পেইজা/এলার্টপে ডলার ক্যাশআউট করার সহজ পদ্ধতি

5
1039
পেইজা/এলার্টপে ডলার ক্যাশআউট করার সহজ পদ্ধতি

হীরক

মানুষের উপকার করতে ভাল লাগে। জানা মতে কারো ক্ষতি করিনি।
জীবনে চলার পথে অনেক কিছুই করতে হয়। ২০১২ তে এইচ এস সি দিয়ে এডমিশন কোচিং করছি। সবার দোয়া প্রার্থী। আমার এলোমেলো একটি ব্লগ আছে। আপনারা সবাই আমন্তিত। www.hirokbd.wordpress.com তাছাড়া আপাতত লেখাপড়া নিয়ে ব্যস্ত থাকার চেষ্টা করি দেখি কিছু করতে পারি কি না!!!!
পেইজা/এলার্টপে ডলার ক্যাশআউট করার সহজ পদ্ধতি

এইচএসসি পরীক্ষার পর এডমিশন কোচিং নিয়ে ব্যস্ত হয়ে পড়েছি। তাই খুব একটা কম্পিউটারে বসা হচ্ছে না। তবুও আজ একটু ফ্রি আছি তাই লিখতে বসলাম।

আমার আজকের টিউনে স্বাগতম।

আমাদের দেশের বিভিন্ন বয়সী মানুষ বর্তমানে ফ্রিলান্সিং এর সাথে জড়িত। পেপাল এর অনুমোদন না থাকায় পেইজা(এলার্টপে) বাংলাদেশী ফ্রিলান্সারদের অন্যতম পছন্দ। বিভিন্ন মাইক্রোজব সাইটগুলোর পাশাপাশি অনলাইন ইনভেস্টমেন্ট সাইটগুলোর জন্য পেইজা(এলার্টপে) বেশ জনপ্রিয়। টাকা নিরাপদে হাতে পৌছে দেওয়ার জন্য বর্তমানে ব্যাংক এশিয়ার মাধ্যমে বাংলাদেশের সাথে পেইজা যুক্ত হয়েছে। কিন্তু ২৪০টাকা ট্রানজেকশন চার্জ+ টাকা পেতে ঝামেলা পোহাতে হওয়ার কারণে এটি খুব একটা জনপ্রিয়তা পায়নি। যাইহোক, ছোট এমাউন্ট ডলার (১-২০$) এর জন্য তো আর ব্যাংক যাওয়া যায় না তাই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।পেইজা/এলার্টপে ডলার ক্যাশআউট করার সহজ পদ্ধতি

কিভাবে রিচার্জ করবেন?

রিচার্জ করার জন্য প্রথমে আপনার এলার্টপে একাউন্ট থেকে ap.recharge@gmail.com একাউন্টে ডলার পাঠিয়ে দিন। তারপর এখানে ক্লিক করে নিচের পেজের ফর্মটি পূরন করুন।

পেইজা/এলার্টপে ডলার ক্যাশআউট করার সহজ পদ্ধতি

ইমেইল, রেফারেন্স নং রিচার্জ এর মোবাইল নং অবশ্যই সঠিকভাবে দিবেন। রেফারেন্স নাম্বার সম্পর্কে না জানলে এখান থেকে দেখে নিতে পারেন। সঠিকভাবে ফর্মটি পূরন করে submit করলে যত তাড়াতাড়ি সম্ভব আপনার মোবাইলে টাকা পৌছে যাবে।

কিভাবে বিকাশ করবেন?

বিকাশ কি/কিভাবে একাউন্ট করতে হয় না জানলে এখানে দেখুন

বিকাশ করার জন্য ap.bkash@gmail.com এই ঠিকানায় আপনার টাকা পাঠিয়ে দিন তারপর এখানে ক্লিক করুন। তাহলে নিচের ফর্মটি আসবে।

পেইজা/এলার্টপে ডলার ক্যাশআউট করার সহজ পদ্ধতি

সঠিকভাবে পূরন করে submit এ ক্লিক করুন তাহলে আপনার বিকাশ একাউন্ট টাকা চলে যাবে।

প্রতিক্ষেত্রে আপনার মোবাইলে কনফার্মেশন মেসেজ পাঠানো হবে।

এই সাইটের এডমিন আমি নিজেও একজন। এপর্যন্ত প্রায় ১৪০-১৫০টি নাম্বারে রিচার্জ পাঠানো হয়েছে। আর বিকাশ সার্ভিসটি নতুন চালু করা হয়েছে তাই ৮-১০টি নাম্বারে বিকাশ পাঠানো হয়েছে। আপনাদের টাকা পাওয়া নিয়ে কোন সন্দেহ থাকলে আমাদের নিউজরুম থেকে একবার দেখে আসতে পারেন আমাদের কাছ থেকে কারা কত টাকা রিচার্জ করেছে। অথবা কমেন্টবুকও দেখতে পারেন।

বিঃদ্রঃ যেহেতু এটি ম্যানুয়াল সার্ভিস তাই আপনি ইন্সট্যান্ট টাকা পাবেন না। টাকা পাওয়ার জন্য আপনাকে কয়েকঘন্টা অপেক্ষা করতে হবে। এছাড়াও আমাদের নিয়ম-নীতি সম্পর্কে জানতে এখানে একবার দেখে নিন। আর ২০$ এর বেশি পরিমাণ বিকাশ করার জন্য অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করে নিবেন। তাহলে তাড়াতাড়ি টাকা পেয়ে যাবেন। আপনার কোন প্রশ্ন থাকলে বা আমাদের সম্পর্কে নিয়মিত খোজখবর রাখতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ যোগ দিতে পারেন।

মডারেটর এর উদ্দেশ্যেঃ আমার এই টিউনটি দ্বারা কেউ ক্ষতিগ্রস্থ  হয়েছে এমন প্রমাণ পেলে লেখাটি আপনারা মুছে দিতে পারেন।

আজ এপর্যন্তই। সময় থাকলে ঘুরে আসতে পারেন আমার ব্যক্তিগত ব্লগ থেকে।

5 মন্তব্য

একটি উত্তর ত্যাগ