খুব কাজের একটি SOFTWARE

8
360
খুব কাজের একটি SOFTWARE

Phrvez

I am phrvez from ctg. I want to try learn blogs,and trick,maybe more. I always try to learn about teachnology. So thats my passion. Future(i want to make my own games devlop company)
খুব কাজের একটি SOFTWARE

Latest posts by Phrvez (see all)

আজ এটা আমার প্রথম পোষ্ট। যাহোক আমি এমন একটি SOFTWARE এর কথা লিখছি যা অনেকে হয়তো জানেন না । এই SOFTWARE এর কাজ যে কারও MEMORY FORMATE, Bluetooth, media player, audio player, rar extractor, zip extractor, renamer, copress, jar, rar, zip, binary reader, text reader, cut,copy, paste,mark/markall,unhider, hider, etc,more in 1 software.

খুব কাজের একটি SOFTWARE

 

এবার এটার কাজ সমন্ধে কিছু বর্ননা করছি। মনে করেন। আপনার MEMORY তে একটা THEMES আছে। তার COLOR OR BACKROUND আপনি পাল্টাতে চান। তাহলে এই SOFTWARE টি খুব কাজের. আপনি ঐ SOFTWARE থেকে ঐ THEMES এ CLICK করলেই ঐ THEMES এ কি কি IMAGE আছে তা দেখা যাবে আপনি SELECT ALL এ PRESS করে EXTRACT করুন একটি FOLDER অথবা CREATE NEW FOLDER সব গুলো নিয়ে যান।

এবং যে IMAGE টি CHANGE করতে চান। তা CHANGE করতে পারবেন। EX MENUBG.PNG আপনার কাছে PNG IMAGE না থাকলে EX MENUBG.JPG আপনি ঐ SOFTWARE এ গিয়ে JPG কেটে ঐখানে PNG করুন। এবং SELECT ALL>COMPRESS NTH>BEST CHOICE>COMPRESS SUCCSESSFULL. এবং SOFTWARE টি CLOSE করে THEMES>APPLY করে দেখতে পারেন। ঐ SOFTWARE থেকে GAMES ICON ও CHANGE করা যায়। তা পরে জানাবো।

ঐ SOFTWARE টির

DOWNLOAD LINK:

8 মন্তব্য

একটি উত্তর ত্যাগ