-এর প্রতিটি অফারের ভেতর পাওয়া যাবে ‘বন্ধুর জন্য কিনুন’ নামে একটি অপশন।  এই অপশন সিলেক্ট (টিক দিন) করে আপনার এবং আপনার বন্ধুর নাম, ঠিকানা, ই-মেইল ঠিকানা, ফোন নম্বর এগুলো নির্দিষ্ট ঘরে লিখুন। কেনার সব প্রক্রিয়া সম্পন্ন হলে আপনার বন্ধুর মোবাইলে আপনার নাম দিয়ে একটা মোবাইল কুপন চলে যাবে। দু’জনেই পাবেন ই-মেইল কনফারমেশন। দেশের যেকোনো জায়গায় যে কোন উপহার পাঠাতে পারবেন। এখনই ডট কম www.akhoni.com -এর ‘বন্ধুর জন্য কিনুন’ সুবিধার মাধ্যমে আপনিও প্রিয়জনকে চমকে দিন।

 

4 মন্তব্য

একটি উত্তর ত্যাগ