একসাথে অনেক আইডি লগইন করান মযিলা তেই…।

5
426
একসাথে অনেক আইডি লগইন করান মযিলা তেই...।

kamrul_pc

আমি ব্লগে নতুন। দেখা যাক কতদুর করা যায়।
একসাথে অনেক আইডি লগইন করান মযিলা তেই...।

আসসালামুআলাইকুম,

আশা করি সবাই ভাল আছেন। আজ এটা আমার প্রথম টিউন। এটা অনেকেই জানেন। তবুও যারা জানেন না তাদের জন্য। মজিলার এই এক্সটেনশন দিয়ে আপনি একসঙ্গে একাধিক আইডি লগইন করাতে পারবেন। বিশেষ করে যারা অনলাইনে কাজ করেন তাদের একই সাইট এ একাধিক আইডি থাকে। দেখা যায় যে ওই সাইট গুলো একসাথে একটার বেশি আইডি লগইন করতে দেয় না । তারা ইচ্ছা করলে সবগুলো আইডি একই সাথে লগইন করে কাজ করতে পারবে। এছাড়াও একাধিক ফেসবুক, ইয়াহু, জিমেইল, হটমেইল, / আপনার যেটা দরকার ওইটা লগিন করাতে পারবেন।

এটার নাম মালটিফস্ক…

extension একসাথে অনেক আইডি লগইন করান মযিলা তেই...।

 

চলুন শুরু করা যাক

প্রথমে মজিলার এই এক্সটেনসনটি ডাউনলোড করে নিন

 

http://downloads.mozdev.org/br/multifox-1.3.3.xpi

ডাউনলোড শেষ হলে মজিলা রিস্টার্ট দিন। এবার আপনার যে সাইট টি তে  লগইন করা দরকার করুন। এবার ওই একই সাইট এ অন্য একটি আইডি লগিন করাতে চাইলে মজিলার নিউ ট্যাব অপশন থেকে নিউ আইডেন্টি প্রফাইল এ ক্লিক করুন।

একসাথে অনেক আইডি লগইন করান মযিলা তেই...।

একটা নিউ উইন্ডো খুলবে। এখানে অন্য একটা আইডি লগইন করুন। আবার একটা আইডি লগইন করাতে চাইলে ওই একই পদ্ধতি অনুসরণ করুন।  এভাবে ইচ্ছামত আইডি লগইন করুন। এভাবে যত খুশি আইডি লগইন করতে পারবেন একই ব্রাউজার এ। আজ এ পর্যন্ত থাক। ভাল লাগলে কমেন্ট দিবেন। আগে এই পোস্ট হয়ে থাকলে দু হাত তুলে ক্ষমা চেয়ে নিচ্ছি। বেছে থাকলে আপনাদের সামনে আবার হাজির হব। ভাল থাকবেন সবাই।

 

 

 

 

 

5 মন্তব্য

একটি উত্তর ত্যাগ