ডাউনলোড স্পীড বাড়বেই বাড়বে ১০০০০০০০০০০০০% সত্য

35
1233

কেমন আছেন আপনারা সবাই ???

আশা করি সৃষ্টিকর্তার রহমতে সবাই ভাল আছেন । অনেকদিন পরে পোস্ট লিখতে বসলাম । আসলে ভাল কোন টপিক পাচ্ছিলাম না তাই লেখতে মন চাইতোনা সুধু পোস্ট পরে আর ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করে দিন কাটাতাম ।

আজকের টিউনের শিরনাম দেখে আপনার নিশ্চয় বুজতে পেরেছেন আজকের টিউনের মুল বিষয় কি । কথা বেশি না বাড়িয়ে মুল কাজে আসা যাক ।

 

টার্বো ইন্টারনেট (TURBO INTERNET )

আসলে কিছুদিন আগে আমি একটা গেম ডাউনলোড দিয়েছিলাম । গেম তার সাইজ প্রায় ৩.৪২ জিবি । :P আমার ইন্টারনেট এর স্পীড ম্যাক্সিমাম থাকে ৪০ কেবি র মত । আপনারা ই বলুন এই স্পীড দিইয়ে এত বর গেম নামাতে কতদিন লাগবে ????  তাই সবসময় ই চিন্তা করছিলাম কিভাবে ডাউনলোড স্পীড বাড়াবো । কি আর করা ইউটিউব মামার কাছে সার্চ দিলাম । কিন্তু ভাই আমারে যে রেসাল্ট দিল তাতে ত আমার পুররাই যায় যায় অবস্থা । অনেকে হেডলাইন দিছে   যে উনার ভিডিও তে দেখান হয়েছে কিভাবে ১০ এমবি ডাউনলোড স্পীড পাওয়া যায় । আমি বেসির ভাগ ভিডিও দেখে পুরাই হতাশ । একটাও কাজ করেনা । তবুও মন বলছিল যে সত্যি হয়তবা এক সময় এমন একটা ভিডিও পাব যা কাজ করবে । অনেকক্ষণ পরে একটা ভিডিও তে দেখালাম লোকটা লেখেছে যে

 

” আপনার ডাউনলোড স্পীড কে দিগুন করুন ‘”

আমি সফটওয়্যার টা ডাউনলোড করলাম । ডাউনলোড করার সময় আমি একটা স্ক্রীন শট নিয়েছিলাম । নিচে দেখুন আমার মুল ডাউনলোড স্পীড

ডাউনলোড স্পীড বাড়বেই  বাড়বে ১০০০০০০০০০০০০% সত্য

হাইসেন না :P  এমনিতে আমার ডাউনলোড স্পীড খুবি  দুর্বল । এরপর যথারিতি সফটওয়্যার টা ইন্সটল করলাম । ইন্সটল করার পর দেখলাম এটা একটা ডাউনলোড ম্যানেজার । এখন সফটওয়্যার টা টেস্ট করতে চাইছিলাম কিন্তু কি যে নামাব তা ঠিক করতে পারছিলাম না । অবশেষে একটা গান ডাউনলোড দিলাম । ডাউনলোড দেওয়ার পরে দেখেন আমার ডাউনলোড স্পীড …………………

ডাউনলোড স্পীড বাড়বেই  বাড়বে ১০০০০০০০০০০০০% সত্য

কি বিশ্বাস হয়না ???

হবে ……………ডাউনলোড করে ইন্সটল করে দেখুন কাজ না হলে আমার নামে হরতাল ডাইকেন আমার অসুবিধা নাই । সফটওয়্যার টার সাইজ বেসি না । মাত্র ৪ এমবি । নামিয়ে দেখুন আশা করি আপনার এমবি নস্ত হবে না ।

 

                                            ডাউনলোড ( ৪ এমবি )

তবে সমস্যা হইল সফটওয়্যার টা ফ্রী ভার্সন । প্রেমিউম কেউ পাইলে প্লিয লিঙ্ক টা শেয়ার কইরেন ।

ভাল লাগলে কমেন্ট করবেন প্লিয

35 মন্তব্য

একটি উত্তর ত্যাগ