অদ্ভুত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা ।(Part-6) বাক্স হইতে গায়েব । সাগর

8
596
অদ্ভুত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা ।(Part-6) বাক্স হইতে গায়েব । সাগর

সাগর

একজন মানুষ যে নামে বড় তা নহে । আমি যা করে যাবো তা আমার কর্মের গৈরব । আমি যে সাগর তা কারো মনে থাকবে না । কিন্তু আমি যদি মারা যায় । তাহলে একজন বলবে সাগর নামে এক ভাই ছিল অনেক সুন্দুর টিউন করতো । তাতে আমি সুখি ।
অদ্ভুত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা ।(Part-6) বাক্স হইতে গায়েব । সাগর

কেমন আছেন আপনারা । আমি তেমন ভালো নেই আজ প্রথম রোজা রাখছি এ মাসে । তো আমি যে কাজ হাতে নিয়েছি । তাতে আপনাদের কাছ থেকে অনেক উত্‍সাহ পেয়েছি । আমার আশা আছে আমার টিউনটা নির্বাচিত হবে । তো কথা না বারিয়ে কাজে ফিরে যায় ।

আজ বেশি কিছু লিখবো না । বুঝতে তো পারছেন পেটে ভাত নেই । আজ একবারা লেখে দেব ।

প্রথমে একটি বেতের শক্ত বাক্স প্রস্তুত করিবেন যাহার তলা খোলা যায় ও বন্ধ করিলে কেহ যেন বুঝিতে না পারে । এই বাক্স বসাইয়া যে স্টেজে খেলা দেখানো হইবে সেই স্থানের কাঠ বাক্সের মাপ করিয়ে কাটিয়া তলা হইতে এমন ভাবে কবজা দিয়া আটিয়া রাখিবেন যাতে স্টেজের তলা হইতে সহজে উহা খোলা যায় । এইবার এই বাক্সটি কাটাস্থানে বসাইয়া উহার ডালা বন্ধ করিয়ে উহাতে তালা লাগাইয়া দাও এবং হাব ভাব দ্বারা নানা রুপ বক্ততা করিতে থাক । এবার একজন ছেলে মন্চে এসে দারাবে তখন তুমি তালা খুলে তাকে ভেতরে ঠুকিয়া দাও । কিচুখন পর । দর্শকদের বলবেন । ছেলেটা গায়েব হয়ে গেছে । এবার তালা খুলে তারা দেখবে সে নেই । আসলে সে তো নিচ দিয়ে বেরিয়ে গেছে । তুমি যদি মনে কর আবার ফেরত নিয়ে আসবে । তাহলে নিচ থেকে স ঢুকে পরবে ।
আজ এখানে থাক আবার দেখা হবে ।

কেমন লাগলো কমেন্ট করে যানাবেন । নিবাচিত বাটনে একটা করে টিক মেরে যাবেন । আপনি না মারলেতো আর একজন মারবে না । Any problem call me :-8801763968975

8 মন্তব্য

একটি উত্তর ত্যাগ