অদ্ভুত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা ।(Part-5) শূন্যে ভাসমান তরুনি । সাগর

10
3650
অদ্ভুত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা ।(Part-5) শূন্যে ভাসমান তরুনি । সাগর

সাগর

একজন মানুষ যে নামে বড় তা নহে । আমি যা করে যাবো তা আমার কর্মের গৈরব । আমি যে সাগর তা কারো মনে থাকবে না । কিন্তু আমি যদি মারা যায় । তাহলে একজন বলবে সাগর নামে এক ভাই ছিল অনেক সুন্দুর টিউন করতো । তাতে আমি সুখি ।
অদ্ভুত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা ।(Part-5) শূন্যে ভাসমান তরুনি । সাগর

কেমন আছেন আপনার । আমি ভালো আছি । প্রথমে একটা কথা বলবো । নিচে যে নির্বাচিত টিউন বাটনে একটু কষ্ট করে যদি চাপেন । আপনার কোন ক্ষতি হবে না ।

মন্চের পর্দা সরে যাওয়ার পর দেখা গেল ।ঠিক মাঝখানে একটা আটপায়াযুক্ত টেবিল দাড়িয়ে আছে । যাদুকর এলেন । একটি মেয়ে আসল সেখানে । এবার যাদুকর তাকে অচেতন করে দিলেন । যাদুকর তাকে ধরে টেবিলের উপর শুইয়ে দিলেন ।

এবার যাদুকর তার নিজের ভঙ্গিতে হাত নাড়ালেন । তারপর আস্তে আস্তে সে টেবিলটা সরিয়ে দিল ।

কি অবাক বিশয় । মেয়েটি শূন্যে অব্স্থান করছে ।

উপকরনঃএই খেলাটি করতে গেলে প্রয়োজন হবে একটি আট পায়া টেবিল । একটি মোটা শক্ত স্বচ্চ কাচ । কাঠের তৈরি মেয়েটির শোবার জন্য এবং কাচের সাখে মেয়েটির শোবার জায়গাটি আটকানোর জন্য এবং কাচটি স্টেজের সাথে আটকানো জন্য লোহার পাতা ইত্যাদি ।

প্রস্তুত প্রনালীঃ এটা অনেক কঠিন বিশয় । আমি আপনাদের কে সহজে শিখিয়ে দেব । প্রথমে আটপায়া টেবিলকে হালকা রং করতে হবে ।
এবার কাচের ওপর পুরা খেলা এটা এমন পুরুট হতে হবে যে । এর সাথে কিছু যুক্ত করে শোয়া য়ায় ।টেবিলের মাঝে কেটে এটা বসাতে হবে । হালকা আলো ব্যাবহার করতে হবে । যাতে কাচটা কেও দেখতে না পাই । টেবিল থেকে কাচ একটু উপরে থাকবে ।
এবার খেলা দেখাও । এটা ঘরোয়া খেলা ।

লেখার মাঝে অনেক ভুল আছে । ক্ষমা করে দিবেন । কোন ছবি দিতে পারলাম না । এটা অনেক ব্যায়বহুল আমার মতে না করাই ভালো । তাও শেখার জন্য দিলাম । আমি তো আছি । +8801763968975

মোবাইল থেকে আমার ওয়েব সাইটে ঘুরে আসুন । http://tunerpage.wapsite.me

10 মন্তব্য

  1. এই খেলাটি জুয়েল আইচ দেখিয়ে থাকে । তিনি কেন প্রথিবির কেউ তন্ত্র মন্ত্রের কোন যাদু করতে পারেনা । আমরা বোকার দল ভুল বুঝে বুঝে এই শিল্পকে হারাম বানিয়ে ফেলেছি । সলেমানি যাদু নামের এক প্রকার যাদু আছে , জার কোন ভিত্তি নেই । আসলে ম্যাজিক কেই আমরা যাদু ভাবি । ব্লাক ম্যাজিক নামে একটি শব্দ রয়েছে যা , পুরটাই ভিত্তি হীন । কামরূপ এর অনেক বাবারা আজ আমাদের দেশে রয়েছে , যারা পুরটাই প্রতারক ।
    আপনার ফান টার্গেট সফল হোক , চালিয়ে যান শুভ কামনা ।

  2. আপনি একটি টি আক্রিতির পাত বানিয়ে এই খেলাটি দেখাতে পারেন । যা আপনার কমরের সাথে বাঁধা থাকবে । এবং মেয়েটির শক্ত হয়ে শুয়ে থাকার অভ্যাস থক্তে হবে । তাহলে আপনি মেয়েতিকে শুন্যে ভাসিয়ে মঞ্চে নিয়ে বেড়াতে পারবেন , দর্শকদের ও কাছে ডেকে দেখাতে পারবেন । আপনি যদি প্রফেশনার হন শুন্যে দোল খাওয়াতে পারবেন । তবে সেক্ষেত্রে শুন্যে লাঠি নাচানোর ত্রিক্স টি ফ লো করতে হবে । একটি বিশেষ ধরনের মেশিন কিনতে হবে ।

একটি উত্তর ত্যাগ