অদ্ভূত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা (Part 3) সংখ্যার ভবিষ্যবানী (সাগর)।

5
1736
অদ্ভূত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা (Part 3) সংখ্যার ভবিষ্যবানী (সাগর)।

সাগর

একজন মানুষ যে নামে বড় তা নহে । আমি যা করে যাবো তা আমার কর্মের গৈরব । আমি যে সাগর তা কারো মনে থাকবে না । কিন্তু আমি যদি মারা যায় । তাহলে একজন বলবে সাগর নামে এক ভাই ছিল অনেক সুন্দুর টিউন করতো । তাতে আমি সুখি ।
অদ্ভূত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা (Part 3) সংখ্যার ভবিষ্যবানী (সাগর)।

কেমন আছেন আপনারা ।

যাদুকর দর্শকদের হাতে একটা মুখবন্ধকরা খাম দিলেন এবং সেটা যত্ন করে রেখে দিতে বললেন ।তিনি জানালেন খেলা শুরুর আগে থেকে খামের মধ্যে একটা কাগজে কিছু লিখে রেখেছেন ।যথা সময়ে তিনি এটা দর্শকদের দেখতে বলবেন ।

এবার তিনি দর্শককে নিজের ইচ্ছামতো যে কোনো একটা সংখ্যা লিখতে বললেন । মনে করা যাক দর্শক লিখলেন ৪৫ এর সাথে এর পরবর্তী সংখ্যা যোগ দিতে বলবে ।অতএব ৪৫ এর পরের টা ৪৬ । কাজেই যোগফলটা দারালো (৪৫+৪৬=৯১) । এর সাথে যাদুকর ৯ সংখ্যাটা যোগ দিতে বললেন । সুতরাং যোগফল হলো (৯১+৯=১০০) । যে ফল পাওয়া গেছে তাকে ২ দিয়ে ভাগ করতে বলল ।সেটা করা হলে এর ফল হবে ।(১০০/২=৫০) । সবশেষে দর্শক প্রথম যে সংখ্যাটা লিখেছিলেন (৪৫) সেই সংখ্যাটা ভাগফল থেকে বিয়োগ দিতে বললেন যাদুকর । এখন এটা হবে (৫০-৪৫=৫) ।

এটার কিছুই যাদুকর দেখবে না ।এবার যাদুকর প্রথমেই দর্শকদের কাছে যে খামটা খাম খুলে তার মধ্যে থেকে একটা কাগজ বার করলেন । কাগজে পরিস্কার অক্ষরে লেখা ।

“আমার ভবিষ্যত্‍বানী অনুযায়ী দর্শকদের হিসাবের সর্বশেষ ফল হবে পাঁচ ।”

অবাক হয়ে দর্শক স্বীকার হবেন । তাদের হিসাবে ফল ৫ হয়েছে ।

উপকরনঃ

একটি খাম এবং কাগজ কলম ইত্যাদি এই খেলাটা দেখাতে গেলে দরকার হবে ।

প্রস্তুত প্রনালীঃ

একটা কাগজে পরিস্কার বড় বড় অক্ষরে “আমার ভবিষ্যতবানী অনুযায়ী দর্শকের হিসাবের ফল ৫”

কথাটা লেখো ।৫ কথাটা একটু বিশেষ মোটা অক্ষরে লিখবে । এই কাগজটা ভাজ করে খামের মধ্যে পুরো খামের মুকটা আঠা দিয়ে বন্ধ করে দাও । এবার খেলা দেখাতে শুরু করো ।

আমি যে কাজ হাতে নিয়েছি সেটা শেষ করবো ৪০টি যাদু দিয়ে । কমেন্ট করে আমাকে উত্‍সাহ দিন । দরকার হলে ফোন দিতে পারেন +8801763968975

মোবাইল থেকে ভিজিট করুন
http://tunerpage.wapsite.me

5 মন্তব্য

একটি উত্তর ত্যাগ